টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগlast month

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।

GridArt_20240713_215222121.jpg

আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুরা, আজকে আবারো নতুন আরও একটা পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আজকে যে পোস্টটা আমি আপনাদের মাঝে শেয়ার করছি সেটা হচ্ছে পাওয়ার আপ নিয়ে একটা পোস্ট। নিজের সক্ষমতা বৃদ্ধি এবং আমার স্বপ্নের ডলফিনে পৌঁছানোর জন্য প্রতিনিয়ত আমি পাওয়ার আপ করে যাচ্ছি। আমি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করেছি। আসলে আমি এই প্লাটফর্মে যেদিন থেকে কাজ শুরু করেছি সেদিন থেকেই একটাই ধারণা ছিল যে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তো বন্ধুরা তাহলে আর সময় নষ্ট না করি চলুন মূল পর্বে চলে যাই।


টার্গেট ডিসেম্বর সিজন-৪, ২৭ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-07-13_21-46-56-722.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৫৬.৯৪২ এবং পাওয়ার আপ স্টিম ছিল ৩০০৩.১৪৭ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-07-13_21-45-46-031.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-07-13_21-44-48-287.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-07-13_21-43-42-206.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে। যদি সবকিছু ঠিক থাকে তাহল আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে নিলাম । এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-07-13_21-41-58-992.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল৩০০৩.১৪৭স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৩০১৩.১৪৭ স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারায় আমার খুব ভালো লাগে ।তাইতো আমার সাধ্য অনুযায়ী সর্বোচ্চ পাওয়ার আপ করে থাকি।আর তারি ধারাবাহিকতায় আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত এভাবে পাওয়ার আপ করে যেতে পারি।আর অতি দ্রুতই আমার স্বপ্নের ডলফিনে পৌঁছাতে পারি। বন্ধুরা আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সবার মাঝে সে পর্য্যন্ত্য পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন ।🙏 💪🙏

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আর আপনি নিজের টার্গেট নির্ধারণ করে নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লেগেছে। স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপগুলো অনেক সুন্দর করে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

অনেক সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরী। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

জি আপু আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে ধীরে ধীরে এগিয়ে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 last month 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আসলে পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 last month 

আর জন্য দোয়া করবেন ভাই আমি যেন নিয়মিত এভাবে পাওয়ার আপ করে যেতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 last month 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নেয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 

ইনশাল্লাহ ভাই আমি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবো। আপনাকে অনেক ধন্যবাদ ভাই এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আপনি কিন্তু খুব সুন্দর করে নিজের ধারাবাহিকতা ধরে রেখেছেন। এবং একটু একটু করে এগিয়ে যাচ্ছেন। আশা করা যায় এমন করে ধারাবাহিকতা ধরে রাখলে বেশ তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 last month 

জি আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last month 

আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩,০১৩+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার আইডির সক্ষমতা কিছুটা বৃদ্ধি পেয়েছে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে,আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

অনেক সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 last month 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয় আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধীরে ধীরে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

জি ভাই আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে অতি দ্রুত পৌঁছাতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64256.72
ETH 2794.77
USDT 1.00
SBD 2.65