টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ28 days ago

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩-০৬-২০২৪)

554d75c9-df71-4772-929d-bc6cea82dfba_20240331_210054_0000.png

✨ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )। অন্যদিনের তুলনায় আজকে সকাল বেলা থেকেই বেশি ব্যস্ত সময় পার করতেছি। সকাল বেলায় ঘুম থেকে উঠে বেশ কিছু সময় লেখাপড়া করেছিলাম। তারপরে আমাদের বাড়ির পাশে একটি পুকুরে মাছের খাবার দিতে গিয়েছিলাম। সেখান থেকে বাড়িতে এসে গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে কোচিং এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। আসলে আজকে আমাদের কোচিং এ গেস্ট টিচার নিয়ে আসা হয়েছিল তাই অনেক সময় কোচিংয়ে থাকতে হয়েছিল। আসলে যেই ভাইয়াকে গেস্ট টিচার হিসেবে নিয়ে আসা হয়েছিল তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স সম্পূর্ণ করেছে। চমৎকারভাবে তিনি আমাদের আজকের প্রথম ক্লাস সম্পন্ন করেছিল। তিনি ছিলেন সাধারণ জ্ঞান এর একজন শিক্ষক। শিক্ষকের নাম ছিল অর্ণব। আমি আজকে ক্লাসটা সত্যি বেশ দারুন ভাবে উপভোগ করেছিলাম।সকাল ৯ টার দিকে কোচিংয়ে গিয়েছিলাম দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত ব্রেক দেওয়া হয়েছিল। আবার সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত কোচিং এর ক্লাস ছিল। তাই আজকের সব থেকে বেশি ব্যস্ত সময় পার করতেছি। যে সময় একটু বিরতি ছিল সেই সময় আপনাদের মাঝে বেশ কিছু কমেন্ট করেছিলাম। বাড়িতে এসে গোসল শেষ করে দুপুরের খাওয়া বিকেল বেলায় খেয়ে পোস্ট লিখতে বসে গিয়েছি। তবে চলুন আজকের পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করা যাক.......


টার্গেট ডিসেম্বর সিজন- ৪ সামনে রেখে প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার চেষ্টা করব। আসলে চলতি বছরে আমার একটা পরিকল্পনা আছে আমি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করব। তবে এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আশা করি চলতে এই বছরে আমি ৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারব। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন এই টার্গেট পূরণ করতে পারি।


পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-06-03-17-58-33-49_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমিট ওয়ালেট এর স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমিট ওয়ালেটে স্টিম রয়েছে ১০২.৫৪০। আমি সেখান থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমিট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-06-03-17-58-42-52_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ৫০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চেষ্টা করছি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে অনেক দূরে এগিয়ে যেতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমিট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-06-03-17-58-53-78_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমিট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ৫০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ৫২.৫৪০। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। আপনাদের সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 28 days ago 

এ প্লাটফর্মের দীর্ঘদিন কাজ করতে হলে অবশ্যই আমাদের বেশি বেশি পাওয়ার করা প্রয়োজন। ঠিক তেমনি আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আইডির সক্ষমতা বাড়ানো। আশা করব এভাবে আপনি পাওয়ার বাড়াতে থাকবেন।

 23 days ago 

ঠিক বলেছেন আপনি এই প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 28 days ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 23 days ago 

চেষ্টা করছি নিজের জায়গা থেকে পাওয়ার আপ বৃদ্ধি করে সক্ষমতা অর্জন করার জন্য।

 28 days ago 

পুরো দিন এত বেশি ব্যস্ত সময় পার করলেও আপনি সব শেষ আমাদের মাঝে এসে হাজির হয়েছেন দেখে খুব ভালো লেগেছে। আজকে আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করলেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে সব সময় পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি টিকে থাকার জন্যও কিন্তু পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এটাই কামনা করি যেন তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ হয়।

 23 days ago 

ঠিক বলেছেন আপু আপনি পাওয়ার আপ আমাদের প্রত্যেক ইউজারের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ।

 28 days ago 

এই সিজনে ৭ হাজার স্টিম পাওয়ার আপ করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও ৫০ স্টিম পাওয়ার আপ করে বেশ কিছুটা এগিয়ে গেলেন। ধারা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 23 days ago 

চেষ্টা করব আপু নিজের ধারাবাহিকতা বজায় রেখে প্রত্যেক সপ্তাহে এভাবে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য।

 28 days ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এ পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইল।

 23 days ago 

ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 28 days ago 

আমরা সকলেই সারাদিন অনেক ব্যস্ত থাকি। তার পরে ও আমাদের প্রিয় কমিউনিটিতে বার বার ফিরে আসি। আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। একমাত্র পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। এভাবেই সামনের দিকে এগিয়ে যান। শুভ কামনা রইল।

 23 days ago 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে আমরা সকলে সারাদিন ব্যস্ত থাকলেও পরিবারের সাথে একটু সময় ভাগাভাগি করে নিতে বেশ ভালই লাগে। ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 28 days ago 

আপনি প্রতি সপ্তাহে ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ৫০ স্টিম করে পাওয়ার আপ করেন। স্টিমিট প্ল্যাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। ৫০ স্টিম পাওয়ার আপ করা মানে নিজের শক্তি একধাপ এগিয়ে যাওয়া।আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 23 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাই গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 28 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে এইভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগছে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি আস্তে আস্তে নিয়ে অনেক ভালো দিকে এগিয়ে যাচ্ছেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।এই কামনা করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 23 days ago 

ধন্যবাদ ভাই গঠনমূলক মতামত শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62579.62
ETH 3455.51
USDT 1.00
SBD 2.53