আমার ডাই পোস্টের সংগ্রহশালা। ভালোবাসি ডাই প্রজেক্ট।

in আমার বাংলা ব্লগlast year
সৃজনশীলতাই শক্তি
আমার ডাই পোস্টের সংগ্রহশালা। ভালোবাসি ডাই প্রজেক্ট।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230705_104738984.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা ❣️
প্রথমেই আমার বাংলা ব্লগ পরিবারের সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার ডাই পোস্টের সংগ্রহশালা। ভালোবাসি ডাই প্রজেক্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JRBc7faj8PhXkZDdK4zccJ4bkPMKkNhQwZBasBdUcnTXCNTngNB1yByYWDbWGd8BHaSX2qCiePq7KgkFaWMGFv5zkzmrszdU.jpeg

পোস্টটির লিংক নিচে:-

রঙিন কাগজ দিয়ে একটি মাছের অরিগ্যামি।

  • রঙিন কাগজ দিয়ে একটি মাছ তৈরি। রঙিন কাগজ দিয়ে মাছ তৈরি করার পরে আমি সাইন পেন দিয়ে দাগ দিয়ে ছিলাম। আর আঁকাবাঁকা দাগ দেওয়ার কারনে দেখতে চমৎকার ফুটে উঠেছে। মাছটিকে দেখতে বেশ সুন্দর লাগতেছে।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzrv6XzVgwaTey8gvVxPgNELuxoKUL4h1iaMo3R5K17XS1aNZ7Uf4T8VSSuNi5Lk393gDLhJuYWJUiyWctqxZgfmWXrZX9scUxGz5L.jpeg

পোস্টটির লিংক নিচে:-

Diy projects:- রঙিন কাগজ দিয়ে কাঁকড়া তৈরি। 🦀

  • রঙিন কাগজ দিয়ে কাঁকড়া তৈরি। যদিও ছোট বেলায় বাস্তবে কাঁকড়া দেখতে ভয় পেতাম। তবে বড় হওয়ার পর এখন আর ভয় পাইনা। রঙিন কাগজের কাঁকড়া দেখতে কিউট লাগতেছে।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuxqTgmfxxy2DTpaXNHnCmLfTDifZgAUipWZL8StbhrrJWviKBgmwkJ2vvaFK67vSNCzS9XT24zBJQyTB9BnpUn98Jc72bJe7FRcqqG.jpeg

পোস্টটির লিংক নিচে:-

Diy projects:- রঙিন কাগজ দিয়ে রকেট তৈরি।

  • রঙিন কাগজ দিয়ে রকেট তৈরি। রঙিন কাগজের রকেট টি দেখতে সত্যি কারের রকেট এর মতো লাগতেছে। যদিও রকেট তৈরি করার সময় মনে হচ্ছিল যে মনে হয় সুন্দর হবে না। তবে তৈরি করার পরে রকেট দেখে মুগ্ধ হয়েছিলাম।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv4t9gvi7np5HQBLvEgSgpbmtgTAdXs3cLcBiXChst6EHuRT1NF2BxXrZkqsE8sWyYDxqLjdfeLTaabWgffsmTTSGXQJ9GTbgqhDUeS.png

পোস্টটির লিংক নিচে:-

"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩২ - কার্ড বোর্ড দিয়ে কম্পিউটার মাউস তৈরি।

  • কার্ড বোর্ড দিয়ে কম্পিউটার মাউস তৈরি। আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩২ সেখানে আমিও অংশগ্রহণ করেছিলাম। সেই প্রতিযোগিতায় সবাই চমৎকার চমৎকার ডাই প্রজেক্ট শেয়ার করেছিলেন। সত্যি বলতে আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিযোগিতা গুলো ভীষণ ভালো লাগে। আমি সব সময়ই চেষ্টা করি অংশগ্রহণ করার জন্য।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HgP9UbGqe8iKcqhnc6E8TtxSnPTgD28MuTMNhdJWEyc8zG6r82wvtT6iBsKz1R26TTNmwbygDjt4vAoJ6uDVf8RDTJFHa8Z4.jpeg

পোস্টটির লিংক নিচে:-

Diy projects:- রঙিন কাগজ কেটে ফুলের নকশা তৈরি।

  • রঙিন কাগজ কেটে ফুলের নকশা তৈরি। এধরনের নকশা গুলো তৈরি করার সময় অনেক ধৈর্য্য সহকারে কাজটি সম্পুর্ন করতে হয়। কাঁচি দিয়ে একটু বেশি কেটে ফেললে পুরো কাজটি নষ্ট হয়ে যায়। ফুলের নকশা গুলো দেখতে একটু বেশি ভালো লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার ডাই পোস্টের সংগ্রহশালা। ভালোবাসি ডাই প্রজেক্ট। রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে অসাধারন লাগে। আশাকরি আপনাদের সবার ডাই প্রজেক্ট গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট।
ডিভাইজrealme 9
বিষয়আমার ডাই পোস্টের সংগ্রহশালা। ভালোবাসি ডাই প্রজেক্ট।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1683950552327.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডাই প্রজেক্ট শেয়ার করে থাকেন এটা আমরা সকলেই জানি আপনার তৈরি ডাই প্রজেক্ট গুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। একত্রে অনেকগুলো এরকম ডাইপ্রজেক্ট দেখে আরো বেশি ভালো লাগলো বিশেষ করে রঙ্গিন কাগজ দিয়ে নকশা তৈরীর প্রক্রিয়াটি অসাধারণ লেগেছিল আমার কাছে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার আজকের পোস্টটি এক কথায় অসাধারণ হয়েছে। একই সাথে আমরা বিভিন্ন ধরনের ডাই প্রজেক্ট দেখতে পেলাম আপনার পোস্টে। আমার কাছে রকেট আর কম্পিউটারের মাউস ডাইপ্রজেক্টটি খুব সুন্দর লেগেছে।

 last year 

দাদা আপনার সুন্দর মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন। ধন্যবাদ আপনাকে দাদা।

 last year 

আপনার ডাই পোস্ট এর সংগ্রহশালা দেখতে অনেক ভালো লাগে আপনি প্রায় সময়ই ডাই পোস্টের সংগ্রহশালা শেয়ার করেন। এছাড়া মাঝে মাঝে রেসিপি পোস্ট এর সংগ্রহশালা ও শেয়ার করেন। এটা এক ধরনের ভালো কাজ কারণ সব গুলো পোস্ট এক সাথে দেখার সুযোগ হয়। আবার কখনো খুঁজতেও দেরি হবে না আপনার সুবিধা হবে। ধন্যবাদ আপনাকে প্রতিটি পোস্ট অনেক ভালো লেগেছে দেখে।

 last year 

আপনার এই ডাই প্রোজেক্ট গুলোর থেকে কয়েকটা দেখা হয়েছে তবে সবগুলো দেখা হয়নি। আর আপনার আজকের এই সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে সবগুলো একসাথে দেখতে পেরে অনেক বেশি ভালো লেগেছে। নতুন করে যে কোন পোস্ট একসাথে দেখতে খুব ভালো লাগে। আবারো নতুন করে উপস্থাপনা করে সবগুলো পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ডাই প্রজেক্ট তৈরি করতে আমার কাছেও খুব ভালো লাগে। আপনি অনেক সুন্দর সুন্দর ডাই প্রজেক্ট এর রিভিউ আমাদের মাঝে তুলে ধরলেন। আপনার মত আমিও ডাই প্রজেক্ট তৈরি করতে অনেক বেশি ভালোবাসি। আপনার তৈরি বেশিরভাগ প্রজেক্ট আমার দেখা হয়েছে। তবে যেগুলো দেখিনি সেগুলো নতুন করে একসাথে দেখে খুব ভালো লাগলো।

 last year 

ভাইয়া আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ভাইয়া আপনার কাজগুলো দেখে অনেক ভালো লাগে। আপনি সত্যিই একজন পরিশ্রমী মানুষ। অনেক পরিশ্রম করে সব সময় ভিন্ন কিছু তৈরি করে শেয়ার করার চেষ্টা করেন। আপনার তৈরি করা ডাই প্রজেক্ট আমার ভীষণ ভালো লাগে। অনেক গুলো ডাই প্রজেক্ট একসাথে দেখে ভালো লেগেছে ভাইয়া।

 last year 

আপনি তৈরি করা ডাই গুলি খুবই সুন্দর।
আপনার তৈরি করা ডাই গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার সবগুলো ডাই আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার কাছে কম্পিউটারের মাউস খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ডাই পোষ্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44