আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ১৪

in আমার বাংলা ব্লগlast year
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ১৪
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230215_050302437.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ১৪ আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ১৪

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv5gzkBUWJDLQGet699RhLC9SN6nGywoorn77iHX4FNqri4fCfkA2s5eVusDCRkkDnxrQP3CtAp1ooCTPT75BEgYarWD2Wbg9GfCwDY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

👌"করলা দিয়ে পুঁটি মাছের ঝোল রেসিপি"👌

  • পুঁটি মাছ বিভিন্ন ভাবে খাওয়া হয়েছে। তবে করলা দিয়ে পুঁটি মাছের ঝোল আগে কখনো খাইনি। নতুন নতুন রেসিপি তৈরি করে খেতে অনেক সুস্বাদু লাগে। পুঁটি মাছ দিয়ে করলার রান্না খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyhdNwUu6dkEYAqqibzPHu73eKfKFbk4p4WFvNRBUCGi6KTgFtqw8N6vRfa23AdRkx7gk1hskf2JBf3ifW1qw3qySGhbY2NX1Zrpva.jpeg

পোস্টটির লিংক নিচে:-

😋"আলু বেগুন আর টমেটো দিয়ে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি"😋

  • আলু বেগুন আর টমেটো দিয়ে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি। সবজি দিয়ে যে কোন রেসিপি তৈরি করে খেতে আমার ভীষণ ভালো লাগে। সবজি হচ্ছে পুষ্টিকর খাবার। সবজি দিয়ে তেলাপিয়া মাছের রেসিপি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো। তেলাপিয়া মাছ খেতে ভীষণ সুস্বাদু লাগে।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv18HhmnfAguLLzWfFB2Ysk5EsTeCmcczgr1AuUeZLi8DkXWUVDvmq4afYbeTdLgY23ZRa9nNopKpwcXSfmpKHHWPeDkTMp7kf4sxAa.jpeg

পোস্টটির লিংক নিচে:-

🥚🔅"মজাদার ডিম বিরিয়ানি রেসিপি"🔅🥚

  • মজাদার ডিম বিরিয়ানি রেসিপি। এই রেসিপি খেতে অনেক মজা লাগে। আমি তো মাঝে মধ্যেই বাসায় তৈরি করে খাই। বিরিয়ানি একটু বেশি পছন্দ করি আমি। যে কোন বিরিয়ানি খেতে আমার ভীষণ ভালো লাগে।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzXmYnokubP1BJw5iKg45HEcJCw5EJnGiic2h8iAk9qRJiUwgJieBUHiMijsU7Yaytp8QkskQ2kAeBJF7FSSzFTZpKH5XQpyscXLPY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"সুস্বাদু লইট্টা মাছের ভুনা রেসিপি"

  • সুস্বাদু লইট্টা মাছের ভুনা রেসিপি। লইট্টা মাছের ভুনা খেতে ভীষণ সুস্বাদু লাগে। লইট্টা মাছ পুষ্টিকর একটি মাছ। আমাদের এখানে লইট্টা মাছ সহজে পাওয়া যায় না। হঠাৎ হঠাৎ পাওয়া যায়। আমি তো লইট্টা মাছ বাজারে পেলেই কিনে নিয়ে আসি।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyfyzyHxg6kzGpaSxPq8n3pUYYQpb25U4AcCkUfq3ASePVgtNANTev8hzX8XssMoi8s7XhAhN1bwNauXoVros9Q5H9QmCqgCLji4NJ.jpeg

পোস্টটির লিংক নিচে:-

🦐 "পুঁই শাক দিয়ে চিংড়ি মাছের রেসিপি" 🦐

  • পুঁই শাক দিয়ে চিংড়ি মাছের রেসিপি। পুই শাক খেতে ভীষণ মজা লাগে। তার সাথে যদি চিংড়ি মাছ থাকে তাহলে তো জমে যায়। চিংড়ি মাছ বেশির ভাগ মানুষ খেতে ভীষণ পছন্দ করেন। আমাদের বাসার ও সবাই চিংড়ি মাছ পছন্দ করে।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ১৪। আশাকরি আপনাদের সবার রেসিপি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগরেসিপি
ডিভাইজVivo Y12A
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ১৪
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

আপনার রেসিপির কি আর তুলনা করব বলেন ভাইয়া। আমার কাছে তো আপনার প্রত্যেকটি পোস্টটি খুবই ভালো লাগে। যেমন সুন্দর সুন্দর রেসিপি তৈরি করেন তেমনি বিভিন্ন রকম জিনিসও তৈরি করেন। শীতকালে এরকম সুন্দর সুন্দর সবজি দিয়ে রেসিপি তৈরি করলে খেতে ভীষণ ভালো লাগে। সকালবেলা আপনার তৈরি করা এতগুলো রেসিপি দেখে খুব লোভ হচ্ছে। আমার কাছে প্রত্যেকটি রেসিপি খুবই চমৎকার লাগলো।

 last year 

আপনি ইতো পূর্বে আমাদের মাঝে বেশ কয়েকটি মজাদার রেসিপি পোস্ট করেছেন। আপনার এই রেসিপি পোস্টগুলো আমার খুবই ভালো লেগেছিল। তবে আজকে পুনরায় সম্পূর্ণ রেসিপি গুলো এক পোষ্টের মধ্যে দেখতে পেরে আরো ভালো লাগলো। আশা করি আগামীতে আরও সুন্দর সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে তুলে ধরবেন।

 last year 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা থেকে সবগুলো রেসিপি একসঙ্গে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আসলে প্রতিটি রেসিপি এতটা সুন্দর হয়েছে কোনটাকে রেখে কোনটাকে বাদ দিব ঠিক বুঝতে পারছি না। সুন্দর কিছু রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ ভাই আপনাকে।

 last year 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 last year 

সব গুলো রেসিপি অনেক লোভনীয় লাগছে ভাইয়া। তবে আমার কাছে ডিম বিরিয়ানি রেসিপি সব চেয়ে লোভনীয় লাগছে। বিরিয়ানি নাম শুনলেই কেমন যেন জিহ্বায় জল চলে আসে। লোভনীয় রেসিপি গুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

শীতকালীন সবজি এবং মাছ দিয়ে দারুন কিছু রেসিপি করেছিলেন। যেগুলো একসাথে দেখতে পেলাম শীতকালীন সবজি আমার খুবই ফেভারিট ।আপনার রেসিপি সংগ্রহশালা দেখে ভালো লাগলো।

 last year 

আপনি আজকে আমাদের মাঝে আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা শেয়ার করেছেন। বেশ কয়েক সপ্তাহ আগে ধরে যেই রেসিপিগুলো শেয়ার করেছিলেন সেগুলোই আবার পুনরায় একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগে। এত সুন্দর ভাবে একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

নিঃসন্দেহে আপনি অনেক মজাদার মজাদার রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেন।
আপনার সংগ্রহশালায় অনেকগুলো রেসিপি পোস্ট একত্রে দেখতে পেরে পুনরায় আবার লোভে পড়ে গেলাম দেখেই জিভে জল চলে এসেছে।।
বিশেষ করে ডিম বিরিয়ানি পুটি মাছের ঝোল এবং পুই শাক দিয়ে চিংড়ি মাছের তরকারি বেশি লোভনীয় ছিল।।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65540.15
ETH 3522.97
USDT 1.00
SBD 2.48