গান কভার:)- আকাশ কাঁদে বাতাস কাঁদে। Song Cover By @limon88

in আমার বাংলা ব্লগ4 months ago
গান কভার:)- আকাশ কাঁদে বাতাস কাঁদে।
💐 "বিনোদন প্রেমিকদের কে স্বাগতম" 💐
20240302_114115_0000.jpg

"ছবিটি পিক্সবে থেকে নিয়ে ক্যানভা দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গান কভার:)- আকাশ কাঁদে বাতাস কাঁদে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক!

সনু নিগাম এর গান আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আকাশ কাঁদে বাতাস কাঁদে এই গানটি আমার পছন্দের একটি গান। মাঝে মধ্যে নিরিবিলি পরিবেশে গানটি শুনতে পছন্দ করি। গতকাল আমি এই গানটি কভার করেছি। গান হচ্ছে আমাদের মনের খোরাক। আর বিনোদন এর জন্য হলেও গান শোনা এবং গাওয়া প্রয়োজন। এজন্য আমি প্রতি সপ্তাহে একটি গান কভার করে থাকি। সেই সুবাদে আজকে আমি আমার পছন্দের গানটি কভার করে আপনাদের কে উপহার দিলাম। নিজের সাধ্যমত চেষ্টা করেছি গানটি কভার করার জন্য। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আপনাদের সবার সুন্দর মতামত আশা করছি। অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না। তাহলে চলুন গানটি শুনে নেওয়া যাক।

গানটির কিছু তথ্য:-
গানের নাম:-আকাশ কাঁদে বাতাস কাঁদে।
শিল্পী:-সনু নিগাম।
লেবেল:-সঙ্গীতা।
মুক্তিপায়:-৭ নভেম্বর ২০১৫।
কভার:-@limon88.
"গানের ভিডিও লিংক"

গানের লিরিক্স:-

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালবেসে কাঁদে
আমার দু নয়ন
ও. আমার দু নয়ন।

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দু নয়ন
ও. আমার দু নয়ন।

তোমার ঘরে প্রদীপ জ্বলে
আমি অন্ধকারে
প্রেমের আলো ছড়িয়ে আছে
আমার চারি ধারে।

তোমার ঘরে প্রদীব জ্বলে
আমি অন্ধকারে
প্রেমের আলো ছড়িয়ে আছে
আমার চারি ধারে।

এমনি করে কাটিয়ে দেব
আমার এই জীবন
আমার এই জীবন
আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালবেসে কাঁদে
আমার দু নয়ন
ও. আমার দুনয়ন।

তোমার বুকে সুখের নদী
আমার বুকে ঢেউ
কত ব্যাথা লুকিয়ে আছে
জানবেনা তা কেউ
ও তোমার বুকে সুখের নদী
আমার বুকে ঢেউ
কত ব্যাথা লুকিয়ে আছে
জানবেনা তা কেউ।

এই যে ব্যাথা শেষ হবেনা
না হলে মরণ
না হলে মরণ
আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালবেসে কাঁদে
আমার দু নয়ন
ও. আমার দু নয়ন।

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালবেসে কাঁদে
আমার দু নয়ন
ও. আমার দু নয়ন।

"গানের লিরিক্স লিংক"

পোস্টের বিবরণ
বিভাগগান।
ডিভাইজrealme 9
বিষয়আকাশ কাঁদে বাতাস কাঁদে।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 months ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন যা আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে। আসলে এই গানটি আমি আগে কখনো শুনিনি। আপনার কাছ থেকে এই প্রথম এই গানটি শুনতে পেলাম এবং যেভাবে আপনি এই গানটিকে কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন তা একেবারে অসাধারণ হয়েছে। চেষ্টা করব অবশ্যই সময় পেলে আবারো আপনার কন্ঠে গাওয়া এই গানটি শোনার৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 4 months ago 

গানটি প্রথমবারের মতো শুনলেন জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

প্রথম এই গান শুনেই অনেক ভালো লেগে গেল। অনেক ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

ভাই আপনার আমাদের মাঝে খুব সুন্দর একটি গান কভার শেয়ার করেছেন। গানটি শুনতে খুবই ভালো লাগে। এই গানটি খুবই মায়াবী একটি গান। ধন্যবাদ আপনাকে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া আমাদের মাঝে দারুন একটি গান কভার করে শেয়ার করেছেন। সনু নিগামের জনপ্রিয় একটি গান আপনার কন্ঠে শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। সনু নিগামের গান গুলো আমি প্রায়ই শুনি আমার অনেক ভালো লাগে।এক কথায় বলতে গেলে আমার একজন প্রিয় শিল্পী।অনেক ধন্যবাদ সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

প্রথমে বলতে হয় আপনার গানের গলা খুব চমৎকার।
আজকে আপনি সুন্দর একটি গান কাভার করলেন।আকাশ কাঁদে বাতাস কাঁদে এই গান আমার অনেক পছন্দের। আমি আগে মাঝেমধ্য এই গান শুনতাম। খুবই চমৎকার একটি গান আপনি আমাদের মাঝে কাভার করে উপহার দিলেন। আপনার উপস্থাপনা বেশ সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি আজকে অনেক সুন্দর একটা গানের কভার করেছেন যেটা আমার খুবই পছন্দ হয়েছে। আমার কাছে এরকম সুন্দর সুন্দর গানের কভার গুলো শুনতে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে যে গানটার কভার করেছেন, এই গানটা আমার আগে কখনোই শোনা হয়নি। আজকে প্রথমবারের মতই আপনার খালি গলায় গানটা শুনতে পেলাম। গানের প্রত্যেকটা লাইন আপনি খুব সুন্দর করে কভার করেছেন। আশা করছি সব সময় আপনি এই ধরনের গান গুলোর কভার করে যাবেন। এরকম সুন্দর সুন্দর গানগুলোর কভার শোনার জন্য অপেক্ষায় থাকলাম।

 4 months ago 

ভাই আপনি কিন্তু সত্যি অনেক সুন্দর গান করেন। এর আগেও আপনার কয়েকটা গান আমি শুনেছি। যেগুলো আমার অনেক ভালো লেগেছে। আজকের এই গানটাও আমার কাছে অন্য গুলোর মত খুবই ভালো লেগেছে। সুন্দর সুন্দর গানগুলোর কভার করলে তো ভালো লাগে যে, যত শুনি ততই মনটা একেবারে ভরে যায়। আকাশ কাঁদে বাতাস কাঁদে গানটা আজকে প্রথম শুনেছি আমি। আপনার কাছ থেকে প্রথমবারের মতো একটা গান শুনতে পেয়ে সত্যি খুবই ভালো লাগতাছে আমার কাছে। এই গানটা কিন্তু সত্যি খুব সুন্দর লেগেছে আমার কাছে এবং ভালো লেগেছে।

 4 months ago 

প্রথম বারের মত গানটি শুনে আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

চমৎকার একটি গান কভার করেছেন আজকে। গান গাইতে ও শুনতে আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে। আকাশ কাঁদে বাতাস গানটি অনেক সুন্দর ভাবে কাভার করছেন। আপনার কন্ঠে এতো সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

তোমার গান গুলো ও আমার ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.028
BTC 55938.98
ETH 2932.42
USDT 1.00
SBD 2.21