৩০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 days ago

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা আপনার সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের ২৭ তম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর শুরু হতে তাই নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে আমি পাওয়ার আপের পথচলা শুরু করে দিই। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪৫,০০০ SP বা নাইন ডলফিন। আমার ইচ্ছে ২০২৫ সাল শুরু হওয়ার আগে অন্তত ৪৫,০০০ SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ এবং আমার বাংলা ব্লগের দুইয়ের ভালোবাসা নিয়ে আমি কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৪৪,১২৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৪৪,১৫৫ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৪৪,১২৫। (Before Power Up my Steem Power was 44,125 SP)

1000017643.jpg


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)

30 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৪৪,১৫৫। (After Power Up my Steem Power is 44,155 SP)

1000017644.jpg


আজকের মতো বিদায় জানালাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

দাদা আপনি আজকে আমাদের মাঝে ৩০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ৪৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 3 days ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ এর ধারাবাহিকতা ধরে রাখা। দাদা আজকে আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে আরো এক ধাপ সামনের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা

 3 days ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যের এতটা কাছে এসে গিয়েছেন দেখে অনেক বেশি ভালো লেগেছে। লক্ষ্য পূরণের জন্য পাওয়ার আপ সবথেকে বড় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আমরা অনেক তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আর অল্প সময়ের মধ্যেই আপনি আপনার লক্ষ্য পূরণ করে নিতে পারবেন আশা করছি। আপনার করা পাওয়ার বৃদ্ধি দেখলে অন্যরাও উৎসাহিত হবে দাদা।

 3 days ago 

এই প্লাটফর্মে সফলতা অর্জন করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভকামনা রইল।

 3 days ago 

আজ আপনি অনেক বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করে নিয়েছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ করতে থাকলে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানো সম্ভব। আমাদের সবারই উচিত অল্প অল্প করে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া। কারণ অল্প অল্প পাওয়ার আপ করলে, আমরা নিজের স্টিম পাওয়ারকে অনেক দূরে নিয়ে যেতে পারবো। দোয়া করি যেন আপনি তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 3 days ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দাদা, আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। আমাদের সবার উচিত এভাবে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা।

 3 days ago 

দাদা আপনি ৩০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৪,১৫৫+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো দাদা।

 3 days ago 

দাদা আপনি পাওয়ার আপ করে করে এগিয়ে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে খুবই ভালো লাগে।অনেক বেশী উৎসাহিত হয়ে থাকি।আশাকরি এভাবেই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57694.11
ETH 2446.73
USDT 1.00
SBD 2.38