গান : আয় খুকু আয় || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

" আজ শনিবার-৪ঠা অগ্রহায়ণ-১৪২৯ বঙ্গাব্দ, ১৯, নভেম্বর - ২০২২ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

IMG-20221118-WA0000.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি গানের পোস্ট নিয়ে। গান গাইতে এবং শুনতে আমার কাছে অনেক অনেক ভালো লাগে, এ কথা আমি আপনাদের মাঝে বহুবার বলেছি। গান ভালোবাসে না এরকম লোক হয়তো খুঁজে পাওয়া দুষ্কর। আজকে আমি আপনাদের মাঝে যে গানটি পরিবেশন করব, গানটি অনেক পুরনো এবং অনেক জনপ্রিয় একটি গান। সেই ছোটবেলা থেকে আমি এই গানটি এতবার শুনেছি যে গুনে বলা সম্ভব নয়। গানটি আমি এখনো আগের মতই উপভোগ করি। আশা করি আপনাদেরও এই গানটি অনেক ভালো লাগে। তাহলে বন্ধুরা চলুন দেরি না করে গানটি শুনে নেয়া যাক।

গানের কিছু তথ্য

গান - আয় খুকু আয়
গায়ক - শ্রাবন্তী মজুমদার এবং হেমন্ত মুখার্জী
মিউজিক ডিরেক্টর- ভি বালসাড়া
লেখক - পুলক ব্যানার্জি
মিউজিক লেভেল - সারেগামা

গানের কথা

কাটেনা সময় যখন আর কিছুতে
বন্ধুর টেলিফোনে মন বসেনা
জানলার গ্রিলটাতে ঠেকাই মাথা
মনে হয় বাবার মত কেউ বলেনা
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার সাথে গান গেয়ে যা
নতুন নতুন সুর নে শিখে নে
কিছুই যখন ভাল লাগবেনা তোর
পিয়ানোয় বসে তুই বাজাবিরে
আয় খুকু আয়, আয় খুকু আয়।

সিনেমা যখন চোখে জ্বালা ধরায়
গরম কফির মজা জুড়িয়ে যায়
কবিতার বইগুলো ছূঁড়ে ফেলি
মনে হয় বাবা যদি বলতো আমায়
আয় খুকু আয়, আয় খুকু আয়,
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার সাথে আয় এক্ষুনি
কোথাও ঘুরে আসি শহর ছেড়ে
ছেলেবেলার মত বায়না করে
কাজ থেকে নেনা তুই আমায় কেড়ে
আয় খুকু আয়, আয় খুকু আয়।

দোকানে যখন আসি সাজবো বলে
খোঁপাটা বেঁধে নেই ঠান্ডা হাওয়ায়
আরশিতে যখন এই চোখ পড়ে যায়
মনে হয় বাবা যেন বলছে আমায়
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার কাছে আয় মামণি
সবার আগে আমি দেখি তোকে
দেখি কেমন খোঁপা বেঁধেছিস তুই
কেমন কাজল দিলি কালো চোখে
আয় খুকু আয়, আয় খুকু আয়।

ছেলেবেলার দিন ফেলে এসে
সবাই আমার মত বড় হয়ে যায়
জানিনা কজনে আমার মতন
মিষ্টি সে পিছুডাক শুনতে যে পায়
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার পাশে আয় মামণি
এ হাতটা ভাল করে ধর এখনি
হারানো সেদিনে চল চলে যাই
ছোট্টবেলা তোর ফিরিয়ে আনি

আয় খুকু আয়, আয় খুকু আয়....

আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

উফফফফ্ কত ছোটবেলার স্মৃতি মনে করিয়ে দিলেন দাদা। আগে ছোট থাকতেই বাবা এই গান গেয়ে আমায় ঘুম পাড়াতো। বাবার সাথে আমি এক সাথে গাইতাম। একটা ক্যাসেট এনে দিয়েছিলো, টেপ রেকর্ডারে চালিয়ে শুনতাম গান টা।গানটা বেশ সুন্দর গাওয়া হয়েছে।

 2 years ago 

দিদি, আমার গাওয়া গানটি শুনে আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার এই গান শুনে কখন যেন চোখের কোনো এক ফোঁটা পানি জমেছে টের পেলাম না। আমি আপনার এই গান শুয়ে শুয়ে অনেক বার শুনলাম। আমার কাছে এত ভালো লেগেছে বোঝাতে পারবো না। প্রতিটা লাইনের ভাষা খুঁজে পড়তে গেলে মনের ভেতর যেন কম্পন শুরু হয়। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করার জন্য।

 2 years ago 

আপু, আমার গাওয়া গানটি আপনি অনেকবার শুনেছেন জেনে খুব খুশি হলাম। আর গানটি শুনলে সত্যিই অনেকেই আবেগআপ্লুত হয়ে যায়। অনেক সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago (edited)

অনেক সুন্দর একটি গানের কভার করেছেন। ভালো লাগলো ভাই আপনার আজকের খবরটি দেখি। আমি আপনার মত আরো গান করার উৎসাহ পেলাম।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু, আপনার সুন্দর মন্তব্য দিয়ে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

এই গানটি সেই পুরনো দিনের কথা মনে করে দিল।আসলে আমি আগে এই গানটি অনেক শুনতাম, কিন্তু অনেক দিন হলো গানটা শুনি না।আজ আপনার পোস্ট পড়ে আবার শুনার ইচ্ছে জাগল। সত্যি গানটা অনেক সুন্দর। আপনি অনেক সুন্দর ভাবে কভার করেছেন।ধন্যবাদ

 2 years ago 

এই গানটি আমার কাছেও ভীষণ রকম প্রিয়। আর তাই তো আপনাদের মাঝে গেয়ে শোনানোর চেষ্টা করেছি। ধন্যবাদ

 2 years ago 

আজকে তো গান গাওয়ার জন্য একেবারে দারুন একটা গান সিলেক্ট করলেন। বিশেষ করে আয় খুকু আয়, গানের সাথে অনেক বেশি স্মৃতি জড়িয়ে রয়েছে। আমি তো এই গানটা প্রায় অনেক ছোটবেলায় বাংলা একটা মুভিতে দেখেছিলাম। পরে অবশ্য আরো অনেকবার শুনেছিলাম। আজকে আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে ভীষণ ভালো লাগলো। মাঝে মাঝে আপনার কাছ থেকে এরকম গান শুনতে পেরে সত্যিই মনটা ভালো লাগে।

 2 years ago 

এই গানটি আমিও অনেক বার শুনেছি। গানটি শুনতে শুনতে গানের প্রতি এতটাই ভালো লাগা তৈরি হয়ে গেছে, কখন যেন মনের অজান্তেই বারবার গেয়ে ফেলি। তাই আপনাদের মাঝে ভালো লাগা গানটি পরিবেশন করেছি। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ্ আপনার কন্ঠ দেখছি খুবই চমৎকার। আপনার এই মিষ্টি কন্ঠে " আয় খুকু আয় " গানটি শুনে খুবই ভালো লাগলো। এই গানটির সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে । আপনার গানটি শুনে সেই ছোটবেলার স্মৃতিগুলো আবার মনে পড়ে গেল। খুবই দারুণ একটি গান সিলেক্ট করেছেন এবং আমাদের মাঝে পুরো গানটি তুলে ধরেছেন। আপনার কন্ঠে এরকম আরো বিভিন্ন গান শোনার অপেক্ষায় থাকবো। খুবই ভালো ছিল আজকের এই গানটি।

 2 years ago 

আমার গানটি কতটুকু ভালো হয়েছে জানিনা, তবে আপনার মন্তব্য শুনে আমার অন্তর আত্মা জুড়িয়ে গেল। অনেক সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ভাই আমি প্রথমে ভেবেছিলাম আপনি অরিজিনাল টা এডিট করে বসিয়ে দিয়েছেন।পরে বুঝলাম আপনার গলা।এক কথায় অসাধারণ হয়েছে ভাই। ভাইয়া ব্যাকগ্রাউন্ড মিউজিক লাগালেন কিভাবে?

 2 years ago 

ভাই আমার গানটি আপনার কাছে ভালো লেগেছে, জেনে ভীষণ খুশি হলাম। আমি দুটো মোবাইল ব্যবহার করে কারাওকে মিউজিক দিয়ে গান রেকর্ড করি। খুব সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

গানটা শুনে ছেলেবেলায় চলে গেলাম ভাইয়া। দারুন গাইলেন। 🥰আপনি সব সময় গাইবেন। এই গানটি একসময় আমি অনেক শুনতাম।সত্যি অনেক ভাল ছিল।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু গানটি এখনো আমি মুগ্ধ হয়ে শুনি। আর যত শুনি ততই ভালো লাগে। আমি চেষ্টা করব পরবর্তী সময়ে আরো গান উপস্থাপন করার। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66