টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।।

in আমার বাংলা ব্লগ3 months ago

আস্সালামু আলাইকুম /আদাব 🤝


আমার প্রাণ প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আশা এবং বিশ্বাস করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি ।আমি @mahfuzur888, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে আপনাদের সাথে আছি ।


***আমার প্রিয় বন্ধুরা আজকে আবারো আরেকটা নতুন পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের সবার মাঝে। আজকের পোস্টটাও অবশ্যই পাওয়ার আপ নিয়ে হবে।পাওয়ার আপ করতে আমার খুব ভালো লাগে। পাওয়ার আপ কে আমি খুব ভালোবাসি তাইতো বারে বারে পাওয়ার আপ করতে ছুটে চলে আসি। আমার বাংলা ব্লগে। যাই হোক প্রতিদিনের মতো আজকেও আমি ১০০ স্টিম পাওয়ার আপ করতে চলে আসলাম। নিজের ভিত্তিকে মজবুত করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই । ***

আর এই পাওয়ার আপ করতে করতে আমি একদিন আমার স্বপ্নের ডলফিনের কাছ পৌছে যাবো। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন অতি দ্রুত আমার স্বপ্নের ডলফিন হতে পারি। আর আপনাদের দোয়া থাকলে আমি সত্যি সত্যিই অতি দ্রুত স্বপ্নের ডলফিনে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

GridArt_20240609_224407575.jpg


টার্গেট ডিসেম্বর সিজন-৪, ২৩ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রথম ধাপ 👇

Picsart_24-06-09_22-28-36-684.jpg

পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১০৮.৩০৮ এবং পাওয়ার আপ স্টিম ছিল ২৮০৩.৫৩০ এখুন আমি স্টিমকে পাওয়ার আপ করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

দ্বিতীয় ধাপ 👇

Picsart_24-06-09_22-29-48-723.jpg

এরপর আমি স্টিমিটের ড্রপডাউন বাটনে চাপ দিব।তারপর পাওয়ার আপ বাটনটি নির্বাচন করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-06-09_22-33-53-576.jpg

এখানে অ্যামাউন্টের ঘরে অ্যামাউন্ট ১০০ স্টিম বসিয়ে দিব। এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Picsart_24-06-09_22-30-32-076.jpg

কনফার্মেশন আরেকটি মেসেজ আসবে এটাতে সবকিছু ঠিক থাকলে আমি ওকে বাটনে ক্লিক করে প্রাইভেট একটিভ কি দিয়ে সাইন ইন করে দিলাম। এবং পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিলাম।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তৃতীয় ধাপ 👇

Picsart_24-06-09_22-32-19-229.jpg

আপনারা এখানে দেখতে পাচ্ছেন লিকুইড স্টিম কমে গিয়েছে এবং এস পি বৃদ্ধি পেয়েছে। আর এভাবেই আমি পাওয়ার আপ এর ধাপ গুলো সম্পূর্ণ করে নিলাম। আজকে তাহলে এ পর্য্যন্ত্যই পরবর্তীতে আবার যে কোন একটা নতুন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সবার মাঝে ইনশাআল্লাহ, সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ।

পাওয়ার আপ এর পরিমান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পূর্বে এসপি ছিল২৮০৩.৫৩০স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি২৯০৩.৫৩০
স্টিম


প্রতিনিয়ত টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় আমি অংশগ্রহণ করতে পারায় আমার খুব ভালো লাগছে । তাই প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেও আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আর এর মাধ্যমে আমার শক্তি আর একটু বৃদ্ধি করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে যেতে পারি। এবং আমি যেন আমার স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি ইনশাআল্লাহ ।🙏 💪🙏


Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়


IMG-20240412-WA0011.jpg

আমার নাম মোঃমাহফুজুর রহমান।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।তাছাড়া ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে,আর রান্না করা আমার নেশা, এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আমার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে আমার বাংলা ব্লগের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই। এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।


Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এরকম পাওয়ার আপ করে যেতে পারি। আর এরকম সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়িয়ে দারুন একটি কাজ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই।

 3 months ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতি সপ্তাহে এরকম পাওয়ার আপ করে আমি আমার লক্ষে অতি দ্রুত পৌঁছাতে পারি । আর এভাবে সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

আজকে আবারো আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন ভাইয়া। আপনার এত এত বেশি পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট গুলো দেখে সত্যি খুবই ভালো লাগে আমার। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে সত্যিই একদিন অনেক ক্ষমতার অধিকারী হবেন।

 3 months ago 

আমার পাওয়ার আপ করা দেখে আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগলো। আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতি সপ্তাহে এরকম পাওয়ার আপ করতে পারি। এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 months ago 

আপনি প্রতি সপ্তাহে টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে স্টিম পাওয়ার আপ করেন।আসলে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 months ago 

আমার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো। আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতি সপ্তাহে এরকম পাওয়ার আপ করতে পারি এবং আমি আমার স্বপ্নের ডলফিনে অতি দ্রুত পৌঁছাতে পারি। এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

আপনি দেখছি আজকে একশত স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো আমার কাছে।আর আপনি পাওয়ার আপের প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন, এই ধাপ গুলো মূলত নতুন মেম্বারদের জন্য খুবই উপকারী। আশা করছি আপনি খুবই তাড়াতাড়ি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 months ago 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন পাওয়ার আপের এই ধাপগুলো মূলত নতুন মেম্বারদের জন্য খুবই উপকারী। যাইহোক এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতা কে বৃদ্ধি।আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করেই চলেছেন এ সপ্তাহেও দেখছে আপনি একশ স্টিম পাওয়ার করেছেন এভাবেই এগিয়ে যান আপনার লক্ষে পৌঁছে যাবেন খুব দ্রুত ধন্যবাদ।

 3 months ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নিয়মিত এভাবে পাওয়ার আপ করে যেতে পারি এবং আমার লক্ষ্যে অতিদ্রুত পৌঁছাতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন। প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করতে থাকলে একদিন অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 months ago 

আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যেতে পারি। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60192.33
ETH 2321.67
USDT 1.00
SBD 2.50