টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগ11 days ago (edited)

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।


প্রিয় বন্ধুরা আজকে আবারো আরেকটা নতুন পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আজকের পোস্টটা অবশ্যই পাওয়ার আপ নিয়ে করবো। আমার পাওয়ার আপ করতে খুব ভালো লাগে। পাওয়ার আপ কে আমি খুব ভালোবাসি। আর তাইতো আমার সধ্যঅনুযায়ি পাওয়ার আপ করতে ছুটে চলে আসি, আমার বাংলা ব্লগে। যাই হোক প্রতিদিনের মতো আজকেও আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে চলে আসলাম। নিজের ভিত্তিকে মজবুত করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।

GridArt_20240707_163344159.jpg


টার্গেট ডিসেম্বর সিজন-৪, ২৬ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-07-07_17-34-05-368.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৩৪.০৫২এবং পাওয়ার আপ স্টিম ছিল ২৯৫৮.৭৯৮ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-07-07_17-30-31-891.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-07-07_17-28-44-016.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-07-07_17-25-01-727.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে। যদি সবকিছু ঠিক থাকে তাহল আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে দিলাম। এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-07-07_17-15-10-655.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল২৯৫৮.৭৯৮ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি২৯৬৮.৭৯৮ স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারায় আমার খুব ভালো লাগে । তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে যেতে পারি। এবং আমি যেন আমার স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি ইনশাআল্লাহ। আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সবার মাঝে সে পর্য্যন্ত্য পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন ।🙏 💪🙏

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  

যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজ ওয়ালেট সক্ষমতা বৃদ্ধি। আমাদের দীর্ঘমেয়াদি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ অত্যন্ত জরুরি। এবং নিজের ভবিষ্যতের জন্য পাওয়ার আপ আমাদের জন্য উপকারী। তাই প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপ করা উচিত। এভাবে আপনি পাওয়ার আপ করতে থাকুন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 8 days ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ করে যেতে পারি এবং অতি দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 11 days ago 

এই স্টিমিট প্ল্যাটফর্মে আমাদের দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।আজ আপনার পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো ।এভাবেই এগিয়ে যান ।আপনার জন্য শুভকামনা রইল।

 8 days ago 

জি আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারি।অনেক সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 11 days ago 

নতুন অবস্থা থেকেই আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগছে ভাইয়া। এভাবেই যদি আপনি সক্ষমতা বৃদ্ধি করতে পারেন একদিন খুবই ভালো অবস্থানে পৌঁছে যাবেন। এরই মধ্য দিয়ে আপনি ২৯৬৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 8 days ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাই আমি নতুন অবস্থা থেকেই পাওয়ার আপ এর প্রতি অনেক গুরুত্ব দিয়েছিলাম। আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 11 days ago 

আপনি পাওয়ার আপকে ভালোবাসেন আর নিজের ভিত্তিকে মজবুত করার জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভালো লাগলো । এভাবে একটু একটু করে পাওয়ার আপ করলে আমাদের জন্যই ভালো একটা সময় আমরা আমাদের লক্ষ্যে ইনশাল্লাহ পৌঁছাতে পারবো । ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে ।

 8 days ago 

অনেক সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 11 days ago 

আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২,৯৬৮+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই। (ভাই প্রথম এবং তৃতীয় ধাপের স্ক্রিনশট একইরকম। আশা করি ঠিক করে নিবেন।)

 8 days ago 

ভাই আমি আমার ভুলটা শুধরে নিয়েছি। আমার ভুল ধরে দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 days ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। প্রতিনিয়ত এরকম ভাবেই পাওয়ার আপ করা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। কারণ এভাবেই পাওয়ার আপ করলে আমরা নিজের কাঙ্খিত লক্ষ্য তাড়াতাড়ি পূরণ করে নিতে পারব। আমরা নিজেদের একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি করতে পারব পাওয়ার আপ এর মাধ্যমে। আর তাই আমাদেরকে প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করে যেতে হবে। আশা করছি আপনি নিজের স্থান আরো অনেক বেশি শক্ত করতে পারবেন।

 8 days ago 

ইনশাল্লাহ আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন নিজের স্থান আর মজবুত করে নিতে পারি। এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 10 days ago 

পাওয়ার আপ বৃদ্ধির জন্য আপনি অংশগ্রহণ করেছেন ১০ স্টিম পাওয়ার আপ করে, এটা দেখে খুব ভালো লাগলো। সব সময় পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যদি এরকম ভাবে প্রতিনিয়তই পাওয়া আপ করতে থাকি, তাহলে কিন্তু নিজের একাউন্টের স্থান অনেক বেশি বৃদ্ধি করতে পারব। এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ করতে থাকলে আমরা খুব তাড়াতাড়ি পারবো সক্ষমতা বৃদ্ধি করতে।

 8 days ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64761.00
ETH 3425.94
USDT 1.00
SBD 2.55