টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগ3 months ago

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।


বন্ধুরা, আজকে আবারো নতুন আরেকটা পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আর আজকের পোস্টটা হবে পাওয়ার আপ নিয়ে। পওয়ার আপ নিয়ে আমি বরাবরই পজিটিভ থাকি। পাওয়ার আপ করতে আমার খুব ভালো লাগে। আর এই ভালোলাগা থেকেই বরাবরের মত আজকেউ ১০০ স্টিম পাওয়ার আপ করেছি । আমার স্বপ্নের ডলফিন হওয়ার জন্য আমি প্রতিনিয়ত এরকম করেই পাওয়ার আপ করে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি দ্রুত আমার স্বপ্নের ডলফিন হতে পারি। আর আপনাদের দোয়া থাকলে আমি অতি দ্রুতই আমার স্বপ্নের ডলফিন হতে পারবো ইনশাআল্লাহ।

Picsart_24-06-04_11-54-22-553.jpg


টার্গেট ডিসেম্বর সিজন-৪, ২২ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধাপ-১👇

Picsart_24-06-04_12-16-40-295.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১০০.২১০ এবং পাওয়ার আপ স্টিম ছিল ২৬৫২.৯৯৭ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধাপ-২👇

Picsart_24-06-04_12-15-17-070.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-06-04_12-14-14-355.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-06-04_12-11-10-983.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে এটাতে সবকিছু ঠিক থাকলে আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে দিলাম। এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধাপ-৩👇

Picsart_24-06-04_12-12-28-748.jpg

আপনার এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম। আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের সবার মাঝে ইনশাআল্লাহ, সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল২৬৫২.৯৯৭ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি২৭৫২.৯৯৭ স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় আমি অংশগ্রহণ করতে পারায় আমার খুব ভালো লাগছে । তাই প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেও আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আর এর মাধ্যমে আমার শক্তি আর একটু বৃদ্ধি করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে যেতে পারি। এবং আমি যেন আমার স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি ইনশাআল্লাহ ।🙏 💪🙏


Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতি নিতে পাওয়ার আপ করে যাচ্ছেন, আজকেও গত সপ্তাহের মতো ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার স্বপ্নের ডলফিন পথে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 3 months ago 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন নিজের সক্ষমতার বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। যাইহোক এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপের একই ধারাবাহিকতা নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনি আজ ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আরো ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন আমি প্রতি সপ্তাহে একই পরিমাণে পাওয়ার আপ করে যাচ্ছি। আর তারই ধারাবাহিকতায় এ সপ্তাহেও আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি। আমার জন্য দোয়া করবেন আপু আমি যেন নিয়মিত এভাবে পাওয়ার আপ করে যেতে পারি এবং আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। সবশেষে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 3 months ago 

আপনি নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহে পাওয়ার আপ করছেন এটা দেখে বেশ ভালো লাগলো। পাওয়ার আপ করা খুবই জরুরী। নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এই গুরুত্বপূর্ণ কাজটি আপনি প্রতিনিয়ত করে যাচ্ছেন। এভাবেই এর ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 3 months ago 

জি ভাই আপনি ঠিক বলেছেন আমি নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

আপনি আপনার লক্ষ্যকে কেন্দ্র করে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলেই লক্ষ্য ছাড়া কোন কিছু অর্জন করা সম্ভব নয়। আপনি ডলফিন হওয়ার জন্য আপনার লক্ষ্য কে কেন্দ্র করে আজকে আপনি একশো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া আপনি যেন আপনার ডলফিন হওয়ার লক্ষ্যে খুব সহজেই পৌঁছাতে পারেন।

 3 months ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাই আসলে লক্ষ্য ছাড়া কোন কিছুই অর্জন করা সম্ভব না। আর সেই লক্ষ্যকে সামনে রেখেই আমি প্রতিনিয়ত ১০০ স্টিম পাওয়ার আপ করে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন ভাই আমি যেন অতি দ্রুতই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 months ago 

আমার পাওয়ার আপ দেখে আপনি উৎসাহ পান যেনে আমারও খুব ভালো লাগলো এবং উৎসাহ আরো বেড়ে গেল। আমি অবশ্য প্রতি সপ্তাহে চেষ্টা করি এরকম একটা বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

প্রতি সপ্তাহেই তো দেখছি আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। যার ধারাবাহিকতায় আজও ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার এমন পাওয়ার আপ দেখে সত্যি কিন্তু দারুন মুগ্ধ হয়েছি আামি। শুভ কামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 months ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন প্রতি সপ্তাহেই আমি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছি আর এই ধারাবাহিকতায় আজকেও ১০০ স্টিম পাওয়ার আপ করেছি। আমার জন্য দোয়া করবেন আপু আমি যেন এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি। সবশেষে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু ।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আর সেই সাথে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আমাদের সক্ষমতা বৃদ্ধি করে। যাতে করে আমরা সুন্দরভাবে কমেন্ট করতে পারি, পোস্ট করতে পারি এবং আপভোট দিতে পারি। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করার জন্য। আমরা পাওয়ার আপ ভালোবাসি।

 3 months ago 

আমি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহণ করেছি দেখে আপনার ভালো লেগেছে। আর আপনার ভালো লেগেছে জেনেই আমার খুব ভালো লাগলো। আর এই পাওয়ার আপের জন্যই আমরা কমেন্ট করতে পারি পোস্ট করতে পারি এবং আপ ভোট পেয়ে থাকি। আসুন আমরা সবাই পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধিকে ভালোবাসি । যাইহোক পরিশেষে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 months ago 

ভাই আপনি প্রতি সপ্তাহে ১০০ স্টিম করে পাওয়ার আপ করেন এটা দেখে অনেক বেশি ভালো লাগে। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। আমি আশা করছি খুব দ্রুতই আপনি ডলফিন অর্জন করতে পারবেন ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 months ago 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন আমি প্রতি সপ্তাহেই ১০০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি এবং আমার স্বপ্নের ডলফিন এ পৌঁছাতে পারি। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65