গান : ভালো আছি ভালো থেকো || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
" আজ রবিবার -২৮ শে কার্তিক-১৪২৯ বঙ্গাব্দ, ১৩,অক্টোবর - ২০২২ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি গানের পোস্ট নিয়ে। শীত চলে এসেছে, অন্যান্য দিনের চাইতে আজ মনে হয় শীতের প্রকোপটা একটু বেশিই ছিল। তাই দিনটি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। কেননা শীত আমার কাছে ভীষণ রকম প্রিয়। শীতকাল মানেই আমার ভালো লাগার দিন শুরু।

শীতের শুরুতেই বেশ কয়েকদিন থেকে আমি ও আমার ছেলে কাশির যন্ত্রণায় ভুগছি। তাই রীতিমতো বাপ বেটা মিলে তুলসি পাতার রস মধু মিশিয়ে খাচ্ছি। তাই একটু কাশির উপশম কমেছে। তাই ভাবলাম আজকে আমি একটি গান গাইবো। আর সেই গান আমি আপনাদের মাঝে পোস্ট করব। যেই ভাবা সেই কাজ, গান রেকর্ড শুরু করে দিলাম।

যদিওবা গলায় খুসখুসে কাশি ছিল, তবুও গানটি শেষ পর্যন্ত গাইতে পেরেছি বলে আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার গাওয়া গানটি হয়তো খুব বেশি ভালো হয়নি। তবুও আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে ভালো ভাবে গান গাওয়ার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। তো বন্ধুরা আমার গাওয়া গানটি আপনাদের মাঝে উপস্থাপন করছি।

গানের কিছু তথ্য

গান : ভালো আছি ভালো থেকো
গায়ক : দুর্নিবার সাহা
লেখক : রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
মিউজিক : সৌম্যদীপ হালদার
ছায়াছবি : ভাঙ্গা দেশলাই

গানের কথা

ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো
দিও তোমার মালাখানি
বাউলের এই মনটারে

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

ঢেকে রাখে যেমন কুসুম
পাপড়ির আবডালে ফসলের ঘুম
তেমনি তোমার নিবিড় চলা
মরমের মূল পথ ধরে

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

পুষে রাখে যেমন ঝিনুক
খোলসের আবরণে মুক্তোর সুখ
তেমনি তোমার গভীর ছোঁয়া
ভিতরের নীল বন্দরে

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

আজ অনেকদিন পর আপনার গলার গান শুনতে পেরে অনেক ভালো লাগলো। আপনি অসুস্থ থাকা সত্ত্বেও অনেক সুন্দর ভাবে গানটি কভার করেছেন। আপনার সুস্থতা কামনা করছি। ধন্যবাদ আপনাকে জনপ্রিয় একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল

 2 years ago 

আমার গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে আমি নিজেও অনেক অনেক খুশি হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

খুশখুসে কাশি নিয়েও দারুন গেয়েছো মামা। এটা আমার ভীষণ পছন্দের একটি গান তোমার গলায় আমার প্রিয় এই গানটি শুনে ভীষণ ভালো লাগলো। খুব তাড়াতাড়ি একদম সুস্থ হয়ে ওঠো, হ্যাংআউটে তোমার গান ভীষণ মিস করি।

 2 years ago 

আমার গাওয়া গানটি তোমার কাছে ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। তোমার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

দাদা আপনার গানের গলা তো বেশ ভালো। আর তুলসীর রস খেয়ে কাশি কমেছে শুনে ভালো লাগলো, সাথে রাম বাসকও খেতে পারেন। আরো তাড়াতাড়ি উপশম পাবেন। যদিও গানের টেম্পোটা একটু দ্রুত ছিলো তবে শুনতে ভালো লেগেছে। আর দাদা গান টা যেহেতু আপনি গেয়েছেন, তাই গায়কের জায়গায় নিজের নাম লিখে দিন।

 2 years ago 

আমার ছেলের কাশি হলেই, আমার অর্ধাঙ্গিনী তাকে তুলসি পাতার রসের সাথে মধু মিশিয়ে খাওয়ায়। সেই সাথে আমিও খাচ্ছি। বেশ ভালোই উপকার হয়েছে বাপ বেটার। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

মিতা আমার একটি গান ভালো আছি ভালো থেকো। চমৎকার ভাবে গানটি কভার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে মিতা। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ মিতা, সব সময় সুন্দর মন্তব্য করে আমাকে সহযোগিতা করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে শীতকাল আমার নিজের কাছেও ভীষণ ভালো লাগে। কিন্তু শীতের শুরুতেই গরম এবং ঠান্ডা দুটো প্রকোপের কারণে সবাই অসুস্থ হয়ে পড়ছে। আপনারা বাবা-ছেলে দুজনেই অসুস্থ শুনে খারাপ লাগলো। আজকে দুইদিন আমি নিজেও একই সমস্যায় ভুগছি। যাক ভালই হলো কিছুটা ভালোর দিকে আছেন। আর আমাদের মাঝে অসাধারণ একটি গান পরিবেশন করলেন। আপনার গানগুলো শুনতে আমার কাছে ভীষণ ভালোই লাগে। আজকের গানটা আমার নিজেরই ভীষণ পছন্দের।

 2 years ago 

আপু আপনার পছন্দের গানটি গাইতে পেরে আমার কাছেও ভালো লাগছে। অনেক সুন্দর মন্তব্য করেছেন আমার পোস্টে এসে এজন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া, অসাধারণ কভার করেছেন গানটি। আপনার কন্ঠে বেশ চমৎকার লাগলো গানটি। আশা করছি সামনে থেকে এমন আরও অনেক সুন্দর গান আপনার কন্ঠে শুনতে পাবো।ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার গানটি শোনার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমিও পরবর্তী সময়ে আরো নিত্য নতুন গান উপহার দেয়ার চেষ্টা করব। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক দিন পর আবার ভাইয়ের গান শুনলাম ❤️। আমার সত্যিই খুব ভালো লাগে ভাই আপনার গান গুলো। ট্র্যাক বাজিয়ে খুব সুন্দর মিলিয়ে মিলিয়ে গান গুলো করেন। মন ভালো হয়ে যায় একদম। আপনার মত আমারও সর্দি কাশি ভাই। পরশু বাড়ি যাব। বাড়ি গেলে হয়তো আমিও তুলসি পাতার রস খাওয়া শুরু করে দেব। দোয়া করবেন ভাই। আর সুস্থ্ থেকে এভাবে মাঝে মাঝেই আমাদের সুন্দর এই গান গুলো শুনিয়ে যাবেন। ভালোবাসা রইলো ভাই।

 2 years ago 

ভাইয়া, আমার গান যেমন আপনার ভালো লাগে ঠিক তেমনি আপনার গানও কিন্তু আমার কাছে খুবই ভালো লাগে। আমার গান শুনে আপনার মন ভালো হয়ে যায়, এটা আমার বড়ই সৌভাগ্য। আর হ্যাঁ তুলসী পাতার রস সর্দি কাশির জন্য খুবই উপকারী। পারলে একটু মধু মিশিয়ে খাবেন, ইনশাআল্লাহ অবশ্যই উপকার পাবেন। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66503.40
ETH 3078.67
USDT 1.00
SBD 3.70