আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20221109_053106884.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা 🥀

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন আপনারা সকলেই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় ভালো আছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮ রেসিপি পোস্ট আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮। আশাকরি রেসিপি গুলো দেখে আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErPc2h5SNA2SiD5D4s9ui9Eb9pNGVZpuwoYRcsriYXKEHgTj2RpvQRhaLFmMhy5rBGtMxWo6oqT8f8HS2phnrBQ7KhaLRYL6wwLa.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"তান্দুরি চিকেন মাসালা রেসিপি"

  • তান্দুরি চিকেন মাসালা রেসিপি আমি তৈরি করেছিলাম হ্যাপি নিউ ইয়ারে যখন প্রথম ২০২২ সাল শুরু হয়। আমার কাছে এখনো মনে আছে। সেদিন আমরা সবাই মিলে তান্দুরি চিকেন মাসালা জমিয়ে খেয়েছি। খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErJGGmygWjEMqnEvUACJrRQkKVVirrTMLKkenQYqmzEpTxfTg9c4cs9jRcejHVWoMtog1zfTGwLXLtrTXgyV34PWCkBrwfG3JVyY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"কচুর মুখি দিয়ে চিংড়ি মাছের ঝোল রেসিপি"

  • কচুর মুখি দিয়ে চিংড়ি মাছের ঝোল রেসিপি। কচুর মুখি দিয়ে চিংড়ি মাছ রান্না করলে স্বাদ দিগুন বেরে যায়। খেতে এত বেশি সুস্বাদু লাগে যা আপনারা সকলেই জানেন। আমার কাছে খেতে ভীষণ সুস্বাদু লাগে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErLtN7KA3qAfXmUmN2fAEgmniMCRLpFpFoWqfgVhXUePpYeZPVH4Nj4wURsPUJ73DcJKpxeHbW6QUQt5CeVRm5EcxsZQWdo9ESPY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"খোলসে মাছের ঝাল কারি রেসিপি"

  • খোলসে মাছের ঝাল কারি রেসিপি। খোলসে মাছটিকে আমাদের এখানে কম পাওয়া যায়। এই মাছটি খেতে ভীষণ মজা লাগে। মাছটিকে বিভিন্ন ভাবে রান্না করে খাওয়া যায়। চড়চড়ি খেতে আরো বেশি সুস্বাদু লাগে। খোলসে মাছের ঝাল কারি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErNbgBnY6Rwxr9XWqr19bb8MELNtLLQA5ygv8EXGo6xC3cwykNmmr1L7npBRQnReZx8f3tMLkXJaG5HB3bMujc2wmJs4hee9ChhY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"সরপুঁটি মাছের মাসালা ফ্রাই রেসিপি"

  • সরপুঁটি মাছের মাসালা ফ্রাই রেসিপি। দেশি সরপুঁটি মাছ গুলো খেতে ভীষণ সুস্বাদু লাগে। সরপুঁটি মাছের মাসালা ফ্রাই আগে কখনো খাইনি। তবে আমি একটু ভিন্ন ভাবে সরপুঁটি মাছের মাসালা ফ্রাই তৈরি করেছিলাম। এভাবে খেতে অনেক মজা লাগে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErKDPCwtDEAn9EEWPsXrarFkm7mUohYXdk2oHYHwywX6ohAMsY2RkECuiqznd34o4Dk1w2NR4uaG3ePnmGkwEFopZJABUT6TJidL.jpeg

পোস্টটির লিংক নিচে:-

শোল মাছের ভুনা রেসিপি-মাংসের স্বাদে শোল মাছ ভুনা

  • শোল মাছের ভুনা রেসিপি-মাংসের স্বাদে শোল মাছ ভুনা। শোল মাছ ভালো ভাবে রান্না করলে খেতে মাংসের মতোই লাগে। শোল মাছ আমার প্রিয় একটি মাছ। এই মাছটি খেতে ভীষণ সুস্বাদু লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮. আশাকরি আপনাদের সবার সব গুলো রেসিপি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা একান্ত ব্যক্তিগত প্রয়োজন। আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগরেসিপি
ডিভাইজVivo Y12A
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৮
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago (edited)

তোমার রেসিপি পোস্টগুলো সবসময়ই আমার ভীষণ ভালো লাগে। এখানে তান্দুরি চিকেন আর সরপুটি মাছের রেসিপি দেখার মতো ছিল। বেশ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছো। ধন্যবাদ লিমন।

 2 years ago 

ভাই, আপনি তো অসাধারণ কিছু রেসিপি নিয়ে আমাদের মাঝে হাজির রয়েছেন। আপনার রেসিপি গুলোর রিভিউ দেখে সত্যি খুব ভালো লাগলো। আসলে আপনার রন্ধন প্রক্রিয়া অনেক অসাধারণ। কোনটার প্রশংসা করবো তা ভেবে পাচ্ছিনা তবে শোল মাছের ভুনা দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। এত চমৎকার রেসিপি সমূহের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ভাইয়া, আপনার রেসিপি পোস্টের রিভিউ বেশ ভাল লাগলো। প্রতিটি রেসিপি ভাল হয়েছে। তবে সরপুঁটি মাছের মাসালা ফ্রাই আর চিকেন খুব ভাল লাগলো। অনেক ধন্যবাদ শেয়ার করে একসাথে সব দেখার সুযোগ করে দেয়ার জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবে অনেক গুলো রেসিপি যখন একসাথে দেখি অনেক ভালো লাগে।কারণ এত খোঁজা খুঁজি না করে একসাথে দেখতে পাই সেজন্য।আপনার প্রত্যেকটা রেসিপি অনেক ইউনিক মনে হয়েছে আমার।প্রত্যক রেসিপির কালার কম্বিনেশন গুলো অনেক ভালো দেখাচ্ছে।ধন্যবাদ আপনাকে রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার রেসিপিগুলো সব সময় ইউনিক হয়ে থাকে। আর সেই ইউনিক রেসিপি গুলো একইসঙ্গে দেখার এবং পড়ার সুযোগ করে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি দেখতে পারিনি।এই পোস্টটির মাধ্যমে মিস করা পোস্ট গুলো দেখতে পেলাম।সবগুলো রেসিপি দারুন ছিল। কালার দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল প্রতিটি আইটেম। ধন্যবাদ এত সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62