৩০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগyesterday

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা আপনার সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের ২২ তম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর শুরু হতে তাই নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে আমি পাওয়ার আপের পথচলা শুরু করে দিই। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪৫,০০০ SP বা নাইন ডলফিন। আমার ইচ্ছে ২০২৫ সাল শুরু হওয়ার আগে অন্তত ৪৫,০০০ SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ এবং আমার বাংলা ব্লগের দুইয়ের ভালোবাসা নিয়ে আমি কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৪২,৬১৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৪২,৬৪৫ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৪২,৬১৫। (Before Power Up my Steem Power was 42,615 SP)

Screenshot_20240726-230823~2.png


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)

30 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৪২,৬৪৫। (After Power Up my Steem Power is 42,645 SP)

Screenshot_20240726-230937~2.png


আজকের মতো বিদায় জানালাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @kingporos,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 yesterday 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে সব সময় পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো যায়। আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার কারণে ইতিমধ্যে অনেকগুলো লক্ষ্য পূরণ করে ফেলেছেন। আর আপনি ইতিমধ্যেই ৪২,৬৪৫ SP পূরণ করে ফেলেছেন। আশা করছি এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে বাকি স্টিম পাওয়ার পূরণ করে ফেলতে পারবেন তাড়াতাড়ি।

 yesterday 

ভাইয়া আপনার পাওয়ার আপের পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আমাদের প্রত্যেকের উচিত এমন করে পাওয়ার বৃদ্ধি করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। কেননা যা পাওয়ার যত বেশি বৃদ্ধি করা হবে তার কাজের সক্ষমতা তত বেশি বৃদ্ধি হবে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 yesterday 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগে। একটি নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আর খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন বলে আশা রাখি।অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে পাওয়ার আপের পোস্টটি আমাদের মাঝে খুব চমৎকার ভাবে শেয়ার করার জন্য।

 yesterday 

দাদা আপনি এই সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪২,৬৪৫+ এসপি তে পৌঁছে গেলেন। প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ অনুপ্রাণিত হই। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

 yesterday 

দাদা আজ আপনি ৩০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুব ভালো লাগলো। প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার এই লক্ষ্যটা তাড়াতাড়ি পূরণ করে নিতে পারবেন। দেখতে দেখতে অনেকগুলো লক্ষ্য আপনি পূরণ করে ফেলেছেন আপনার। আপনার পাওয়ার আপ দেখে অনেক বেশি উৎসাহিত হয়েছি দাদা। সবসময় এটাই কামনা করি যেন আপনার এই লক্ষ্য টা তাড়াতাড়ি পূরণ হয়।

 18 hours ago 

বেশ দারুন ভাবে আপনি আপনার ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন দাদা। আসলে আপনাদের এমন ধারাবাহিকতা গুলোই কিন্তু আমাদের কে উৎসাহ যোগায়। আসলে আমাদের মনে রাখা দরকার যার যত বেশী পাওয়ার আপ তার তত বেশী সক্ষমতা। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68154.08
ETH 3274.07
USDT 1.00
SBD 2.66