টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগ2 months ago

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।

GridArt_20240730_220154521.jpg

প্রিয় বন্ধুরা, আজকে আবারো নতুন আরও একটা ব্লগ নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আজকে যে ব্লগটা আমি আপনাদের মাঝে শেয়ার করছি সেটা হচ্ছে পাওয়ার আপ নিয়ে একটা ব্লগ। আমরা সবাই মোটামুটি ভাবে জানি নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। তাই আমি নিয়মিতভাবে কমবেশি পাওয়ার আপ করে থাকি। আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত এভাবে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে অতি দ্রুত পৌঁছাতে পারি । এবং আমার স্বপ্নের ডলফিন অর্জন করতে পারি। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন তাহলে দেখে নেয়া যাক আমি কিভাবে ১০ স্টিম পাওয়ার আপ করেছি।


টার্গেট ডিসেম্বর সিজন-৪, এ পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-07-30_22-33-35-580.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৯১.০৩৩ এবং পাওয়ার আপ স্টিম ছিল ৩০৬১.২৯৮ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-07-30_22-29-41-929.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-07-30_22-20-20-420.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-07-30_22-18-11-589.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে। যদি সবকিছু ঠিক থাকে তাহল আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে নিলাম । এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-07-30_22-07-51-414.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল৩০৬১.২৯৮ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৩০৭১.২৯৮ স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারায় আমি খুবই আনন্দিত হই। আর তারি ধারাবাহিকতায় আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ করে যেতে পারি।এবং অতি দ্রুত আমার স্বপ্নের ডলফিনে পৌঁছাতে পারি। বন্ধুরা আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সবার মাঝে সে পর্য্যন্ত্য পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন এবং নিরাপদে থাকুন ।🙏 💪🙏

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

যতো বেশি ক্ষমতার তত বেশি পাওয়ার আপ। শক্তি বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

আপনার সাথে আমিও একমত যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত এভাবে পাওয়ার আপ করে যেতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। আর এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য নিজের সক্ষমতা অর্জন করাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আশা করছি আপনি আপনার এ ধারাবাহিকতা দীর্ঘ দিন ধরে রাখতে পারবেন।

 2 months ago 

জি ভাই আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago 

ইনশাআল্লাহ দোয়া করি আপনি যেনো ভালো অবস্থানে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন।

 2 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের বিকল্প নেই। এই প্ল্যাটফরমে দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দশ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে নিজের লক্ষ্য পূরণের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আমার জন্য দোয়া করবেন আপু, আমি যেন আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই মন চায় পাওয়ার আপ করতে।স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনি আপনার স্বপ্নের ডলফিন অর্জন করার জন্য, প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার আপ করা কিন্তু আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজের লক্ষ্য পূরণ করতে পারবো তাড়াতাড়ি। আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে আমার কাছে তো অসম্ভব ভালো লেগেছে। অন্যরাও উৎসাহিত হবে এটার ফলে। আপনি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যেতে থাকুন।

 2 months ago 

ভাইয়া আপনি ছোট ছোট কর পাওয়ার আপ করতে করতে অনেক দূর এগিয়ে গিয়েছেন। আশা করি পাওয়ার আপ করার এমন ধারাবাহিকতা ধরে রাখবেন। এক সময় দেখবেন অনেক দূর চলে গেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

ভাইয়া আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখলে কেন জানি অনেক ভালো লাগে।পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61238.93
ETH 2454.57
USDT 1.00
SBD 2.59