মিলিয়নের গণ্ডি পেরোলো $PUSS

in আমার বাংলা ব্লগlast month (edited)

1000017611.png

Credit : RME দাদা

নমস্কার বন্ধুরা,

অবশেষে মিলিয়নের গণ্ডি পেরিয়ে গেল $PUSS টোকেন। আর সেটা হলো টোকেন তৈরীর মাত্র আট দিনের মধ্যে। আমার বাংলা ব্লগে প্রথম মিম টোকেন এখন যেন রীতিমতো উড়ছে। তবে এইটা তো হওয়ার ছিলই কারণ যে কয়েন আমার বাংলা ব্লগের তাকে তো উড়তে হতোই। যে ভাবনা নিয়ে টোকেন বানানো সেটার কাজও জোর কদমে শুরু হয়ে গিয়েছে। আর সেই জন্যই আমার বাংলা ব্লগের প্রত্যেক সদস্যকেই অনুরোধ করা হচ্ছে কিছুটা হলেও $PUSS কয়েন ধরে রাখুন। কারণ $PUSS আপনাদের নিজেদের কয়েন, আমার বাংলা ব্লগে নিজের কয়েন। সেজন্য প্রত্যেকের কাছে কিছু পরিমাণে $PUSS থাকা যেমন জরুরি, তেমনি এটা আমাদের সবার কর্তব্য।

1000017674.jpg

মূলত যেসব ভাবনা থেকে $PUSS তৈরি সেটা আমাদের তথাকথিত ব্লগিংকে সফলতার শিখরে পৌঁছে দেবে। সামনে যা সময় আসছে যখন সবাই নিজেদের কথা বলার জন্য প্ল্যাটফর্ম খুঁজছে। সেন্সারশিপ আমাদের চারিদিকে ছেয়ে গিয়েছে, তখন একমাত্র বাঁচার রাস্তা Web3। সেন্ট্রালাইজড ব্লগিং প্ল্যাটফর্ম থেকে মানুষকে ডিসেন্ট্রালাইজড প্ল্যাটফর্মের দিকে ঝুঁকতেই হবে তখন স্টিমিট এবং আমার বাংলা ব্লগ হয়েও উঠবে মানুষের কাছে এক অপরিহার্য অংশ। সেটা ধীরে ধীরে মানুষ বুঝছেন সেটা $PUSS নিয়ে আমার বাংলা ব্লগ সাথে সাথে বাইরের মানুষের মধ্যে নতুন উত্তেজনা থেকেই বুঝতে পারছি। সব কিছুর পেছনে রয়েছে দাদার বিশ্বাসযোগ্যতা এবং দূরদৃষ্টিতা। আপনারা যারা শুরু থেকে আছেন তারা জানেন $PUSS কয়েনের মালিকানা নেই, এটি সম্পূর্ণ ডিসেন্ট্রালাইজড টোকেন। সবাইকেই নিজের টাকা খরচ করে বাজার থেকে কিনতে হয়েছে।

1000017614.png

Credit : সিয়াম ভাই

মাত্র ছ'দিন হয়েছে $PUSS টোকেনের Sun Swap এ লিস্টেড হওয়ার, তাতেই ১ মিলিয়নের মার্কেট ভ্যালু। আমার বাংলা ব্লগের বহু সদস্যই কিছু $PUSS কিনে ভালো জায়গায় পৌঁছে গিয়েছেন, তাদের সবাইকে বলবো $PUSS HODL করুন। যত দিন এগোবে, সেটা যে আরো ভালোর দিকে এগোবে সেটা নিশ্চয়ই বুঝতে পারছেন। আপনাদের কাছে এখন সুবর্ণ সুযোগ আছে, অল্প পরিমানে হলেও $PUSS নিজেদের কাছে রাখুন, এবং HODL করুন।

1000017676.jpg

আজ যখন লিখছি তখন আমাদের কমিউনিটির $PUSS টোকেনটি Sun Swap এ ১.৫ মিলিয়ন মার্কেট ভ্যালুর নিয়ে ৩৫ নম্বর পজিশনে অবস্থান করছে। আসুন আমরা এটাকে আরো এগিয়ে নিয়ে যাই। আমাদের নিজেদের কমিউনিটিকে সাপোর্ট করি। প্রত্যেকে সাধ্যমত $PUSS কিনতে থাকি। সেই সাথে প্রতিনিয়ত X এবং টেলিগ্রামে প্রোমোশন করতে থাকি। কারণ প্রোমোশনের বিকল্প নেই।



$PUSS ক্রয় করুন


"আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রথম MEME Token : $PUSS by RME দাদা

"আমার বাংলা ব্লগের" প্রথম FUN MEME টোকেন $PUSS এখন SUNSWAP -এ লিস্টেড by RME দাদা


X-প্রোমশনের ক্ষেত্রে যে ট্যাগ গুলো ব্যবহার করবেন,
@sunpumpmeme
@trondao #TronMemeSeason #Meme $PUSS




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

1000017573.png

Sort:  
 last month 

দাদা পুস কয়েন যেভাবে এগিয়ে যাচ্ছে,মাঝেমধ্যে একেবারে অবিশ্বাস্য মনে হচ্ছে। এতো তাড়াতাড়ি মার্কেট ভ্যালু ১ মিলিয়ন ডলার ক্রস করবে,সেটা আসলে কল্পনাতেও ভাবিনি। যাইহোক পুস কয়েন দুর্বার গতিতে এগিয়ে যাবে,সেই কামনা করছি। পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা।

 last month 

একদমই ঠিক বলেছেন দাদা অল্প পরিমানে হলেও $PUSS নিজেদের কাছে রাখতে হবে এবং HODL করতে হবে। $puss এতো অল্প সময়েই ৩৫ নাম্বারে অবস্থন করছে জেনে খুব ভালো লাগলো। দাদা সুন্দর পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @kingporos,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 last month 

$PUSS হলো দাদার একটি যুগান্তকারী আবিষ্কার। এই অবদানের জন্য আমরা সকলে দাদাকে ধন্যবাদ জানাই। পুশের এই যে পর্বতারোহণ, তা সত্যিই আমার বাংলা ব্লগের জন্য একটি মনে রাখবার মতো ঘটনা। সকলে পুশ কিনে তার বাজারকে আরো ঊর্ধ্বগতি দেওয়াই বুদ্ধিমানের কাজ। আমার বাংলা ব্লগ জিন্দাবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62312.95
ETH 2458.75
USDT 1.00
SBD 2.65