আমার ডাই পোস্টের সংগ্রহশালা।

in আমার বাংলা ব্লগlast year
সৃজনশীলতাই শক্তি
আমার ডাই পোস্টের সংগ্রহশালা
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230524_073042438.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সকলেই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার ডাই পোস্টের সংগ্রহশালা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার ডাই পোস্টের সংগ্রহশালা

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErMrn2hHgRDxiV9UCMRA5Zbm6bQ7tYVoSKVqdCUmBqBJTH4igbd83w7RjSgM6S7JSfpgepi4ceUaJvvUfFmwjZgxFdqETjxNKTyG.jpeg

পোস্টটির লিংক নিচে:-

DIY projects:- রঙিন কাগজ দিয়ে মুখের মাস্ক তৈরি।

  • রঙিন কাগজ দিয়ে মুখের মাস্ক তৈরি। আমি একটু ভিন্ন ভাবে মাস্ক তৈরি করেছিলাম। তার পরে মাস্কের উপরে প্রজাপতি আর্ট করেছি। দেখতে অনেক সুন্দর লাগতেছে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErNXo1KCeiA6nLPfvADUC5HzjoTgwi34xnoF1PCNUbZCV8jBTMdp5tL7UhDFgDxGpw2WsuVG2twEieCK9xQRLsQNttk4EaHVTp22.jpeg

পোস্টটির লিংক নিচে:-

DIY projects:- রঙিন কাগজ দিয়ে বাদুড় তৈরি।

  • রঙিন কাগজ দিয়ে বাদুড় তৈরি। বাদুড় দেখলে আমি ছোটবেলা ভীষণ ভয় পেতাম। বাদুড় গুলো দেখলে সত্যি যেনো ভয়ানক লাগে। তবে এখন বড় হয়ে গিয়েছি এখন আর ভয় পাইনা।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErYsK3RrWtjS5GjKbtmAjxADQmaUSb8zWa6DvtG22T4tDTRmzubDwgZTLpAdQK3eQnafPSgzDLYfRhKBwAhgXPiPmf9igdyN1Ga2.jpeg

পোস্টটির লিংক নিচে:-

রঙিন কাগজ দিয়ে বৃষ্টির দিনে ছাতা মাথায় নিয়ে দাঁড়িয়ে থাকা একটি ব্যাঙ তৈরি।

  • রঙিন কাগজ দিয়ে বৃষ্টির দিনে ছাতা মাথায় নিয়ে দাঁড়িয়ে থাকা একটি ব্যাঙ তৈরি। ব্যাঙটিকে আমি আমার মতো করে তৈরি করেছি। ব্যাঙের মাথার উপরে ছাতা দেওয়ার কারনে দেখতে অনেক বেশি সুন্দর লাগতেছে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErFnYaMuXcCh5BrjABuXP28w5FjVb9A1YE8TeBhewkJWR7fD7idbKbdh7Wp5qbBKp2MDY7W2QyVMTNw23Vqa2w2LTzAYMrVgNx6J.jpeg

পোস্টটির লিংক নিচে:-

DIY projects:- রঙিন কাগজ দিয়ে লেডিবার্ড বিটল তৈরি।

  • রঙিন কাগজ দিয়ে লেডিবার্ড বিটল তৈরি। লেডিবার্ড বিটল গুলো দেখতে অসাধারন লাগে। আর রঙিন কাগজ দিয়ে তৈরি করলে আরো বেশি ফুটে উঠে। এধরনের কাজ গুলো করতে ভীষণ ভালো লাগে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErX9F4pevnCTaZsfWFjQUFmU4SomiDiskB92mPkq7dwdvX5HAt2tJ935R4HPBgSzSihySViojtosw3emAABUXVbFeiUrkAuPftp6.jpeg

পোস্টটির লিংক নিচে:-

DIY projects:- রঙিন কাগজ দিয়ে কিউট একটি ব্যাঙ তৈরি।

  • রঙিন কাগজ দিয়ে কিউট একটি ব্যাঙ তৈরি। এটি হচ্ছে কিউট একটি ব্যাঙ। ব্যাঙের মধ্যে ও কিউট রয়েছে। রঙিন কাগজ দিয়ে তৈরি করাতে ব্যাঙটিকে কিউট লাগতেছে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার ডাই প্রজেক্ট গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট।
ডিভাইজrealme 9
বিষয়আমার ডাই পোস্টের সংগ্রহশালা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার ডাই পোস্টের সংগ্রহশালা। আপনার প্রতিটি পোস্ট দেখতে অসাধারণ লাগছে। প্রত্যেকটি পোস্ট চমৎকার ছিল। আসলে এইসব পোস্ট করতে হলে অনেক সময় এর প্রয়োজন হয়। এত সুন্দরভাবে পোস্টগুলো সংগ্রহ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে ডাই প্রজেক্ট এর সংগ্রহশালা শেয়ার করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডাই প্রজেক্ট শেয়ার করে যান এই সুন্দর দায় প্রজেক্ট গুলোর মধ্যে আমার কাছে ব্যাঙ তৈরির প্রক্রিয়াটি অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

আপনার প্রত্যেকটা ডাই পোস্ট আমি দেখেছি। আজকে একসাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।প্রতিটা পোস্ট অসাধারণ ছিলো।

 last year 

তোমার ডাই প্রজেক্ট আমার সবসময়ই ভীষণ ভালো লাগে।
আর সংগ্রহশালা পোস্ট থাকলে সুবিধা হয় কারন সবগুলো পোস্ট একসাথে রাখা যায়। অনেক ধন্যবাদ তোমায় চমৎকার পোস্টটি উপহার দেয়ার জন্য।

 last year 

চমৎকার বলেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার সংগ্রহশালা পোস্টটির মাধ্যমে সবগুলো ডাই দেখে নিতে পারলাম।এর থেকে কয়েকটি ডাই আমি মিস করেছিলাম।আপনার তৈরি ডাই গুলো আমার অনেক ভালো লাগে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য ।

 last year 

ভাইয়া আপনার ডাই পোস্ট গুলো সব সময়ের জন্য খুব ভালো হয়।আপনি আজ বিগত কিছু ডাই পোস্ট নিয়ে একটি সংগ্রহ শালা শেয়ার করলেন।যা দেখে খুব ভালো লাগলো। এক পোস্টে বেশকিছু ডাই পোস্ট দেখার সুযোগ হলো। সবগুলো পোস্ট খুব সুন্দর হয়েছে।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে অনেকগুলো ডাই পোস্ট একসাথে দেখে নিতে পেরে খুব ভালো লেগেছে আমার কাছে। খুবই সুন্দর ভাবে রঙিন কাগজ দিয়ে ডাই তৈরি করেছিলেন আপনি। আপনার প্রত্যেকটা ডাই পোস্ট আমার দেখা হয়নি তাই এই সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে সবগুলো একসাথে খুব সুন্দর ভাবে দেখে নিয়েছি। অনেক সময় ব্যবহার করে আপনি এগুলো তৈরি করেছিলেন। আবারো নতুন করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার প্রত্যেকটা কাজ অসম্ভব ভালো ছিল।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

আপনার শেয়ার করা ডাই পোস্ট গুলো আমি প্রায়ই দেখে থাকি। আপনি খুবই সুন্দর করে এই পোস্টগুলো করে থাকেন। আজকে আপনি আপনার ডাই পোস্টের সংগ্রহশালা গুলো শেয়ার করেছেন। প্রতিটা পোস্ট আপনি খুবই ধৈর্যের সাথে চমৎকারভাবে তৈরি করেছেন। পুনরায় ডাই পোস্টের সংগ্রহশালা গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67108.48
ETH 3477.28
USDT 1.00
SBD 2.72