জেনারেল রাইটিং // আপুর বিয়ের অনুষ্ঠানের ১৩ তম পর্ব

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো.........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০২-০৪-২০২৪)

IMG-20240321-WA0001.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আপুর বিয়ের অনুষ্ঠানের ১৩ তম পর্ব। আজকে সকাল বেলা থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠেই কোচিং এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। আসলে রমজান মাসে সকাল বেলায় ঘুম থেকে উঠতে একটু কষ্ট হয়ে যাচ্ছে। রমজান মাসের সেহরি খেয়ে ফজরের নামাজ শেষ করে এসে অল্প একটু ঘুমালেই কোচিং এর সময় হয়ে যায়। বাড়ি থেকে কোচিং যেতে প্রায় এক ঘন্টা সময় লেগে যায়। আজকে কোচিংয়ে পরীক্ষা ছিল। পরীক্ষার রেজাল্ট সাথে সাথেই দিয়ে দিয়েছে স্যার আমাদেরকে। তারপরে কোচিং শেষ করে বাজারে একটু বন্ধুদের সাথে কেনাকাটার জন্য বের হয়েছিলাম। বন্ধুদের সাথে কেনাকাটা করে বাড়িতে আসতে প্রায় বারোটা বেজে গিয়েছিলাম। তারপরে বাড়িতে এসে গোসল শেষ করে যোহরের নামাজ আদায়ের জন্য মসজিদে গিয়েছিলাম। মসজিদ থেকে বাড়িতে এসে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

IMG-20240321-WA0086.jpg

IMG-20240321-WA0007.jpg

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আপু যখন ক্ষীর খাওয়ার জন্য ক্ষীরের আসনে বসে ছিল তখন আমি বেশ কিছু ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য। সবার শেষে আপুকে ক্ষীর খাওয়ে দিয়েছিল আপুর আম্মু। ক্ষীর খাওয়ানো শেষ শাড়ির আঁচল দিয়ে আপুর মুখ মুছিয়ে ক্ষীরের আসন থেকে নামিয়ে নিয়ে এসেছিল। তারপরে আমরা ভাই বোন মিলে অনেক সুন্দর ভাবে বেশ কিছু ছবি উঠেছিলাম সেই ছবিও আপনাদের মাঝে আমি একটি শেয়ার করেছি। আসলে আপুর বিয়েতে বেশ মজা করেছিলাম। ক্ষীর খাওয়ানোর দিন আপুকে অনেক সুন্দর ভাবে হলুদ শাড়িতে গাঁদা ফুল দিয়ে সাজানো হয়েছিল। এই সবকিছু কেনাকাটা করেছিলাম আমি নিজের হাতে। তাই সব মিলিয়ে আপুর বিয়েতে বেশ দারুন সময় পার করেছিলাম।

IMG-20240321-WA0056.jpg

IMG-20240321-WA0058.jpg

এবার আপনারা উপরের ছবি দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমরা বেশ কয়েকজন আপুর ছোট ভাই দুলাভাইকে বরণ করে নেওয়ার জন্য গেটের সামনে দাঁড়িয়ে ছিলাম। সেখানে দুলাভাইকে বেশ কিছু মিষ্টি এবং অনেকগুলো গ্লাসে হলুদের পানি ঝালের পানি লবণের পানি এবং সাদা পানি দিয়ে পরীক্ষা নেয়া হয়েছিল। দুলা ভাইকে আমরা সেখানে অনেকগুলো গ্লাসের মধ্য থেকে একটি গ্লাস বেছে নিতে বলেছিলাম কিন্তু দুলাভাই ঝালের গোলানো গ্লাসটি বেছে নিয়েছিল। দুলাভাই যখন গ্লাসের পানি মুখে দিয়েছিল তখন আমাদের মধ্য থেকে একজন ছেলে হেসে উঠেছিল। এরপরে দুলাভাইকে আমরা নিয়ে গিয়ে বর আসনে বসে ছিলাম খাওয়া-দাওয়ার জন্য। বর আসনে বসানোর পরে অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম সেটি আপনাদের মাঝে শেয়ার করেছি।

IMG-20240321-WA0061.jpg

IMG-20240321-WA0066.jpg

এবার আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। খাওয়া-দাওয়া শেষে আপুকে এবং দুলাভাইকে যখন পাশাপাশি চেয়ারে বসানো হয়েছিল তখন আমি একটি ছবি তুলেছিলাম সেটাও আপনাদের মাঝে শেয়ার করেছি। এখানে অনুষ্ঠান শেষে আমরা ছবি ওঠার জন্য দুলাভাইকে সাথে নিয়ে বাড়ির ছাদের উপরে গিয়েছিলাম। সেখানে অনেক সুন্দর ভাবে আমরা বেশ কিছু ছবি তুলেছিলাম তার মধ্য থেকে আমি একটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আজকের লেখা পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার আপুর বিয়ের বেশ কয়েকটা পর্ব দেখেছি আমি সব মিলিয়ে বেশ সুন্দর ভাবে আপনি জেনারেল রাইটিং করতে পারেন। এই পর্বটা অনেক সুন্দর ছিল যাই হোক আপনার আপুর জন্য দোয়া রইল আপনার আপুর জন্য সাংসারিক জীবন সুখী হয়। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার আপুর বিয়ের পর্ব আজকে দেখতে দেখতে ১৩ তম হয়ে গেল। প্রতিটা পর্ব দেখার চেষ্টা করেছি। ভীষণ ভালো লেগেছে আমার। আজকে অত্যন্ত সুন্দরভাবে মুহূর্তগুলো তুলে ধরেছেন। বিয়ে বাড়ি মানে আনন্দ। জানিনা আরো কত পর্ব হবে, প্রত্যেকটা পর্বের জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে বিয়েবাড়ি মানেই বেশ আনন্দ। আসলে আপুর বিয়েতে আমরা সকলেই বেশ মজা করেছিলাম।

 2 months ago 

আপনার আপুর বিয়ের অনুষ্ঠানের ১৩ তম পর্বটি দেখে বেশ ভালো লাগলো। এর আগের পর্বগুলো আমি দেখেছি বেশ ভালো ছিল। যেকোনো বিয়ে মানেই খাওয়া দাওয়া মজা আর আনন্দ। আপনার আপুর বিয়েতে আপনি অনেক মজা করেছেন সেগুলো পোষ্টের মাধ্যমেই বোঝা যাচ্ছে। শেষে আপনি যেই ছবিটি দিয়েছেন ছাদে গিয়ে আপনার দুলাভাইয়ের সঙ্গে তুলেছেন ছবিটি দেখতে বেশ ভালোই হয়েছে। আপনার শেয়ার করা পোস্ট করে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 2 months ago 

আসলে আপুর বিয়েতে আমরা সকলেই বেশ মজা করে খাওয়া দাওয়া করেছিলাম। চেষ্টা করছি এখন সেই ছবিগুলো দিয়ে আপনাদের মাঝে সুন্দর কিছু পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

ভাইয়া আপনার বোনের বিয়ের অনুষ্ঠানের ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লাগলো ।আর লেখাটা পড়েও গ্রামের বিয়ের মুহূর্তগুলো মনে পড়ল। বিশেষ করে বিভিন্ন আইটেমের শরবত বরের সামনে দেওয়ার ব্যাপারটা। অনেক আগে আমি আমার এক গ্রামের আত্মীয়ের বিয়েতে দেখেছিলাম। বেশ ভালো লাগে এই ব্যাপার গুলো। যদিও এখন আর এগুলো দেখাই যায় না। তারপরেও আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আসলে বিভিন্ন আইটেমের শরবত সত্যি আমার কাছেও দুলাভাইকে পরীক্ষা করার জন্য এই বিষয়টি বেশ ভালো লেগেছিল। ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 months ago 

আপনার বোনের বিয়ের অনেকগুলো পর্ব আমাদের মাঝে শেয়ার করে আসছেন৷ আজকে এর আরো একটি পর্ব দেখে খুবই ভালো লাগছে৷ খুব সুন্দর ভাবে আপনি এই সবগুলো ফটোগ্রাফি শেয়ার করছেন এবং বিয়েতে আপনি অনেক মজা করেছেন৷ আসলে বিয়ে মানে আনন্দ এবং মজা৷ বিয়ের মধ্যেই আনন্দ করার সময় এবং এই আনন্দ আমাদের সকলেরই অনেক ভালো লাগে৷ ধন্যবাদ এরকম একটি সুন্দর পোস্ট শেয়ার করার জন্য৷

 2 months ago 

আসলে বিয়ে বাড়িতে সকলের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে বেশ ভালো লাগে। ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

একদম ঠিক বলেছেন৷ বিয়ে বাড়ি মানেই আনন্দ আর সুন্দর সময়।

Posted using SteemPro Mobile

আপনার আপুর বিয়ের অনুষ্ঠানের ফটোগ্রাফি গুলো অনেক ভাল ছিল প্রথম দিকের ফটোগ্রাফি হয়তো বা আমি দেখতে পারিনি।কিন্তু ১৩ তম পর্বের ফটোগ্রাফি গুলো অনেক ভাল ছিল এবং অনেক আনন্দ করেছিলেন আপনার আপুর বিয়ের অনুষ্ঠানে ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্তের পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 67033.58
ETH 3521.90
USDT 1.00
SBD 3.20