লাইফ স্টাইল :- ছুটি যাওয়ার আগে পরিবারের জন্য টুকিটাকি কেনাকাটা।।

in আমার বাংলা ব্লগ3 months ago

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।


বন্ধুরা, আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন আরেকটা পোস্ট নিয়ে।এই কোলাহল এবং ব্যস্তময় শহর ঢাকা থেকে কয় দিনের জন্য ছুটি নিতে চেয়েছিলাম। আর ছুটি যাওয়ার আগে আমার পরিবারের জন্য কিছু টুকিটাকি কেনাকাটা করেছিলাম। যদিও কেনাকাটা গুলো আমি আমার শহরে গিয়ে করতে পারতাম তারপরে ছুটি যাওয়ার সময় কোন কিছু নিয়ে গেলে সেটার আনন্দটাই অন্যরকম অনুভূতি হয়। যাইহোক এই আনন্দটা বাড়ানোর জন্যই ছুটি যাওয়ার আগে আমি টুকিটাকি কিছু জিনিসপত্র কিনেছিলাম। তা আপনাদের মাঝে শেয়ার করার জন্যই এই পোস্টটি, আমার করা। তো চলুন তাহলে দেখে নেয়া যাক আমি ছুটি যাওয়ার আগে কি কি টুকিটাকি জিনিসপত্র কিনেছিলাম।

Picsart_24-06-03_07-32-09-802.jpgPicsart_24-06-03_07-31-03-320.jpg

Picsart_24-06-03_07-22-06-266.jpg

এখুন যে ফটোগ্রাফি গুলো দেখতে পারছেন, এগুলো মূলত স্কুল ব্যাগের কিছু ফটোগ্রাফি। আমার মেয়ে নতুন মাদ্রাসায় ভর্তি হয়েছে। আর এই নতুন মাদ্রাসায় ভর্তি হওয়ার জন্য তার সবকিছুই নতুন লাগবে। মেয়ের একজোড়া শু, বোরখা, এবং হিজাব আমার এলাকা থেকে কিনে দিয়ে এসেছি । আর ঢাকা থেকে ছুটি যাওয়ার সময় তার ব্যাগের আবদার ছিল এজন্য ব্যাগটা কিনে নিলাম। ব্যাগটা পছন্দ করতে আমি হিমশিম খাচ্ছিলাম পরে ব্যাগের কিছু ফটোগ্রাফি আমি আমার মেয়ের কাছে পাঠিয়ে দিলাম তারপরে আমার মেয়ে তার বোরকার কালার এর সাথে ম্যাচিং করে পিংক কালারের ব্যাগটা সে পছন্দ করেছিল। আর আমি আর দেরি না করে পিংক কালারের ব্যাগটা ক্রয় করে নিয়ে নিলাম। ব্যাগটার দাম রেখেছিল আমার কাছ থেকে ১৪০০ টাকা।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-06-03_07-35-42-661.jpg

এখুন যে ফটোগ্রাফিটা দেখতে পারছেন এটা হচ্ছে একটা টিফিন বক্স। আমার মেয়ে বলল তার একটা টিফিন বক্স লাগবে। বেশ কয়েকটা টিফিন বক্সের ছবি উঠে পাঠিয়ে দিলাম। তার মধ্যে, তার এই চপস্টিক যুক্ত টিফিন বক্সটা লাগবে। তো আমিও তাই, তার এই টিফিন বক্সটা কিনে নিলাম। এটার দাম নিয়েছিল আমার কাছ থেকে ৬৫০ টাকা।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

20240520_174138~2.jpg

এখুন যে ফটোগ্রাফি টা দেখতে পাচ্ছেন এটা একটা হট এন্ড কোল্ড ওয়াটার বোতল। যেহেতু প্রচন্ড পরিমাণে গরম পড়েছে তাই পানি ঠান্ডা রাখার জন্য আমি এই ওয়াটার বোতলটা কিনে নিলাম। আর এই ওয়াটার বোতলটার দাম নিয়েছিল আমার কাছ থেকে সাতশত আশি টাকা।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

20240520_212919~3.jpg20240520_212916~2.jpg
20240520_212916~3.jpg20240520_212919~2.jpg

Picsart_24-06-03_07-58-12-971.jpg

এখুন যে ফটোগ্রাফি গুলো দেখতে পাচ্ছেন এগুলা আসলে সংসারে কিছু কেনাকাটা। এখানে দুইটা কাচের বল,তিন সেট স্টেইনলেস স্টিলের চামচ। চার পিসের একটি সিরামিক্স এর বাটি।এবং একটা হ্যান্ড মিকচার। এগুলো সাধারণত বাসার কাজে লাগে বিধায় কিনেছিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-06-03_08-06-04-435.jpgPicsart_24-06-03_07-59-20-521.jpg

Picsart_24-06-03_08-00-30-699.jpg

এই তিনটা জিনিস মূলত দারাজ থেকে কিনেছিলাম একটা হচ্ছে রং, দুইটা লেডিস টি শার্ট যেহেতু প্রচন্ড গরম পড়েছে তাই বাসায় পড়ার জন্য মা মেয়ের জন্য দুই ছাইজের দুইটা টি-শার্ট অর্ডার করেছিলাম। আর একটা নারিকেল কোরানো হ্যান্ড কাটার এটাও দারাজ থেকে অর্ডার করেছিলাম।তো এই ছিল আমার ছুটি যাওয়ার আগে টুকিটা কি কেনাকাটা। যা এত সময় ধরে আপনাদের সাথে শেয়ার করলাম । আমার পোষ্টের মধ্যে কোন প্রকারের ভুল হলে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আজ তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব সে পর্য্যন্ত্য আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago (edited)

আর কদিন পরেই আর একটা ঈদ।ভাবতেই আনন্দ হচ্ছে আমার তো এক্সাইটমেন্ট শুরু হয়ে গেছে।আপনি ঈদকে কেন্দ্র করে বেশ কেনাকাটা করলেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 3 months ago 

জি আপু এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 months ago 

দেখতে দেখতে ঈদুল ফিতর শেষ হয়ে আবার ঈদুল আযহা খুব কাছাকাছি চলে এসেছে। আর মাত্র ১৫ দিন পরে ঈদুল আযহা বাড়ি ফেরার পথে সকল চাকরিজীবী মানুষ অপেক্ষায় রয়েছে। আপনি দেখছি পরিবারের জন্য অনেক কিছুই কেনাকাটা করলেন। অনেক ভালো লাগলো আমাদের সাথে সেই কেনাকাটার মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

জি ভাই আমি চেষ্টা করেছি পরিবারের জন্য টুকিটাকি কেনাকাটা করার জন্য। যদিও জিনিসগুলো আমার শহর থেকে আমি কিনতে পারতাম তারপরেও ছুটি যাওয়ার আগে নিজের হাতে নিয়ে গেলে এটার আনন্দটাই অন্যরকম হয়। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

ছুটি যাওয়ার আগে পরিবারের জন্য টুকিটাকি কেনাকাটা মুহূর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করলেন। আপনার কেনাটার মধ্যে আপনার মেয়ের স্কুল ব্যাগটি আমার খুবি পছন্দ হয়েছে। ১৪০০ টাকা দাম নিলেও অসাধারণ ছিলো ব্যাগটি।

 3 months ago 

যাক আমাদের সাথে সাথে আপনারো আমার মেয়ের ব্যাগটি পছন্দ হয়েছে জেনে আমার খুব ভালো লাগলো। এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

কেনাকাটা করতে আর কেনাকাটা দেখতে দুটোই আমার অনেক ভালো লাগে। আর আরও ভালো লাগে এ কেনাকাটা সবাইকে দেখিয়ে ভালোলাগাটা আরও একটু ভাগাভাগি করতে। এটা ঠিক বলেছেন ভাইয়া কোন কিছু কেনাকাটা করে দীর্ঘদিন পর পরিবারে গেলে পরিবারের সদস্যরা সেগুলো দেখলে অনেক খুশি হয়। আর সেই হাসিখুশি অনুভূতিটা কাউকে বোঝানো যায় না। আজ কিন্তু আপনার কেনাকাটার প্রতিটি জিনিস আমার ভালো লেগেছে।প্রতিটি প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করেছেন। ধন্যবাদ ভাইয়া পরিবারের জন্য কিছু কেনাকাটার জিনিসগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 months ago 

কেনাকাটা করতে এবং কেনাকাটা দেখতে আপনার ভালো লাগে জেনে আমারও খুব ভালো লাগলো। আপনি একদম ঠিক বলেছেন আপু দীর্ঘদিন পর ছুটিয়ে যাওয়ার সময় যেকোনো অল্প টাকার জিনিস হলেও নিজ হাতে নিয়ে গেলে তার অনুভূতিটাই অন্যরকম হয়। আর এই অনুভূতিটা যারা বিদেশ অথবা চাকুরিতে থাকে দীর্ঘদিন পর ছুটিতে যায় একমাত্র তারাই অনুভব করতে পারে। পরিশেষে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 months ago 

বাড়িতে যাওয়ার আগে কেনাকাটা করেছেন যেনে ভালো লাগলো। আপনি ঠিকেই বলেছেন, আপনার নিজ শহরেও এগুলো কিনতে পারতেন। কিন্ত ঢাকা থেকে নিয়ে যাওয়ার মাত্রাটা অন্যরকম। নিশ্চয়ই আপনার পরিবারের সদস্যরা খুশি হবেন , আপনার কেনা জিনিসপত্র পেয়ে। এবং তারা অপেক্ষার প্রহর গুনছেন কবে বাড়িতে যাবেন। আপনার পোস্টটি ভালো লেগেছে। কেনাকাটা করা জিনিস গুলোর ফটোগ্রাফিও সুন্দর হয়েছে। পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 months ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন আমার এই জিনিসগুলো নিয়ে যাওয়ার পরে বিশেষ করে আমার মেয়ে অনেক খুশি হয়েছিল। আমার মেয়ের কাছে তখন ঈদের দিনের মতো মনে হচ্ছিল অনেক খুশি হয়েছিল সত্যি কথা। আমার কেনাকাটা জিনিসগুলো ফটোগ্রাফি আপনার কাছে ভাল লেগেছে জেনে আমার খুব ভালো লাগলো। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাসে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 months ago 

ছুটিতে যাওয়ার আগে পরিবারের জন্য টুকটাক অনেক কিছু কিনেছেন। আপনার মেয়ে নতুন মাদ্রাসায় ভর্তি হয়েছে জেনে খুব ভালো লাগলো। ওর জন্য শুভকামনা রইল। ব্যাগটা কিন্তু খুবই সুন্দর হয়েছে। বাকি জিনিসগুলোও বেশ সুন্দর ছিল। দারাজ থেকেও কিছু কেনাকাটা করেছেন। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

আমার মেয়ের মাদ্রাসায় ভর্তির কথা জেনে আপনার খুব ভালো লেগেছে শুনে আমারও খুব ভালো লাগলো। আমার মেয়ের জন্য দোয়া করবেন আমার মেয়ে যেন ভালোভাবে মানুষের মত মানুষ হতে পারে। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

ভাই আপনি তো দেখছি কেনাকাটায় বেশ অভিজ্ঞতা সম্পন্ন। যেসব কেনাকাটা করেছেন প্রত্যেকটি জিনিস দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। মেয়েকে মাদ্রাসায় ভর্তি করিয়েছেন জেনে খুব ভালো লাগলো। আপনার মেয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল। যাইহোক ভাই, ছুটিতে যাওয়ার আগে পরিবারের জন্য দারুন সব জিনিস কেনাকাটা করে আপনার অনুভূতি প্রকাশ করেছেন, এজন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 3 months ago 

আমার মেয়েকে মাদ্রাসায় ভর্তি করিয়েছি শুনে আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগলো। এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎস দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 months ago 

সত্যি ভাইয়া বাসায় যাওয়ার সময় যদি সবার জন্য কিছু নিয়ে যাওয়া হয় তখন অনেক ভালো লাগে। আমার বাবা যখন ছুটিতে আসতেন তখন আমাদের জন্য অনেক কিছু নিয়ে আসতেন। সেই আনন্দটা আসলে বলে বোঝানোর মত নয়। আপনার অনুভূতি বুঝতে পারছি ভাইয়া।

 3 months ago 

আমার অনুভূতিটা আপনি বুঝতে পেরেছেন জেনে আমারও অনেক ভালো লাগলো। আর এই অনুভূতিগুলো একমাত্র আপনারই বোঝার কথা। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65