টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ🎖️

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)

আমার প্রিয় বন্ধুরা, আপনারা ক্যামন আছেন ? আশা করি আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি।আমি @mahfuzur888,বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আবারও আজকে প্রতি সপ্তাহের মত পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম । আমি নিয়ত পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যাচ্ছি আনার নিজর শক্তি বৃদ্ধি করতে ।কারণ স্টিমেট প্লাটফর্ম যার পাওয়া যতো বেশি তার শক্তিও ততো বেশি হবে, তাই আমার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি । সেজন্য আজকে আবারও ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।আমি ডলফিন হওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছি। তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্ন পূরণ করব ।আমি আজকেও ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি আমার স্বপ্নের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি ।আমার টার্গেট ডিসেম্বর আমি ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।



GridArt_20240409_233838229.jpg


  • তো টার্গেট ডিসেম্বর সিজন-৪, ১৪ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।
ধাপ-১👇

Picsart_24-04-09_23-22-45-501.jpg

ধাপ-২👇

Picsart_24-04-09_23-28-54-636.jpg

Picsart_24-04-09_23-31-29-418.jpg

ধাপ-৩👇

Picsart_24-04-09_23-26-34-431.jpg

পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল১৬২১.৪৩৭ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি১৭২১.৪৩৭ স্টিম
টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবি ভালো লাগে । তাই আবারো ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধির করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে পারি এবং আমি যেন আমার স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি।🙏 💪🙏


19-28-53-banner-abb3.png


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোষ্ট দেখে খুব ভালো লাগলো। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধ তত বেশি সক্ষমতা অর্জন ‌। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন এটা অনেক প্রশংসনীয় ব্যাপার। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সে কামনা রইল

Posted using SteemPro Mobile

 4 months ago 

জ্বী ভাইয়া আপনি ঠিক বলেছেন নিজের সক্ষমতা অর্জন করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে পারি সেই দোয়াই করবেন ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

আমি প্রথম থেকেই লক্ষ্য করে যাচ্ছি কমিউনিটিতে যুক্ত হবার পর থেকেই আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে খুব গুরুত্ব দিয়েছেন। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা ভালোভাবে বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্যে দিয়ে আপনি ১৭২১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 4 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আমরা সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করছি। আপনি আজকে অনেক বড় একটি পাওয়ার বৃদ্ধি করলেন । এভাবে নিজের সক্ষমতা বাড়াতে থাকলে অবশ্যই আপনার লক্ষ্য পূরণ হবে। তার পাশাপাশি পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। আপনি এ সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। যেটা সত্যিই অনেক বড় এমাউন্ট। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে অনেক ভালো ফলাফল পাবেন। আমাদের সকলের জন্যই পাওয়ার খুবই গুরুত্বপূর্ণ। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য এর কোনো বিকল্প নেই। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 4 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে দেখছি আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের সক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। কারণ এই প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার রয়েছে তার তত বেশি সুযোগ সুবিধা রয়েছে।

 4 months ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। তাই আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 4 months ago 

যে ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সাথে তাল মিলিয়ে পাওয়ার আপ এ অংশগ্রহণ করতে পারি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আবারও ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনি খুব তাড়াতাড়ি আপনার ডলফিন স্বপ্ন পূরণ করবেন। এই দোয়া রইল, আশা করছি এভাবেই এগিয়ে যাবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ইনশাল্লাহ ভাইয়া আপনার দোয়ার হাত আমার মাথায় থাকলে আমি অবশ্যই এগিয়ে যেতে পারবো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58309.71
ETH 2617.30
USDT 1.00
SBD 2.42