টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 months ago

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।


বন্ধুরা, আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন আরো একটা পোস্ট নিয়ে।গত সপ্তাহের মতো এ সপ্তাহেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম। ।স্টিম নিয়ে যেহেতু আমার অনেক আগে থেকেই একটা স্বপ্ন ছিল। আর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতেই আমি নিয়মিত পাওয়ার আপ করে থাকি। আর আমি যতদিন এই প্লাটফর্মে কাজ করছি ততদিন থেকে বুঝতে পারছি এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি ছাড়া টিকে থাকা অনেক কষ্টসাধ্য। তাই নিয়মিত আমি প্রায় একই পরিমানের পাওয়ার আপ করে থাকি। যদিও পরবর্তীতে এই পাওয়ার আপের পরিমাণ বাড়বে ছাড়া কমবে না । আমি আমার স্বপ্নের ডলফিন হওয়ার জন্য প্রতিনিয়ত একটি নির্দিষ্ট পরিমাণে পাওয়ার আপ করে যাচ্ছি।আর এভাবেই পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নে একদিন পৌঁছে যাব ইনশাল্লাহ ।


Picsart_24-05-17_20-22-34-950.jpg

টার্গেট ডিসেম্বর সিজন-৪, ২০ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধাপ-১👇

Picsart_24-05-17_20-34-18-120.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড থঝস্টিম ছিল ১০১.৪৮৩ এবং পাওয়ার আপ স্টিম ছিল ২৩৫২.০৪৯ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধাপ-২👇

Picsart_24-05-17_20-35-16-875.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-05-17_20-37-12-840.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে চাপ দিব।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-05-17_20-48-23-521.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে এটাতে সবকিছু ঠিক থাকলে আমি ওকে বাটন চেপে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে দিলাম। এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধাপ-৩👇

Picsart_24-05-17_20-39-08-675.jpg

এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম। বন্ধুরা আজকে তাহলে এ পর্যন্তই পরবর্তীতে আবার একটা নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে ইনশাআল্লাহ, সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল২৩৫২.০৪৯ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি২৪৫২.০৪৯স্টিম


টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় আমি আবারো অংশগ্রহণ করতে পারায় আমার খুব ভালো লাগছে । তাই আজকেও আমি অন্যান্য দিনের মতো ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আর এর মাধ্যমে আমার শক্তি আর একটু বৃদ্ধি করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে যেতে পারি। এবং আমি যেন আমার স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি ইনশাআল্লাহ ।🙏 💪🙏


Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

এভাবেই এগিয়ে যান ভাই। পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যান। এক সময় দেখবেন আপনার একাউন্টের দিকে তাকালে আপনি নিজেই বেশ অবাক হয়ে যাবেন। আশা করি পাওয়ার আপের এমন ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

জি আপু আমার জন্য দোয়া করবেন। আর আপনার কথা মতো আমার একাউন্টের দিকে তাকিয়ে যেন অবাক হতে পারি। পরিশেষে এত সুন্দর একটা কমেন্ট করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০০ স্টিম৷ পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান শক্ত করার পাশাপাশি আপনি প্রতিযোগিতায় ধারাবাহিক হচ্ছেন বিষয়টি ভালো লেগেছে শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 months ago 

জি ভাই আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রত্যেক সপ্তাহে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে।

 2 months ago 

আমি প্রথম থেকেই লক্ষ্য করে দেখছি আপনি প্রত্যেক সপ্তাহে নির্দিষ্ট পরিমাণে স্টিম পেয়ে পাওয়ারে রূপান্তরিত করছেন। যেহেতু আপনি সক্ষমতা বৃদ্ধি করার জন্য ধারাবাহিকতা ঠিক রেখেছেন এটা সত্যি প্রশংসার দাবি রাখে। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে সক্ষমতা বৃদ্ধি করাটাও অনেক কঠিন ব্যাপার।

 2 months ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন কঠিন কাজটাকে সহজভাবে এগিয়ে নিয়ে যেতে পারি। আর এত সুন্দর একটা গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 months ago 

এটা সত্যি বলেছেন ভাই স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করাটা গুরুত্বপূর্ণ। আজকে অনেক বড় একটি অ্যামাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

জি ভাই আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এত সুন্দর একটা মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 months ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করেন জেনে খুবই ভালো লাগলো। আমাদের সকলের এই কাজটি করা উচিত। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। অনেক ধন্যবাদ ভাইয়া। এভাবে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যাবেন আশা করি।

 2 months ago 

জি আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ করে অতি দ্রুত যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এত সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করলেন। আপনি প্রতি সপ্তাহে এভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক বেশি ভালো লাগে। এই কমিউনিটিতে কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

জি আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এত সুন্দর একটা মন্তব্য করে আমার পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago 

পাওয়ার আপ আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্ল্যাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে।

 2 months ago 

জি ভাই আপনার সাথে আমিও একমত আর এই একমতের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এত সুন্দর একটা গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 months ago 

পাওয়ার আপ এর উপকারিতা নতুন করে বলার কিছু নেই কেননা আমরা সবাই জানি নিজের একাউন্টের ক্ষমতা এবং কাজের গতি বাড়ানোর জন্য পাওয়ার আপ করার বিকল্প কোনো ওয়ে নেই। আপনি আপনার লক্ষ্য ডলফিন হওয়াকে কেন্দ্র করে আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন আর তার মধ্য দিয়েই আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল যেন স্বাবলিল ভাবে আপনার লক্ষ্যে আপনি পৌঁছতে পারেন।

 2 months ago 

জি ভাই আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারি।এত সুন্দর একটা মন্তব্য করে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74