টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগlast month

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।

GridArt_20240802_231835869.jpg

আমার বাংলা ব্লগের প্রাণপ্রিয় বন্ধুরা, আজকে নতুন আরো একটা পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আজকে যে পোস্টটা আমি আপনাদের মাঝে শেয়ার করবো সেটি হচ্ছে পাওয়ার আপ নিয়ে একটি পোস্ট। আজকে ছুটির দিন হওয়া সত্ত্বেও সারাদিন খুবই ব্যস্ততার মধ্যে কাটিয়েছি। আমার বাসায় ফিরতে ফিরতে রাত ১১ টা ৩০ মিনিট বেজে ছিল। একটা দিনের জন্য আর আপনাদের কাছ থেকে দূরে থাকতে চায়না। তাই সময় স্বল্পতার জন্য আমি অতি দ্রুত এই পাওয়ার আপ পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করলাম। আর দেরি না করে চলুন তাহলে দেখে নেয়া যাক আমি কিভাবে ১০ স্টিম পাওয়ার আপ করেছি।


টার্গেট ডিসেম্বর সিজন-৪, এ পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে আমি উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-08-02_23-27-45-603.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৮৭.০৩২ এবং পাওয়ার আপ স্টিম ছিল ৩০৭৮.১১৯ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-08-02_23-29-30-349.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-08-02_23-30-56-058.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-08-02_23-33-24-758.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে। যদি সবকিছু ঠিক থাকে তাহল আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে নিলাম । এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-08-02_23-35-02-032.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল৩০৭৮.১১৯ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৩০৮৮.১১৯ স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারায় আমি খুবই আনন্দিত হই। আর তারি ধারাবাহিকতায় আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি দ্রুত আমার স্বপ্নের ডলফিনে পৌঁছাতে পারি। আর আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে যেন আমার বাংলা ব্লগ পরিবারে চলতে পারি। তো বন্ধুরা আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা পোস্ট নিয়ে হাজির হবো, সে পর্য্যন্ত্য পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।🙏 💪🙏

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Sort:  
 last month 

আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা। একটু একটু করে নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করা সম্ভব ।এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য শুভকামনা রইল।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last month 

এই প্ল্যাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করার জন্য প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে চলেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন করা সম্ভব। পাওয়ার আপ প্রত্যেকের জন্য অনেক গুরুত্বপূর্ণ। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

এই প্ল্যাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী আর মজবুত করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আজও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টটিকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে গেলেন। আশা করি সিজন-৪ আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

আপনার দশ সিস্টেম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে ভাইয়া আমাদের এই স্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

আপনার পাওয়ার বৃদ্ধি করতে দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমাদের সবার প্রয়োজন এভাবে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পারবে তার সে আইডি থেকে বেশি বেশি আর্ন করা সম্ভব হবে। তাই আমাদের সবার উচিত এই পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58131.27
ETH 2360.42
USDT 1.00
SBD 2.38