আমার নতুন স্মার্ট মোবাইল ফোন

" আজ বুধবার - ৫ই পৌষ - ১৪৩০ বঙ্গাব্দ, ২০, ডিসেম্বর - ২০২৩ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_23-12-19_00-37-14-763.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট নিয়ে। আর আজকের পোস্ট হচ্ছে আমার নতুন স্মার্টফোন কেনার বিষয়ে। অনেক অনেক দিন হয়ে গেল আমি স্মার্টফোন বিহীন সময় কাটিয়েছি। তাই যখন আমার বাংলা ব্লগের উপার্জিত অর্থ দিয়ে স্মার্টফোন কিনেছি তখন আমার ভালো লাগাটা সত্যিই ছিল অন্যরকম। আমার স্মার্ট ফোন কিনতে অনেকটাই দেরি হয়ে গেল। আর এর কারণ হচ্ছে আমি করোনাকালীন সময়ে একটি রেস্টুরেন্ট দিয়ে সেখানে বিপুল পরিমাণ টাকার লস খেয়েছিলাম। এছাড়াও আমার মামাতো ভাই শাহনেওয়াজকে ছয় লক্ষ টাকা ধার দিয়ে আজ অবধি সেই টাকার একটি টাকাও তুলতে পারিনি।

আর আমি যে ব্যবসা করি সেখানে ডিসেম্বর মাস ক্লোজিং এর মাস বিধায় ব্যবসা থেকে টাকা সরিয়ে স্মার্টফোন কেনার চিন্তা করতে পারিনি। যদিও বা আমার অর্ধাঙ্গিনী একজন সরকারি চাকুরীজীবী তবুও বর্তমান সময়ের ঊর্ধ্বগতির বাজারে দুটো ছেলে মেয়ের খরচ চালিয়ে সংসার চালানো যেন হিমশিম হয়ে পড়ে। আমার তো মনে হয় শুধু আমার নয় বরং প্রতিটি মধ্যবিত্ত পরিবারে অস্থিতিশীল বাজারের প্রভাব পড়েছে। সবকিছু মিলিয়ে সময়টা অনেক লেগে গেল স্মার্টফোনটি কিনতে। যাইহোক অবশেষে আমি আমার বাংলা ব্লগের উপার্জিত টাকা দিয়ে realme 9i ফোনটি কিনেই ফেললাম।

IMG_20231219_003140.jpg

IMG_20231219_003209.jpg

আমি আমার মোবাইল ফোনটি কেনার জন্য আমার কুড়িগ্রাম শহরের একটি শোরুমে গিয়েছিলাম। আর এই শোরুমটি আমার বেশ পরিচিত। কেননা এই শোরুমের মালিক আমার একজন ঘনিষ্ঠ বন্ধু। আর এই শোরুমে গিয়ে আমি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন দেখেছিলাম। আমি অবশ্য কোন প্ল্যান করে যাইনি কি ব্র্যান্ডের মোবাইল ফোন কিনব। শুধু মাথায় ছিল, ram - rom অবশ্যই 4-64 gb মোবাইল কিনতে হবে। আর তাই বেশ কয়েকটি মোবাইল ফোনের ডেমো দেখার পর আমার এই realme 9i মোবাইল ফোনটি পছন্দ হয়েছিল। আর তাই আমি এই মোবাইল ফোনটি ২০,৯৯০ টাকা দিয়ে কিনে নিয়েছিলাম। আর সেই ফোন থেকেই আজ আমি পোস্ট করছি।

IMG_20231219_003232.jpg

IMG_20231219_003034.jpg

আর হ্যাঁ আমি একটি কথা বলতে ভুলেই গিয়েছিলাম আর তা হচ্ছে আমার বন্ধুর দোকান বলে মোবাইল ফোনটির দাম ৫০০ টাকা কম নিয়েছিল। আর যখন ৫০০ টাকা কম দিয়েছিলাম তখন আমার বেশ ভালই লেগেছিল। বাঙালি বলে কথা, তাই বন্ধুর দোকানে ৫০০ টাকা ছাড় পাওয়াতে আমার বেশ আনন্দই হয়েছিল।

IMG_20231220_002101.jpg

IMG_20231220_002147.jpg

IMG_20231220_002257.jpg

এই হচ্ছে আমার নতুন মোবাইল ফোন। ফোনটি বেশ ভালই মনে হচ্ছে। মোবাইল ফোনটি বাসায় নিয়ে এসে কয়েকটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম যেন আপনারাও আমার নতুন মোবাইল ফোনটি দেখতে পারেন। আপনারা সকলে আমার জন্য ও আমার নতুন মোবাইল ফোনের জন্য দোয়া করবেন যেন পরবর্তী সময়ে হাত থেকে পড়ে গিয়ে আর মোবাইল ফোনটি ভেঙে না যায়।



আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

Logo.png

Picsart_22-12-07_06-14-15-124.png

Sort:  
 7 months ago 

মধ্যবর্তী পরিবারের সন্তানরাই জানে যে, একটা সংসার চালানো কতটা কষ্টকর। আপনি নিজের সংসারের দিকে বিবেচনা করে নিজে ত্যাগ করেছেন সুখগুলি, ভীষণ ভালো লাগলো ভাইয়া। পুরুষ মানুষ এমনই ভাইয়া। যাইহোক অবশেষে আপনি আপনার নতুন স্মার্ট ফোন কিনেছেন এবং আমাদের মাঝে ফিরে এসেছেন সুন্দরভাবে কাজ করবেন এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

ঠিকি বলেছেন ভাই বরতমানে বাজারের পরিস্থিতি খুবই ভয়াবহ ফলে সংসার চালাতেই হিমসিম খাওয়া লাগে।তো শেষ মেস ফোন কিনেই ফেললেন নিজের অনলাইন ইনকাম দিয়ে নিজের জন্য কিছু কিনতে ভালোই লাগে।ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

স্টিমিট এর টাকা দিয়ে মোবাইল ফোনটি কিনতে পেরে সত্যিই খুবই ভালো লেগেছে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 7 months ago (edited)

মিয়া ভাই খালি মুখে নতুন স্মার্টফোন আমাদের কে দেখালে হবে? কিছু মিষ্টি তো খাওয়াতে হয় আমাদের কে। আপনার বন্ধু তো দেখি বেশ ভালোই মানুষ। ২০০ টাকা ছাড়ে না, আর আপনার বন্ধু ৫০০ টাকা ছেড়ে দিল। যাই বলেন না কেন মিয়া ভাই মোবাইলটা কিন্তু দারুণ। শুভকামনা রইল আপনার মোবাইলের জন্য।

Posted using SteemPro Mobile

ঠিক বলেছেন আপু, পরিচিত দোকান থেকে মোবাইল ফোনটি কিনতে না পারলে হয়তো ২০০ টাকাও ছাড় পেতাম না। তবে বন্ধু তো এজন্যই বোধ হয় ৫০০ টাকা কম নিয়েছে। আর হ্যাঁ আপু, দাওয়াত রইল আমার বাসায় শুধু মিষ্টি না বরং সাথে বিভিন্ন রকমের নিত্যনতুন রিসিপির আইটেম তৈরি করে খাওয়াবো।

 7 months ago 

যাক অনেকদিন অপেক্ষা করার পর আপনি একটা নতুন মোবাইল কিনতে পেরেছেন জেনে ভালো লাগলো। আসলে আপনি ঠিক বলেছেন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে অনেকেই চলতে হিমশিম খাচ্ছে। যাইহোক অবশেষে যে আপনি মোবাইলটা কিনতে পেরেছেন জেনে ভালো লাগলো। realme 5i আমি চালিয়েছি, ওটা বেশ ভালই লাগে আমার কাছে। আর এটা যেহেতু ওটার আপডেটেড ভার্সন তাই আশা করা যায় এটাও বেশ ভালই হবে। যাইহোক ধন্যবাদ ভাই আপনাকে আপনার মোবাইল কেনার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য।

অনেক অনেক ধন্যবাদ ভাই, আমার পোস্টটি পড়ে খুব সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।

 7 months ago 

অবশেষে রিয়েলমি ৯ নতুন ফোনটি কিনে ফেললেন ভাইয়া।এর আগে আপনি বলেছিলেন আপনার মন খারাপ ফোনটি ভেঙে যাওয়ায়।নতুন ফোনের জন্য শুভকামনা রইল। রিয়েল মি ফোনগুলো বেশ ভালো।আপনার ফোন কেনা নিয়ে অনুভুতি মূলক পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

ঠিক বলেছেন আপু, রিয়েল মি ফোনগুলো বেশ ভালই সার্ভিস দেয়। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 7 months ago 

ভাই তাহলে শেষ পর্যন্ত মোবাইল কিনে ফেললেন। আপনি মোবাইল কিনেছেন এটা জেনে আমার বেশ ভালো লেগেছে। কিছুদিন আগে আপনার সাথে কথা হয়েছিল, আপনার ফোনের সমস্যা হয়েছে এজন্য আপনি ভালোভাবে কাজ করতে পারছিলেন না। এখন সে সমস্যা থেকে আপনি পুরোপুরি মুক্ত। আশা করতে পারি পুনরায় আপনি আপনার কাজে ফিরতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

অনেক অনেক ধন্যবাদ ভাই, খুব সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।

 7 months ago 

বর্তমান সময়ে দ্রব্যমূলের উর্ধ্ব গতি এত বেড়ে গেছে সবকিছু আসলে বাজেটের বাইরে চলে যাচ্ছে। যখন কিছু কিনতে যাব তখন বেশ দামের মধ্যে পড়ে যায়। আর সেই সঠিক জিনিসটা কেনা সম্ভব হয় না। যদি কিনতে হয় তাহলে অনেক দিন অপেক্ষা করতে হয়। যাক অবশেষে আপনি স্টিমিট থেকে আয় করা টাকা দিয়ে খুব সুন্দর একটি মোবাইল ফোন কিনলেন। অনেক ভালো লাগলো আপনার অনুভূতি পড়ে। যেহেতু আপনি 5000 টাকা ছাড় পেলেন বন্ধুর দোকান থেকে কিনে।

আপু বন্ধুর দোকান থেকে কিনেছি জন্য শুধুমাত্র ৫০০ টাকা ছাড় পেয়েছি, ৫০০০ টাকা নয় হাহাহা। যাই হোক আপনার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44