টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগ20 hours ago

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।

GridArt_20240813_074033674.jpg

আমার বাংলা ব্লগের বন্ধুরা, আজকে আবারো নতুন আরো একটি পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আজকে আমার এই পোস্টটি হচ্ছে পাওয়ার আপ নিয়ে একটি পোস্ট। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য বেশ কিছুদিন পর আবারো ১০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।গত সপ্তাহে প্রিয় দাদা আমাকে ভালো এমাউন্টের একটি আপভোট দিয়েছিলেন। যার ফলে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করতে পারলাম এ সপ্তাহে। আর এই ১০০ স্টিম পাওয়ার আপের ফলে আমি আমার স্বপ্ন পূরণের আর একটি ধাপ এগিয়ে গেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার বাংলা ব্লগে অতি দ্রুত আমার স্বপ্ন পূরণ করতে পারি। তো বন্ধুরা আর দেরি না করে চলুন তাহলে দেখে নেয়া যাক আমি কিভাবে ১০০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।


টার্গেট ডিসেম্বর সিজন-৪, এ পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-08-13_07-17-40-819.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১৫২.০২৫ এবং পাওয়ার আপ স্টিম ছিল ৩১৬৫.৮০৭ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-08-13_07-19-55-624.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-08-13_07-21-53-994.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-08-13_07-23-02-713.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে। যদি সবকিছু ঠিক থাকে তাহল আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে নিলাম । এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-08-13_07-26-11-708.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল৩১৬৫.৮০৭ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি৩২৬৫.৮০৭ স্টিম


আমি আজকে আবারো টার্গেট ডিসেম্বর সিজন ৪- এ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারায় খুবই আনন্দিত । আর তারি ধারাবাহিকতায় আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত ডিসেম্বর সিজন ৪ -এ অংশগ্রহণ করতে পারি। এবং অতি দ্রুত আমার স্বপ্নের ডলফিনে পৌঁছাতে পারি। তো বন্ধুরা আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবারো যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সবার মাঝে। সে পর্য্যন্ত্য পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন এবং নিরাপদে থাকুন ।🙏 💪🙏

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 19 hours ago 

বাহ্ দারুন তো একেবারে ১০০ স্টিম পাওয়ার আপ। এমন বড় পাওয়ার আপ দেখলে নিজেও বেশ উৎসাহ পাই। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে এমন করে পাওয়ার আপ করা আমাদের সবারই উচিত। শুভ কামনা রইল আপনার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 15 hours ago 

১০০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের টার্গেট পূরণের দিকে আরো এক ধাপ এগিয়ে গেলেন। বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 13 hours ago 

বাহ আপনি দেখছি চমৎকার পাওয়ার আপ নিয়ে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য অনেক গুরুত্বপূর্ণ। তবে আপনি ভালো পাওয়ার আপ করতেছেন দেখে অনুপ্রাণিত হলাম। আশা করি এভাবে এগিয়ে গেলে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য দোয়া রইল এবং সফলতা কামনা করছি।

 12 hours ago 

ভাই আপনি আজকে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহের নির্দিষ্ট অ্যামাউন্টের পাওয়ার আপ করা। পাওয়ার আপ আমাদের একাউন্টের সক্ষমতা অনেক গুণ বৃদ্ধি করে। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 11 hours ago 

ভাইয়া আপনি একটি আপভোট পাওয়ার কারনে আজ ১০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছেন। এটা জেনে ভালো লাগলো। আপনি এতে আপনার স্বপ্ন পূরণে আরো এক ধাপ এগিয়ে গেলেন।ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যাবেন আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 10 hours ago 

আজকে আপনি আমাদের মাঝে বেশ বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। এভাবে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে পারলে আইডির ক্ষমতা খুব দ্রুত বাড়ানো সম্ভব। আর এভাবেই আইডি সক্ষমতার মধ্য দিয়ে অনেক অনেক উপার্জন করা যায় খুব সহজে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60611.05
ETH 2703.38
USDT 1.00
SBD 2.45