গান : বাবা তোমার দরবারে || ১০% বেনিফিশিয়ার shy-fox এর জন্য

" আজ মঙ্গলবার-১৯ শে পৌষ-১৪২৯ বঙ্গাব্দ, ০৩,ডিসেম্বর - ২০২২ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-12-27_20-30-25-706.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি গানের পোস্ট নিয়ে। যদিও বা আমি ভীষণ অসুস্থ তবুও গানটি ভালোভাবে গাইবার চেষ্টা করেছি।আর এই গানটি আমার একটুও ভালো হয়নি। তবুও পোস্ট করলাম। অনেকদিন যাবত অসুস্থতার কারণে আমাদের প্রিয় কমিউনিটিতে কাজ করতে পারছি না। আর সেজন্য আমার খুব মন খারাপ। প্রচন্ড মাথা ব্যথার কারণে মোবাইলের আলো সহ্য করতে পারছি না। যার কারনে পোস্ট, কমেন্ট, ডিসকর্ড কিছুই চালানো হচ্ছে না। যাই হোক, সুস্থ হওয়ার সাথে সাথে পুরোদমে কাজ করার চেষ্টা চালিয়ে যাব। তাই সকলে আমার জন্য দোয়া করবেন।

এখন শীতকাল চলছে যার কারণে পিকনিক খাওয়ার তোরজোর শুরু হয়ে গেছে। আর এই পিকনিকে বিকট সাউন্ডে গান শুনে সকলেই। চারিদিকে যেন গান আর গান। ঘরে বসেই যেন বিভিন্ন রকমের গানগুলো শুনতে পাই। আর তখনই পিকনিকে বাজানো এই গানটি শুনতে পেলাম, আর সাথে সাথে গানটি গাওয়ার চেষ্টা করলাম। দেখলাম একটা সময় গানটি আমি গাইতে পারি, তাই চিন্তা করলাম ভালো হোক আর মন্দ হোক এই গানটি দিয়ে পোস্ট উপস্থাপন করব।

বাবা তোমার দরবারে সব পাগলের খেলা গানটি কাওয়ালী গান, আর এরকম কাওয়ালী গান আমি আগে কখনো গাইনি। এই প্রথম কাওয়ালী গান গাইলাম বড্ড সাহস করে। কিন্তু অসুস্থতার কারণে ভালোভাবে গানটি গাইতে পারছিলাম না, তাই বেশ কয়েকবার গানটি রেকর্ড করতে গিয়েও করতে পারিনি। অবশেষে কোনরকম ভাবে গানটি শেষ করতে পেরেছি। আশা করছি খুব ভালো না লাগলেও খারাপ লাগবে না। তো বন্ধুরা চলুন আমার গাওয়া গানটি শুনে নেয়া যাক।

গানের কিছু তথ্য

গান : বাবা তোমার দরবারে সব পাগলের খেলা
গায়ক : ফকির গোলাম সরকার
লিরিক্স এবং টিউন : গোলাম ফকির এবং আবুল সরকার

গানের কথা

বাবা হরেক রকম পাগল দিয়া মিলাইছে মেলা
হরেক রকম পাগল দিয়া মিলাইছে মেলা,
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।

বাবা তোমার দরবারে সব পাগলের খেলা
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা,
হরেক রকম পাগল নিয়া মিলাইছো মেলা
হরেক রকম পাগল নিয়া মিলাইছো মেলা,
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।

বছর শেষে চৈত্র মাসে, তখন বাবার ওরস আসে
বছর শেষে চৈত্র মাসে, তখন বাবার ওরস আসে,
হাজার হাজার পাগলে এসে মিলে যায় মেলা
বাবা, হাজার হাজার পাগলে এসে মিলে যায় মেলা,
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।

আমার বাবায় থাকতো পাগলবেশে
তাই তো এত পাগল আসে,
আমার বাবায় থাকতো পাগলবেশে
তাই তো এত পাগল আসে,
পাগলদের কে ভালোবেসে সয় কত জ্বালা
পাগলদের কে ভালোবেসে সয় কত জ্বালা,
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।

বাবার কিছু ছেলে পাগল আছে
আবুল সরকার বাংলাদেশে,
বাবার কিছু ছেলে পাগল আছে
আবুল সরকার বাংলাদেশে,
গোলাম পাগল ইন্ডিয়াতে পইড়া একেলা
গোলাম পাগল ইন্ডিয়াতে পইড়া একেলা,
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা
বাবা তোমার দরবারে সব পাগলের খেলা ।

আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

Picsart_22-12-07_06-14-15-124.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

প্রথমে আপনার সুস্থতা কামনা করছি। দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। আমি যখন স্কুলে পড়ি তখন আমার আপনার মতো এমন অবস্থা হয়েছিল। যাই হোক আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আমার এই গান শুনলে অনেক হাসি পায় তবে ভালোও লাগে।ধন্যবাদ সুন্দর একটি গান কভার করার জন্য।

 2 years ago 

কি গান গাইলেন মাইরি 😁🔥🔥
পুরাই ফাটায় দিছেন একদম! এই গান বক্সে ছাড়লে তো কাপাকাপি শুরু করে দিবে। জাস্ট অসাধারণ কভার করেছেন

 2 years ago 

খুব সুন্দর একটি আধ্যাত্মিক গানের কভার করলেন ভাইয়া। গানটি মনোযোগ দিয়ে শুনলে অনেক বুঝার জিনিস আছে। আপনার কন্ঠে গানটি শুনতে বেশ ভালো লাগছিল।

 2 years ago 

ভাইয়া আপনার অসুস্থতার কথা জেনে খারাপ লাগলো। আপনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন এই প্রত্যাশাই করি। আপনি আপনার অসুস্থতার মাঝেও দারুন ভাবে এই গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে ভালো লাগলো। আসলে বর্তমানে চারপাশে এতটা সাউন্ড যে গান রেকর্ডিং করা খুবই ঝামেলার ছিল বুঝতেই পারছি। যাই হোক ভাল লাগল আপনার গান শুনে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

বেশ কিছুদিন পরে আপনার কন্ঠে একটা গান শুনতে পেলাম ভাইয়া। বাবা তোমার দরবারেতে পাগলের খেলা গানটি খুবই চমৎকারভাবে কভার করে আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। চেষ্টা করবেন প্রতি সপ্তাহে একটা করে গান আমাদের মাঝে শেয়ার করার জন্য ভাইয়া।

 2 years ago 

প্রথমে আপনার সুস্থতা কামনা করছি দোয়া করি আল্লাহ যাতে আপনাকে তাড়াতাড়ি সুস্থ করে তোলেন। বেশ মজার একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আশাকরি সামনে দিকে আরো সুন্দর গান আপনার কাছ থেকে শুনতে পারব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

বাহ আপনি তো খুব সুন্দর গান আমাদের মাঝে পরিবেশন করেছেন। আসলে মাঝে মাঝে গানটি আমি শুনে থাকি। গানটির মাঝে অনেক অর্থই লুকিয়ে রয়েছে । আপনার মিষ্টি কন্ঠে এত চমৎকার গান শুনে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51