গান : হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে

" আজ সোমবার - ১২ই আষাঢ় - ১৪৩০ বঙ্গাব্দ, ২৬,জুন - ২০২৩ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_23-06-26_23-07-29-804.jpg

আজ আবারও ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি গানের পোস্ট নিয়ে। আজকের এই গানটি আমার কাছে ভীষণ রকম প্রিয়। যেমন গানটি আমার কাছে পছন্দনীয় তেমনি গানটি খুবই জনপ্রিয়। জনপ্রিয় এই গানটি আপনাদের কাছে খুব ভালো লাগবে। আমি শুরু থেকেই বলে এসেছি গান আমার মনের খোরাক। গান শুনতে কিংবা গান গাইতে আমার কাছে অসম্ভব ভালো লাগে। তাই আমার ভালো লাগার মধ্যে জনপ্রিয় একটি গান আপনাদের মাঝে পরিবেশন করছি। তাহলে বন্ধুরা আর বেশি কথা না বাড়িয়ে, চলুন আমার গাওয়া গানটি শুনে নেয়া যাক।

গানের কিছু তথ্য

শিরোনামঃ ডাক দিয়াছেন দয়াল আমারে
কন্ঠঃ এ্যান্ড্রু কিশোর
গীতিকারঃ মনিরুজ্জামান মনির
সুরকারঃ আলম খান

গানের কথা

ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবনা আর বেশী দিন তোদের মাজারে
হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবনা আর বেশী দিন তোদের মাজারে
হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে।

ও আমি চলতে পথে দু’দিন থামিলাম
ভালোবাসার মালা খানি গলে পরিলাম
আমি গলে পরিলাম।
ও আমি চলতে পথে দু’দিন থামিলাম
ভালোবাসার মালা খানি গলে পরিলাম
আমার সাধের মালা
আমার সাধের মালা যায়রে ছিড়ে
রইবনা আর বেশী দিন তোদের মাজারে
হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে।।

ও অমি কত জনে কত কি দিলাম
যাইবার কালে একজনারো দেখা না পাইলাম
আমি দেখা না পাইলাম।
ও অমি কত জনে কত কি দিলাম
যাইবার কালে একজনারো দেখা না পাইলাম
আমার সংগের সাথী
আমার সংগের সাথী কেউ হলো না রে
রইবনা আর বেশী দিন তোদের মাজারে
হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবনা আর বেশী দিন তোদের মাজারে।।



আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

Picsart_23-03-04_04-00-09-256.png

Sort:  
 last year 

আপনার কন্ঠে এরকম গানগুলো শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি সবসময় নিজের কন্ঠে অনেক সুন্দর সুন্দর গান কভার করে থাকেন, যেগুলো সবাইকে অনেক বেশি মুগ্ধ করে তুলে। আপনি আজকে যে গানটা কভার করেছেন তা আমার কাছে খুবই ভালো লেগেছে শুনতে। এই গানটা আগে বেশ কয়েকবার শোনা হয়েছিল। সত্যি ভাইয়া আপনার কন্ঠ অনেক বেশি সুন্দর। এরকম গানগুলো আপনার কন্ঠে পরবর্তীতে ও শোনার জন্য অপেক্ষায় থাকলাম।

 last year 

আপু আমার গান শুনে আপনি মুগ্ধ হয়েছেন এর চেয়ে বড় পাওয়া আমার আর কিছুই নেই। খুব সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

মিতা আপনি আজকে জনপ্রিয় একটি গান কভার করেছেন। হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে এই গানটি ভীষণ ভালো লাগে। আজকে তো দেখছি আপনি চমৎকার ভাবে গানটিকে কভার করেছেন। আপনার কন্ঠে গানটি অনেক সুন্দর মানিয়েছে। ভালো লাগলো শুনে ধন্যবাদ আপনাকে।

 last year 

মিতা, আমার গাওয়া গানটি আপনার কাছে ভালো লেগেছে এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ভাই আপনি যে গানটি গেছেন আসলে এটা গান না গজল সেটা আমি বুঝতে পারি না। তবে গান বা গজল যাই হোক না কেন এই গানটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গানের প্রথম কথাটা কত সুন্দর ডাক দিয়েছেন দয়াল আমারে। আপনার কন্ঠে গানটি দারুন হয়েছে। আপনি খুব দরদ দিয়ে গানটি গেয়েছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ভাই, আমার গাওয়া গানটি শুনে খুব সুন্দর প্রশংসা করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

সুন্দর একটি গান কভার করলেন আজকে।খুবই ভালো লাগলো আপনার কন্ঠে গানটি শুনে।আপনি দারুনভাবে গানটি পরিবেশন করলেন মন ছুঁয়ে গেলো।অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

আপু আমার গানটি আপনার কাছে দারুন মনে হয়েছে এজন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

অসাধারণ হয়েছে ভাইয়া।পুরাই এন্ড্রু কিশোর,আপনি কি ওনার কন্ঠ চুরি করেছেন!!!!মামলা করতে হবে আপনার নামে,দিনে দুপুরে ডাকাতি😱।অসাধারণ হয়েছে আপনার কভার করা গানটি। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্যে।

 last year 

আপু আপনার সুন্দর মন্তব্য পড়ে ধন্য হয়ে গেলাম। খুব সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে খুব সুন্দর সুন্দর গান কভার গুলো আমাদের সাথে শেয়ার করেন শুনতে অনেক ভালো লাগে। আপনার গানের গলা অনেক সুন্দর ভাইয়া আপনার কন্ঠে এই গানটি শুনতে আমার অনেক ভাল লেগেছে। জনপ্রিয় একটি গান কভার করলেন আজকে।

 last year 

আপু এই গানটা আমার কাছেও খুবই প্রিয় তাই আপনাদের মাঝে পরিবেশন করেছি। আমার গাওয়া গানটি আপনার কাছে ভালো লেগেছে এ জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ইচ্ছে করছে বারবার শুনতে গানটা। আপনার খালি কন্ঠে গানটা শুনে অসম্ভব ভালো লেগেছে। এই গানটা আমার খুবই পছন্দের একটা গান। সত্যি কথা বলতে এই গানটি আমি সকালবেলায় ও শুনেছিলাম। আর এখন আপনার খালি কন্ঠে শুনে মনটা ভরে গেল। নিজের মতো করে অনেক সুন্দর ভাবে সম্পূর্ণটা কভার করলে। এই গানটা কিন্তু অনেক বেশি জনপ্রিয় একটি গান। আপনার কন্ঠে কিন্তু বেশ মানিয়েছে এটা কিন্তু বলতে হচ্ছে ভাই।

 last year 

ভাই আপনার মন্তব্য পড়ে একদম ধন্য হয়ে গেলাম। আমার গানটি আপনার বারবার শুনতে ইচ্ছে করছে জেনে খুবই ভালো লাগছে। খুব সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

এ্যান্ড্রু কিশোরের এই ক্যাসেটের গান গুলো আমার অনেক প্রিয়। এই গানটি আমি হাজার বার শুনেছি এবং গানটি আমি মুখস্ত গাইতেও পারি। তবে সত্যিই আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালোই লাগলো। আপনার কন্ঠের প্রশংসা করতে হয়। গান শুনতে এবং গায়তে আমার কাছে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে ডাক দিয়েছেন দয়াল আমারে গানটি আমাদের মাঝে নিজের কন্ঠে উপস্থাপনা করার জন্য।

 last year 

আপু আমার গাওয়া গানটি শুনে খুব সুন্দর প্রশংসা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 55971.81
ETH 2362.70
USDT 1.00
SBD 2.32