টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগlast month

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।

GridArt_20240817_222803202.jpg

আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুরা, আজকে নতুন আরো একটি পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে । আজকে আমি যে পোস্ট আপনাদের মাঝে শেয়ার করবো সেটি হচ্ছে পাওয়ার আপ নিয়ে একটি পোস্ট। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমার বাংলা ব্লগে যার আইডির সক্ষমতা যত বেশি তার ইনকামও তত বেশি। তাই আমার আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি দ্রুত আমার আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পারি এবং আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। তো বন্ধুরা আর দেরি না করে চলুন তাহলে দেখে নেয়া যাক আমি কিভাবে ১০ স্টিম পাওয়ার আপ করেছি।


টার্গেট ডিসেম্বর সিজন-৪, এ পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-08-17_22-06-28-063.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৫২.০২৫ এবং পাওয়ার আপ স্টিম ছিল ৩২৬৬.৯৭৭ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-08-17_22-08-14-698.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-08-17_22-15-48-633.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-08-17_22-18-21-222.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে। যদি সবকিছু ঠিক থাকে তাহল আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে নিলাম । এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-08-17_22-19-39-790.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল৩২৬৬.৯৭৭স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৩২৭৬.৯৭৭ স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে আমার খুবই ভালো লাগে।
আর সেই ভালোলাগা থেকেই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ করে যেতে পারি।এবং অতি দ্রুত আমার স্বপ্নের ডলফিনে পৌঁছাতে পারি। তো বন্ধুরা আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সবার মাঝে সে পর্য্যন্ত্য পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন এবং নিরাপদে থাকুন আল্লাহ হাফেজ ।🙏 💪🙏

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Sort:  
 last month 

আপনি তো দেখে খুবই দারুণভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আসলে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। দীর্ঘ সময় কাজ করার জন্য হলেও পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। আর এই কাজটি আপনি করে যাচ্ছেন। হ্যাঁ এভাবে এগিয়ে যান অনেক অনেক শুভকামনা রইল ।

 last month 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে সামনের দিকে আরো এগিয়ে যেতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 last month 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য ততোই ভালো।

 last month 

জি ভাই আমি আপনার সাথে একমত আর একমত হয়েই প্রতিনিয়ত চেষ্টা করছি পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 last month 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। তাই এভাবেই চেষ্টা করতে হবে পাওয়ার বৃদ্ধি করার। যে যত বেশি পাওয়ার করতে পারবে তার জন্য ততই ক্ষমতা সৃষ্টি হবে।

 last month 

জি আপু আমিও আপনার সাথে একমত আমাদের সবারই নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা দরকার। অনেক সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 last month 

নিচের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আমার জন্য দোয়া করবেন ভাই আমি যেন অতি দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটাই মূল কথা। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারি। যাইহোক অনেক সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last month 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। ধন্যবাদ আপনাকে আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকুন। ;।

 last month 

জি আপু আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে নিয়মিত পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last month 

এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩,২৭৬+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 last month 

অনেক সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85