গান || তাইতো আইলাম সাগরে

in আমার বাংলা ব্লগ11 months ago
" আজ শুক্রবার - ১২ই জ্যৈষ্ঠ - ১৪৩০ বঙ্গাব্দ, ২৬,মে - ২০২৩ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_23-05-26_02-00-13-856.jpg

আজ আবারও ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি গানের পোস্ট নিয়ে। আপনারা সকলেই জানেন আমি গান গাইতে ভীষণ পছন্দ করি। তাই প্রতি সপ্তাহের হ্যাংআউটে একটি করে গান গাওয়ার চেষ্টা করি।গতকাল হ্যাংআউটে আমি বারী সিদ্দিকীর জনপ্রিয় একটি গান গেয়েছিলাম ।আর সেই গানটি গেয়ে আমাদের সকলের প্রিয় @rme দাদার পক্ষ থেকে আমি ৫ স্টিম পুরস্কার পেয়েছি। আর এই পুরস্কারে ৫ স্টিম বড় কথা নয়, বড় কথা হচ্ছে আমাদের প্রিয় দাদার কাছে আমার গাওয়া গানটি ভালো লেগেছে, এটাই বড় প্রাপ্য। আমার গানটি দাদার কাছে ভালো লেগেছে এজন্য নিজেকে খুবই সৌভাগ্যবান মনে করছি। আর হ্যাঁ আমাদের প্রিয় দাদা যে ৫ স্টিম পুরস্কার দিয়েছে, তার জন্য প্রিয় দাদাকে আমার অন্তরের অন্তরস্থল থেকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

যাইহোক আজ আমি সমুদ্র পারের একটি জনপ্রিয় গান উপস্থাপন করব। অনেক অনেক দিন আগে সমুদ্র পাড়ের "মধু হই হই" গানটি যেমন জনপ্রিয়তা লাভ করেছিল, ঠিক তেমনি সমুদ্রপারের "তাইতো আইলাম সাগরে" গানটিও খুবই জনপ্রিয়তা লাভ করেছে। এই গানটি আমার মন কেড়ে নিয়েছে। গানটি যতবার শুনি ততবারই আমার কাছে ভালো লাগে। তাই আমার ভালো লাগা গানটি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আশা করি আপনাদের কাছেও খুব খুব ভালো লাগবে। তো বন্ধুরা দেরি না করে চলুন, আমার গাওয়া গানটি শুনে নেয়া যাক।

গানের কিছু তথ্য

গান : তাইতো আইলাম সাগরে
গায়ক : তাসরিফ খান
লেখক : তাসরিফ খান
ইউকুলেলে : তানজীব খান
কেজন : আশিক

গানের কথা

আমার মন বসে না শহরে
ইট পাথরের নগরে,
তাই তো আইলাম সাগরে,
তাই তো আইলাম সাগরে।
এ মন বসেনা শহরে
ইট পাথরের নগরে,
তাইতো আইলাম সাগরে,
তাইতো আইলাম সাগরে।।

এই সাগর পাড়ে আইসা আমার
মাতাল মাতাল লাগে,
এই রুপ দেখিয়া মন পিঞ্জরায়
সুখের পক্ষী ডাকে।

এই সাগর পাড়ে আইসা আমার
মাতাল মাতাল লাগে,
এই রুপ দেখিয়া মন পিঞ্জরায়
সুখের পক্ষী ডাকে।

পারতাম যদি থাইকা যাইতে
এই সাগরের পাড়ে,
ঝিনুক মালা গাইথা, কাটায়
দিতাম জীবনটা রে।

আমার মন বসে না শহরে
ইট পাথরের নগরে,
তাই তো আইলাম সাগরে,
তাই তো আইলাম সাগরে।
মন বসেনা শহরে
ইট পাথরের নগরে,
তাইতো আইলাম সাগরে,
তাইতো আইলাম সাগরে।।

এই নীল জলেতে ভাসায় দেবো
মনের দুঃখ যতো,
আর জল দিয়া পূরন করিবো
হাজার শুকনো ক্ষত।

এই নীল জলেতে ভাসায় দেবো
মনের দুঃখ যতো,
আর জল দিয়া পূরন করিবো
হাজার শুকনো ক্ষত।

পারতাম যদি থাইকা যাইতে
এই সাগরের পাড়ে,
ঝিনুক মালা গাইথা, কাটায়
দিতাম জীবনটা রে।

আমার মন বসে না শহরে
ইট পাথরের নগরে,
তাই তো আইলাম সাগরে,
তাই তো আইলাম সাগরে।
মন বসেনা শহরে
ইট পাথরের নগরে,
তাইতো আইলাম সাগরে,
তাইতো আইলাম সাগরে।।



আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

Picsart_23-03-04_04-00-09-256.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

বেশ সুন্দর গান কভার করেছেন প্রতি সপ্তাহে আপনার গান কভার গুলো শুনি অনেক ভালো লাগে শুনতে। একটি জনপ্রিয় গান হচ্ছে মধু হই হই। এই জনপ্রিয় গানের পিছনে আপনি আরো একটি জনপ্রিয় গান কভার করলেন। এই গানটি আমি আপনার কন্ঠে প্রথম শুনেছি বেশ ভালো লেগেছে। অসাধারণ কণ্ঠে আপনি গানটি কভার করলেন ধন্যবাদ।

 11 months ago 

আপু, অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমার গানটি শুনে খুব সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 11 months ago 

আপনার কন্ঠে গানটি শুনে এতটাই ভাল লেগেছে যা বলার বাইরে। সত্যি বলছি ভাই মনে হচ্ছিল অরিজিনাল শিল্পীর কন্ঠে গানটি শুনছি। ধন্যবাদ ভাই সুন্দর একটি গান কোকিল কন্ঠে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 11 months ago 

আপু আপনার সুন্দর মন্তব্য শুনে খুবই ভালো লাগলো। খুব সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

ওয়াও! অসাধারণ কন্ঠে খুবই চমৎকার একটি গান আপনি আমাদের মাঝে পরিবেশন করে শোনালেন, শুনতে বেশ ভালই লাগলো। আসলে কিছুক্ষণ আগে আমাদের রয় সজিব ভাইয়া মধু হই হই গানটি পরিবেশন করেছেন সেটি শুনে আসলাম এরপর আপনার গানটি শুনলাম দুটি গানই সাগরপাড়ের মনোরম পরিবেশে গাওয়া গান শুনতে একেবারে অন্যরকম অনুভূতি জেগে ওঠে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে এত চমৎকার একটি গান পরিবেশন করে শোনানোর জন্য।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু, খুব সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

বেশ সুন্দর একটি গানের কাভার করেছেন ভাইয়া। গানটি আমার অনেক অনেক প্রিয় একটি গান। গানটি আমার বেশ ভালো লাগে। মাঝে মাঝে আমি নিজেও গানটি গুন গুন করে গাওয়ার চেষ্টা করি। আর আপনার কন্ঠে গানটি বেশ সুন্দর মানিয়েছে ভাইয়া।

 11 months ago 

আপু, আপনার প্রিয় গানটি গাইতে পেরে আমার কাছে ভালো লাগছে। খুব সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

বর্তমান সময়ের অন্যতম সেরা একটি গান এটা ভাই। আমার তো বেশ ভালো লাগে এটা। আর আপনি ট্র্যাকের সাথে এত অসাধারন গান করেন যে আমি রীতিমত অবাক হয়ে যাই সত্যি। এই দক্ষতা আমার একদম নেই ভাই। ভীষন ভয় পাই। অনেক কিছু শেখার আছে আপনার থেকে ভাই। দারুন লাগলো আপনার গলায় গানটা।

 11 months ago 

প্রথমদিকে আমারও ট্র্যাকের সাথে গান গাইতে একটু একটু অসুবিধা হতো, তবে এখন আর তেমন কোন অসুবিধাই হয় না। একটি গান একবারেই রেকর্ড করে ফেলি। অনেক অনেক ধন্যবাদ ভাই, খুব সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64420.25
ETH 3150.23
USDT 1.00
SBD 3.99