শখের ফটোগ্রাফি:)- ফুলের সমারোহ।

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)
শখের ফটোগ্রাফি:)- ফুলের সমারোহ।
💐"আমার ব্লগে সবাইকে স্বাগতম"💐

Screenshot_2024-03-06-19-34-32-35_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। শখের ফটোগ্রাফি:)- ফুলের সমারোহ। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।‌ চলুন শুরু করা যাক।

ফটোগ্রাফি:-১

IMG20240213074932-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
চন্দ্রমল্লিকা ফুল।
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • চন্দ্রমল্লিকা ফুল গুলো বিভিন্ন ধরণের রঙের দেখতে পাওয়া যায়। আমার কাছে সব ধরনের চন্দ্রমল্লিকা ফুল দেখতে ভীষণ ভালো লাগে। হলুদ এবং সাদা রঙের চন্দ্রমল্লিকা ফুলটিও দেখতে কিন্তু অনেক সুন্দর লাগতেছে।
ফটোগ্রাফি:-২

IMG20240222170957-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
রক্ত জবা ফুল।
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • রক্ত জবা ফুল। জবা ফুল গুলো কে আমার জানা মতে সবাই খুব ভালো ভাবেই চিনেন। আগে তো সবার বাড়িতে বাড়িতে জবা ফুলের গাছ ছিলো। যদিও এখন কম দেখা যায়। রক্ত জবা ফুল দেখতে অনেক বেশি সুন্দর লাগে। জবা ফুল বিভিন্ন ধরণের রয়েছে। সাদা, গোলাপি, লাল, হলুদ আরও অনেক।
ফটোগ্রাফি:-৩

IMG20240222171017-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
হলুদ বাগান বিলাস ফুল।
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • হলুদ বাগান বিলাস ফুল কম দেখা যায়। সাদা এবং লাল রঙের বাগান বিলাস ফুল বেশি দেখা যায়। এধরনের ফুল গুলো সৌন্দর্য বৃদ্ধি করে। অফিস এবং বাসা বাড়ির গেটে এধরনের বাগান বিলাস ফুল গুলো বেশি দেখা যায়।
ফটোগ্রাফি:-৪

IMG20240215072326-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লাল গোলাপ 🌹
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • লাল গোলাপ ফুল 🌹 গোলাপ ফুল অনেক জাতের রয়েছে। ভালোবাসা দিবসে আমি এই লাল রঙের গোলাপ ফুলটি পেয়েছিলাম ভালোবাসার মানুষ এর কাছে থেকে। তখন আমি ছবি তুলে রেখে ছিলাম। আজকে আপনাদের সাথে শেয়ার করলাম।
ফটোগ্রাফি:-৫

IMG20240229132143-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
নয়নতারা ফুল।
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • নয়নতারা ফুল গুলো আমাদের খুবই পরিচিত। বর্তমান সময়ে নয়নতারা ফুল গুলোকে সব জায়গায় দেখে যায়। নয়নতারা ফুল গুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে। নয়নতারা ফুল এবং কলি এক সাথে ফটোগ্রাফিতে দেখতে অনেক সুন্দর লাগতেছে। কেমন লাগতেছে আপনাদের কাছে?
ফটোগ্রাফি:-৬

IMG20240222171032-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
নাম না জানা ফুল।
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • এই ফুলটির নাম আমার জানা নেই। এই ফুলটি আমি একটা নার্সারিতে দেখেছিলাম। আর সেখানে ছবি তুলেছিলাম। নাম না জানা ফুলটিকে আমি আগে কখনো দেখিনি। কেউ যদি ফুলটির নাম জেনে থাকেন অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না।
ফটোগ্রাফি:-৭

IMG20240229131817-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
কমলা রঙের গাঁদা ফুল।
লোকেশন:- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

  • শীতকালে গাঁদা ফুল বেশি দেখা যায়। কমলা রঙের গাঁদা ফুল টিকে আমি আমার অফিস থেকে তুলেছিলাম। গাঁদা ফুলের সুবাস এবং সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। বিভিন্ন ধরণের গাঁদা ফুল দেখতে পাওয়া যায়। তবে কমলা রঙের গাঁদা ফুল গুলো দেখতে অনেক সুন্দর লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন।শখের ফটোগ্রাফি:)- ফুলের সমারোহ। আশাকরি আপনাদের সবার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি পাশেই থাকবেন ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়শখের ফটোগ্রাফি:)- ফুলের সমারোহ।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 months ago 

ফুল হলো সৌন্দর্যের প্রতীক তার বাস্তব প্রমান এই ফুল গুলো ৷ ওয়াও দারুন ফটোগ্রাফি আজকের ব্লগে ৷প্রতিটি ফটো দেখার মতো জাষ্ট ওয়াও ৷ রক্ত জবা, হলুদ বাগান বিলাস , আর নয়নতারা সত্যি অসাধারণ হয়েছে ফটোগ্রাফি ৷
অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

শুভ সকাল ভাইজান। আপনাকে জানাই ফুলের অনেক অনেক শুভেচ্ছা। আপনি আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে আমার খুব ভালো লাগলো। সকালে উঠে প্রথমত আপনার এই সুন্দর ফুলের একটি ব্লগ দেখে মুগ্ধ হয়ে গেলাম। ফুলগুলো খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন দেখে অনেক খুশি হয়েছি।

 4 months ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনি খুশি হয়েছেন জেনে আমিও খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে ভাই❣️

Posted using SteemPro Mobile

 4 months ago 

ফুল মানেই সুন্দর। আপনার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি বেশ দারুন হয়েছে কোনটা রেখে কোনটা বেশি ভালো বলবো বুঝতে পারছি না।চন্দ্রমল্লিকা, বাগান বিলাসের কালার গুলো বেশ ভালো লাগছে।ধন্যবাদ আপনাকে

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু। আপনার জন্য শুভ কামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ফুলের ফটোগ্রাফি সব সময় আমার কাছে অনেক বেশি ভালো লাগে ভাই কারণ আমি ফুলকে অনেক বেশি পছন্দ করি। বিভিন্ন রকমের চন্দ্রমল্লিকা বাগান বিলাস গোলাপ ফুল দেখে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার ফটোগ্রাফি স্কিল নিয়ে যত বলা যাবে ততই কম হবে। অসাধারণ হয়েছে প্রত্যেকটি ছবি। প্রত্যেকটি ফুলই চোখ জুড়ানো সুন্দর। প্রত্যেকটা ফটোগ্রাফ অসাধারণ হলেও বাগান বিলাসের ছবিটি আলাদা ভাবে দৃষ্টি কেড়ে নিচ্ছে। ধন্যবাদ ভাইয়া অসাধারণ ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বাগান বিলাস ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ভাই পাশে থাকার জন্য ❣️

Posted using SteemPro Mobile

 4 months ago 

তোমার তোলা ছবিগুলো বরাবরই ভীষণ ভালো লাগে। তুমি সবসময়ই দারুন দারুন সব ছবি উপহার দেয়ার চেষ্টা করে যাচ্ছো। আজকের ছবিগুলো দারুন ছিল। বিশেষ করে রক্ত জবা, প্রিয় মানুষের কাছ থেকে পাওয়া গোলাপ, হলুদ বাগান বিলাস অসাধারণ ছিল। আর নয়নতারা ফুল আমার বরাবরই ভীষণ ভালো লাগে।
অনেক ধন্যবাদ লিমন চমৎকার বর্ননার মাধ্যমে ফটোগ্রাফী পোস্ট করার জন্য।

 4 months ago 

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম।

Posted using SteemPro Mobile

 4 months ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে সবসময় ভালো লাগে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে হলুদ রঙের বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি এবং চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56924.47
ETH 3086.51
USDT 1.00
SBD 2.41