টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ🎖️

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার প্রিয় বন্ধুরা, আপনারা ক্যামন আছেন ? আশা করি আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি।আমি @mahfuzur888,বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহের মত পাওয়ার আপ প্রতিযোগিতায় আজকে আবার অংশগ্রহণ করলাম । আমি প্রতি নিয়ত পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যাচ্ছি। নিজর শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই জরুরী ।কারণ স্টিমেট প্লাটফর্ম যার পাওয়া যতো বেশি তার শক্তিও ততো বেশি, তাই আমার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি । সেজন্য আজকে আবারও ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাব ।আমি ডলফিন হওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছি। তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্ন পূরণ করব । আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি আমার স্বপ্নের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি ।আমার টার্গেট ডিসেম্বর আমি ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।



GridArt_20240326_232350441.jpg


  • তো টার্গেট ডিসেম্বর সিজন-৪, ১২ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।
ধাপ-১👇

Picsart_24-03-26_22-41-58-513.jpg

ধাপ-২👇

Picsart_24-03-26_22-37-59-240.jpg

ধাপ-৩👇

Picsart_24-03-26_22-45-32-007.jpg

পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল১৩৬৫.৬০০ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি১৪৬৫.৬০০ স্টিম
টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।আবারো ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধির দিকে আরো একধাপ এগিয়ে গেলাম। আমি আমার শক্তি বৃদ্ধি করতে ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে পারি এবং আমি যেন স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি।🙏 💪🙏


19-28-53-banner-abb3.png


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে লেভেলের ইউজার হিসেবে আপনি অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে সত্যি আমি বেশ মুগ্ধ। আশা করি নিজের ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব সহজে ডলফিন হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

প্রতি সপ্তাহের মতো আবারও আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আসলে আপনি ডলফিন হবার লক্ষ্য নিয়ে নিয়মিত ভাবে পাওয়ার আপর করে যাচ্ছেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এবং দোয়া করি খুব তাড়াতাড়ি ডলফিন হন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনি আজকে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন । সত্যিই প্ল্যাটফর্মকে ভালোবেসে এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়ানোই আমাদের লক্ষ্য। আপনি যে লক্ষ অনুযায়ী এগিয়ে চলেছেন আপনার লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বাহ্ ভাই আপনি লেভেলে থাকা অবস্থায় ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো‌ স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ খুঁজে পেলাম। এই প্লাটফর্মে নিজের জায়গা স্থায়ী করার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। এভাবে পাওয়ার আপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন।

 5 months ago 

বেশ বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন। সাপ্তাহিক পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এটা যেন বেশ ভালো লাগলো। আর এটা যে না আরো বেশি ভালো লাগলো আপনি প্রথম ডলফিন হওয়ার জন্য চেষ্টা করছেন এবং সেই মোতাবেক সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আর সেটা পূরণ করার জন্য আপনি চলমান সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজেই টার্গেট পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58331.25
ETH 2509.22
USDT 1.00
SBD 2.34