লাইফ স্টাইল // মোরগ পোলাও খাওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১২-০৮-২০২৪)

IMG20240515190844.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল // মোরগ পোলাও খাওয়ার অনুভূতি। বেশ কিছুদিন আমার বাংলা ব্লগ কমিউনিটি বাংলাদেশের জেনারেল ইউজারদের জন্য বন্ধ রাখা হয়েছিল এজন্যই আপনাদের মাঝে পোস্ট শেয়ার করতে পারেনি। তবে কয়েকদিন আগে দাদার পোস্টের মাধ্যমে দেখেছিলাম ১২ তারিখে আবারো আমার বাংলা ব্লগ কমিউনিটি সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। তাই গতকাল রাত প্রায় তিনটা পর্যন্ত জেগে ছিলাম আমি নিজেও ভেবেছিলাম রাত বারোটার পর থেকে হয়তো উন্মুক্ত করে দেওয়া শুরু করবে । রাত ১২ টা পার হওয়ার পর হঠাৎ দেখতে পাই তখনই আমার স্টিমিট একাউন্টে আবারো আমার আগের রোল গুলো ফিরে দেওয়া হয়েছে। তখন সত্যিই নিজের কাছে বেশ ভালো লাগা কাজ করছিল ভেবেছিলাম এখনই একটা পোস্ট শেয়ার করব। কিন্তু আসলে গভীর রাত পর্যন্ত জাগা আমার অভ্যাস নেই তাই তখন পোস্ট লিখতে পারেনি। তাই সকাল বেলায় ঘুম থেকে উঠেই আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.........

IMG20240515190340.jpg

IMG20240515190357.jpg

আমরা মোরগ পোলাও খাওয়ার জন্য গিয়েছিলাম তিনজন। আমি জুবায়ের ও আমার বন্ধু খালিদ। মোরগ পোলাও খেতে দিয়েছিল আমাদের জুবায়ের আসলে জুবায়েরের এসএসসি পরীক্ষার রেজাল্ট বের হয়েছিল তার দুইদিন পরে আমরা মোরগ পোলাও খেতে গিয়েছিলাম। আমরা খেতে গিয়েছিলাম আমাদের বাড়ি থেকে প্রায় অনেক দূরে হাটবোয়ালিয়া বাজারে। আসলে সেখানে অনেক ধরনের বিরিয়ানি পাওয়া যায় সত্যি খেতে বেশ সুস্বাদু। আসলে সেখানে গিয়ে আমরা সকলে মিলে ডিসিশন নিয়েছিলাম আজকে কি খাওয়া যায়। আমরা বিরানি প্রায় সকলেই খেয়েছি তাই বিরিয়ানি খাওয়া বাদ রেখে আজকে মোরগ পোলাও খেয়েছিলাম। রেস্টুরেন্টে ঢোকার আগেই বেশ কয়েকটি ছবি তুলে রেখেছিলাম আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপরে শেয়ার করেছি।

IMG20240515192039.jpg

IMG20240515190944.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে দুইটি ছবি আমার মোবাইলের ক্যামেরা বন্দি করে শেয়ার করেছি। আমরা তিনজন যখন রেস্টুরেন্টের বসে ছিলাম তখন একটি ছবি তুলে রেখেছিলাম। আমরা তখন টেবিলে বসার পরে খাবার অর্ডার করেছিলাম। খাবার অর্ডার দেওয়ার বেশ কিছু সময়ের মধ্যে খাবার আমাদের টেবিলে পৌঁছে দেওয়া হয়েছিল। তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে রেখেছিলাম সেটিও আপনাদের মাঝে শেয়ার করেছি। খাওয়া-দাওয়া শেষ হওয়ার কিছু সময় আগে আমরা একটি সেভেনাআপ অর্ডার করেছিলাম। আসলে মোরগ পোলাও রেসিপি খেতে সেই দিন আমাদের সকলের বেশ ভালো লেগেছিল। মোরগ পোলাও খাওয়া শেষ করে আবারও আমরা সেভেনাআপ খেয়েছিলাম সব কিছু মিলায়ে বেশ দারুন ছিল। আসলে আমরা যদি কোথাও খেতে যাই আসলে একা যেতে ভালো লাগে না । তাই যদি কখনো কেউ কোথাও খেতে যাই একে অপরকে সাথে নিয়ে যায়।

IMG_20240812_072604.jpg

IMG20240515190824.jpg

আমরা রেস্টুরেন্টের মধ্যে বেশ সুন্দরভাবে খাওয়া-দাওয়া শেষ করে। বেশ কিছু সময় রেস্টুরেন্টের মধ্যে বসে ছিলাম। তারপরে আমরা সকলে মিলে উঠে কাউন্টারে গিয়েছিলাম টাকা দেওয়ার জন্য। সেখানে গিয়ে প্রত্যেকটি জিনিসের একটি দামের লিস্ট দেখতে পেয়েছিলাম। আমি অনেক সুন্দর ভাবে সেই ছবিটা আমার মোবাইলের ক্যামেরাবন্দি করে রেখেছি আপনাদের মাঝে শেয়ার করব বলে। যেহেতু আমরা সকলেই এক প্লেট করে মোরগ পোলাও খেয়ে ছিলাম তাই প্রত্যেক প্লেট মোরগ পোলাও এর দাম ছিল ২৮০ টাকা। এবং সাথে আমরা আরো একটি সেভেনাআপ নিয়েছিলাম দাম ছিল মাত্র ৮০ টাকা। সব মিলিয়ে শেষ পর্যন্ত আমাদের বিল হয়েছিল ৯২০ টাকা। আসলে প্রত্যেকদিন যদি রাতের খাওয়াটা রেস্টুরেন্ট এমনভাবে খাওয়া যায় বেশ ভালো লাগে। আশা করি আজকের লেখা পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

banner-abb_New.png

Banner.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

✨💞আমার লেখা পোস্টটি সকলকে ভিজিট করার জন্য ধন্যবাদ💞✨

Sort:  
 2 months ago 

মাঝেমধ্যে সবাই মিলে এরকম বাইরে গিয়ে খাওয়া-দাওয়া করলে বেশ ভালোই লাগে। সবাই মিলে মোরগ পোলাও খেয়েছেন। খুব সুন্দর কিছু সময় কাটিয়েছেন আপনারা। মোরগ পোলাও আমারও ভীষণ পছন্দ। আপনাদের সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

আপনার পোষ্টের নিচের দিকের অংশগুলো দুইবার চলে এসেছে। আশা করি ঠিক করে নিবেন।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য। ঠিক করে নিয়েছে আপু আপনার কমেন্ট দেখার পরেই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার বন্ধু জুবায়ের এসএসসি পরীক্ষার রেজাল্ট বের হয়েছিল তার জন্য অনেক দূরে গিয়ে।হাটবোয়ালিয়া বাজারে গিয়ে সুন্দর একটি মুহূর্ত্য কাটিয়েছেন। যা শুনে আমার খুব ভালো লাগলো। আপনার এই সুন্দর মুহূর্ত্যের অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago (edited)

ভাই জুবায়ের আমার বন্ধু না আমার কাকা।পোস্টটি পড়ে গঠনমূলক মূল্যবান মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 months ago 

আপনার বন্ধুর পরীক্ষার রেজাল্ট বের হওয়ার কারণে আপনারা সবাই মিলে অনেক দূরে গিয়ে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন দেখে খুবই ভালো লাগছে৷ এখানে আপনারা সবাই মিলে সুন্দর সময় অতিবাহিত করেছেন যা দেখাই যাচ্ছে৷ আসলে বন্ধু-বান্ধবদের সাথে আমরা যে সময়গুলো অতিবাহিত করে থাকি সেগুলো একেবারেই অন্যরকম হয়ে থাকে৷

 2 months ago 

আসলে ভাই আমার বন্ধুর রেজাল্ট না আমার কাকার রেজাল্ট বের হয়েছিল সেই কারণে আমরা খেতে গিয়েছিলাম।

 2 months ago 

আসলে এইরকম বন্ধু বান্ধব মিলে কোথাও খেতে গেলে খুবই ভালো লাগে। মোরগ পোলাও আমার অনেক পছন্দের ভাই। আমিও বাইরে কোথাও গেলে মোরগ পোলাও খাওয়ার চেষ্টা করি। যাইহোক আপনারা তিনজন ৩ প্লেট মোরগ পোলাও খেয়েছেন জেনে খুবই ভালো লাগলো। আপনাদের সুন্দর অনুভূতি পড়ে দারুণ লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

ঠিক বলেছেন ভাই সবাই মিলে একসাথে কোথাও যদি খেতে যাওয়া যায় বেশ ভালো লাগে।

 2 months ago 

আপনার বন্ধুর এসএসসি পরীক্ষার রেজাল্ট বের হওয়ার পর, আপনারা সবাই মিলে দেখছি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। তাও আবার দূরে কোথাও গিয়ে। আপনারা মোরগ পোলাও খেয়েছেন শুনে অনেক বেশি ভালো লাগলো। মোরগ পোলাও আমার অনেক পছন্দের। বেশ কয়েকবার খাওয়া হয়েছে মোরগ পোলাও। বন্ধুদের সাথে এভাবে সুন্দর সময় কাটাতে অনেক ভালো লাগে। আর একসাথে বসে খাওয়া দাওয়া করতে তো আরো বেশি ভালো লাগে। আপনাদের কাটানো অনুভূতিটা অনেক সুন্দর করে শেয়ার করেছেন দেখে ভালো লেগেছে।

 2 months ago 

মোরগ পোলাও রেসিপি আপনার বেশ পছন্দ জেনে বেশ ভালো লাগলো ধন্যবাদ আপু।

 2 months ago 
 2 months ago 

ভাই দেখতেছি আপনারা তিনজন মিলে ভালই করে মুরগি পোলাও খেলেন। আপনাদের বাড়ি থেকে দূরে হাটবোয়ালিয়া বাজারে গিয়ে রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করেছেন। তবে পোলাও খাওয়ার সময় যেকোনো ঠান্ডা খেলে খেতে বেশ মজাই লাগে। আর আপনাদের তিনজনের খাওয়া দাওয়ার বিল এসেছেন ৯২০ টাকা। সত্যি খাওয়া দাওয়া করতে গিয়ে বেশ ভালই সময় কাটিয়েছেন। এবং খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 months ago 

ঠিক বলেছেন ভাই আসলে কোথাও যদি একা খেতে যাওয়া যায় মজা পাওয়া যায় না তাই সাথে যদি কাউকে নিয়ে যাওয়া যায় খেয়ে বেশ মজা পাওয়া যায়।

 2 months ago 

আপনি ঠিক বলছেন অনেকদিন পরে যখন আমরা কমিউনিটিতে কাজ করার সুযোগ পেয়েছি তখন অনেক ভালো লেগেছে। যাক আপনি বেশ সকাল-সকাল একটি পোস্ট শেয়ার করে দিলেন। মোরগ পোলাও খাওয়ার মজাই আলাদা। আপনার বন্ধু মোরগ পোলাও খাওয়ালো আপনাকে সেই সুন্দর মুহূর্তটি আমাদের সাথে শেয়ার করলেন অনেক ধন্যবাদ।

 2 months ago 

চেষ্টা করি নিজের কিছু স্মৃতিময় মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

মোরগ পোলাও খেতে যাওয়ার দারুণ কিছু মুহূর্ত শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা মুহূর্ত গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। আপনি ও আপনার দুই বন্ধু মিলে বেশ মজা করে মোরগ পোলাও খেয়েছিলেন। আর দারুন কিছু মুহূর্ত উপভোগ করেছিলেন।যা দেখে ভীষণ ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

আসলে দুজন আমার বন্ধু না জুবায়ের হচ্ছে আমার কাকা। ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64