Target December Power Up // 65 Steem Power Up, 500SP Delegations to @heroism আর ডিসকর্ড হ্যাং-আউট // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago


২৩-শে সেপ্টেম্বর, ২০২১


নমস্কার,


বিগত মাসে আমি ১০৫ স্টিম পাওয়ার আপ করি। কিছুদিন আগে ৯ ই সেপ্টেম্বর তারিখে ৫২ স্টিম পাওয়ার করেছিলাম, তবে সেটা পোস্ট করা হয়নি। আজকে আমি আবারও ৬৫ স্টিম পাওয়ার করেছি। ইচ্ছে ছিলো চার সপ্তাহে সর্বমোট ২০০ স্টিম পাওয়ার আপ করার। আজ আমি বেশ খুশি, ৬৫ স্টিম পাওয়ার অপের পর আমার চার সপ্তাহের মধ্যে সর্বমোট স্টিম বেড়েছে ২২২।

ডিসেম্বর পর্যন্ত আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ারের। আশা করছি আগামী কয়েক মাসের মধ্যেই সেটাও পূরণ হয়ে যাবে। প্রতি সপ্তাহে অনেকে ডিসেম্বর টার্গেট রেখে পাওয়ার বাড়িয়ে চলেছেন। আজকে আমিও সবার সাথে সামিল হতে পেরে খুব আনন্দিত হয়েছি।

আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক ভাবে নীচে দিলাম।

আমার পাওয়ার আপের ধাপ:

  • পাওয়ার আপ করার আগে আমার এসপি ছিলো ৫৯০

  • পাওয়ার আপ করার মুহূর্ত

  • পাওয়ার আপের পর আমার

  • ট্রানসেকশন ব্লক


Steemworld


আজকে আমি পাওয়ার অপের সাথে সাথে হিরোইসম প্রজেক্টে আমার ডেলিগেশন বাড়িয়ে দিলাম। আগে হিরোইসম প্রজেক্টে আমার অবদান ছিলো মাত্র ৪০০ স্টিম, আজকের পরে তা বেড়ে দাঁড়ালো ৫০০।

  • পূর্বে আমার ডেলিগেশন

  • বর্তমানে আমার ডেলিগেশন


ডিসকর্ড হ্যাং আউটে আজকেও হিরোইসম প্রজেক্টের ব্যাপারে বিশদে আলোচনা হলো। দাদা বোঝালেন, হিরোইসম আর ভারতের সংবিধানের মিলটা "বাই দা পিপল, ফর দা পিপল"। দাদা আরো বললেন সমস্ত এডমিনদের হাতেই হিরোসিমের ক্ষমতা বন্টন করা আছে, তাই এটা নিয়ে যেকোনো প্রকারের নেপোটিসম কিংবা ফেবেরাটিসম কোনোটাই হবেনা। আশা করি দাদার কথায় এখন পর্যন্ত যারা এখন এই ব্যাপারে একটু সন্দিহান ছিলেন তাদের চিন্তা পুরোপুরিভাবে দূর হলো।


১০% পেআউট @shy-fox কে

Sort:  
 3 years ago 

পাওয়া আপ আমি ভালোবাসি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছে ভাই। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন আশাকরি আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই। আমরা সবাই একসাথে এগিয়ে যাবো

 3 years ago 

অনেক সুন্দর ভাই এভাবেই করতে থাকলে আপনি অনেক দুূর এগিয়ে যাবেন।
ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

খুবই সুন্দর একটি পরিকল্পনা করেছেন আপনি পাওয়ার অাফ করুন আর নিজের ক্ষমতা বারান শুভকামনা আপনার

 3 years ago 

ধন্যবাদ। সময় পেলেই মাঝে মাঝে করবো।

 3 years ago 

স্টিমিটে পাওয়ার আপ খুব সুন্দর একটা বিষয়। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এটি খুবই ভালো কাজ। এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

নিজের সক্ষমতা সাথে পুরো চেইনের জন্য ভালো। ধন্যবাদ

 3 years ago 

we love powerup. ❤️❤️
আপনার উদ্যেগটি দারুণ।আমাদের সকলের ই এই উদ্যেগটি নেওয়া উচিত এবং গর্বের সাথে বলতে পারি নিজেও পাওয়ার আপ করছি যথাসাধ্য এবং ডেলিগেশন ও। আমরাই আমাদের বাঁচাবো। ব্যাপারটি জাস্ট দারুণ।

 3 years ago 

#welovepowerup

আমরাই আমাদের বাঁচাবো। 🤗

 3 years ago 

পাওয়ার আপ,এটি খুবই ভালো উদ্যোগ দাদা।খুব তাড়াতাড়ি আপনি আপনার টার্গেট পূরণে সফল হবেন এই আশায় করি।ধন্যবাদ দাদা।

 3 years ago 

ধন্যবাদ রিপা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64856.09
ETH 3426.71
USDT 1.00
SBD 2.56