ফটোগ্রাফি পোস্ট // কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৫-০৪-২০২৪)

IMG_20240415_132813.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি। আজকে সকাল বেলা থেকেই বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে হালকা একটু নাস্তা খেয়ে সকালের ঔষধ গুলো খাওয়ার পরেই কোচিং এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। আসলে কয়েকদিন ধরে শরীরের অবস্থা খুব একটা ভালো নাই। অনেক সময় বাসে জার্নি করার পরে কোচিংয়ে গিয়ে পৌঁছেছিলাম। ঈদের পরে আজকে প্রথম কোচিং ছিল সত্যি বন্ধুরা মিলে সকলেই বেশ আনন্দ উদযাপন করেছিলাম। আজকে কোচিং শুরু হতে প্রায় ১০ মিনিট লেট হয়েছিল। তারপরে আমরা সকলেই কোচিং শেষ করে বাইরে বের হয়ে বন্ধুদের সাথে হালকা একটু খাওয়া দাওয়া করেছিলাম। যেহেতু শরীরের অবস্থা ভালো নাই তাই খাওয়া দাওয়া শেষ করে খুব দ্রুত বাড়ির উদ্দেশ্যে আবারো রওনা দিয়েছিলাম। বাড়িতে আসার পরে কিছু সময় বসে রেস্ট নিয়েছিলাম তারপর গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে ভাবলাম আপনাদের মাঝে একটা পোস্ট করি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

IMG20240302134639.jpg

IMG20240302134626.jpg

আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আজকে আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে দুইটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। আসলে এমনিতেই ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে বেশ ভালো লাগে। আসলে এই ফুলের ফটোগ্রাফি আমি সংগ্রহ করেছিলাম রমজান মাসের আগে। প্রথম ফুলটি হচ্ছে গোলাপ ফুলের ফটোগ্রাফি। এবং দ্বিতীয় ফুলটি হচ্ছে কসমস ফুলের ফটোগ্রাফি। আসলে হালকা লাল হালকা বেগুনি কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি সত্যি আমার কাছে দেখতে বেশ দুর্দান্ত লেগেছিল। বেগুনি কালারের কসম ফুলের ফটোগ্রাফি বেশ অসাধারণ ছিল। চেষ্টা করি প্রত্যেক সপ্তাহে আপনাদের মাঝে দারুণ কিছু ফটোগ্রাফি উপহার দেওয়ার জন্য।

IMG20240302134149.jpg

IMG20240302134139.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে ফার্মের মধ্যে প্রবেশ করার পরে অনেক দূর থেকে সূর্যমুখী ফুল বাগানের ফটোগ্রাফি সংগ্রহ করেছিলাম। সূর্যমুখী ফুলগুলো অনেক দূর থেকে দেখার পরে আমি আস্তে আস্তে ফুলের পাশে গিয়েছিলাম। আসলে এই ফার্মটি মূলত সরকারি ফার্ম। এই ফার্মটি আমাদের গাংনী থানার বাঁশবাড়িয়া গ্রামে অবস্থানরত। আসলে এই ফার্ম দেখার জন্য অনেক দূর-দূরান্ত থেকে মানুষ এসে থাকে। এখানে বিভিন্ন ধরনের ফসলের বীজ উৎপাদন করা হয়। আপনারা ভালোভাবে লক্ষ্য করলে দেখতে পারবেন এখানে কৃষকেরা আলু অনেক সুন্দর ভাবে বস্তা লোড করে ফার্মের মধ্যে রেখে যায়। আসলে এই ফার্মটি কৃষকদের কাছে বেশ নিরাপদ একটি জায়গা।

IMG20240302134515.jpg

IMG20240302134213.jpg

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন সবার শেষে আমি আপনাদের মাঝে আবারও দুইটি ছবি শেয়ার করেছি। আসলে আমরা যেদিন ফার্মে গিয়েছিলাম সেদিন রোদের তাপমাত্রা অনেক ছিল। তাই সূর্যমুখী ফুলের বাগান থেকে একটি সূর্যমুখী ফুল রোদে শুকায়া গিয়েছিল। ফুলটি দেখার পরে আমি অনেক সুন্দর ভাবে ছবি তুলে রেখেছিলাম। তারপরে সেখানে পাশে একটি গম কাটা মেশিন দেখতে পেয়েছিলাম আমরা। আমার কাকা গম কাটা মেশিনের সাথে দাঁড়িয়ে অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিল। সেই ছবিটিও আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আজকের লেখা পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।


পোস্ট এর বিবরণ
শ্রেণীরেনডম ফুলের ফটোগ্রাফি
ক্যামেরাoppo f21s pro , 64mp
পোস্ট তৈরি@kibreay001
লোকেশনবাঁশবাড়িয়া ফার্ম, গাংনী,মেহেরপুর
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনি সকাল থেকে বেশ ব্যস্ত সময় কাটান। ফ্রি হয়ে
পোস্ট লেখা শুরু করেম শুনে অনেক ভালো লাগলো।
আপনার শেয়ার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার বেশ ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ফটোগ্রাফি গুলো শেয়ার করে দেখার সুযোগ করে দিলেন।

 last month 

চেষ্টা করি আপু নিজের কাজের ফাঁকে আবারো আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে অল্প কিছু সময় যুক্ত হওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ফুল বাস্তবে যেমন ভালো লাগে দেখতে, ঠিক তেমনি ফুলের ফটোগ্রাফি দেখতেও অনেক ভালো লাগে। দারুন কিছু ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফির সাথে চমৎকার ভাবে বর্ণনা লিখেছেন। অনেক ধন্যবাদ ফুলের এই ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

চেষ্টা করেছি আপু ফুলের ফটোগ্রাফি অনুযায়ী বর্ণনা দেওয়ার জন্য। ধন্যবাদ আপনার গঠনমূলক মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

আবহাওয়া কিছু দিন যাবৎ খুব খারাপ যাচ্ছে, তার জন্য প্রায় সবাই কিছুটা অসুস্থ হয়ে পড়েছে। আপনার জন্য সুস্থতা কামনা করছি। কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছে, প্রতিটি ফটোগ্রাফি খুবই ভালো ছিল। প্রতিটি ফটোগ্রাফির বর্ণনা সুন্দর করে গুছিয়ে উপস্থাপনা করলেন। বিশেষ করে সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি দারুন ছিল। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

আমার শেয়ার করা সূর্যমুখী ফুলের ফটোগ্রাফিটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল জেনে বেশ খুশি হলাম ধন্যবাদ ভাই।

 last month 

আমাদের কমিউনিটিতে সব সময় ফুলের ফটোগ্রাফি বেশি দেখতে পাই। বর্তমান সময়ে ভিন্ন ভিন্ন ফুল ফুটতে দেখতে পাওয়া যায়। যেটার সৌন্দর্য পরিবেশের সৌন্দর্য বৃদ্ধি করে। তার পাশাপাশি ফটোগ্রাফি করাটাও অনেক আনন্দের ভালো লাগে। আপনার করা আজকের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিল। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

ঠিক বলেছেন ভাই আপনি আসলেই আমাদের কমিউনিটিতে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখতে পাওয়া যায় এটি সত্যি আমাদের জন্য বেশ ভালো একটি দিক।

 last month 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে বেশ কয়েকটি অসাধারণ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছ। তোমার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি একদম মনোমুগ্ধকর দেখতে বেশ দারুন লাগছে। খুবই ভালো লাগলো তোমার পোষ্টের মধ্যে কসমহ ফুলটা দেখতে পেয়ে এছাড়াও তোমার ফটোগ্রাফির মধ্যে অনেক দেখছি কৃষক হলে উত্তোলন করেছে সেটা দেখতে পেয়ে বেশ ভালো লাগলো ধন্যবাদ। বন্ধু পোস্টটি খুব সুন্দরভাবে শেয়ার করার জন্য।।

Posted using SteemPro Mobile

 last month 

বন্ধু তুমি কসমস বানান একটু মিস্টেক করেছো আশা করি ঠিক করে নেবে। ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

ওয়াও আপনি তোলা ফটোগ্রাফি গুলো আমার সব সময় অনেক বেশি ভালো লেগে থাকে মামা।আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে এর মধ্যে গোলাপ ফুল এবং সূর্যমুখি ফুলটি বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

চেষ্টা করি নিজের জায়গা থেকে ভালো কিছু ফটোগ্রাফি প্রত্যেক সপ্তাহে শেয়ার করার জন্য।

 last month 

ওয়াও আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনার তোলা সব গুলো ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ফুলের ফটোগ্রাফি যতই দেখি ততই দেখার ইচ্ছা করে।আপনি ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার গঠনমূলক মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

ওয়াও আপনি অনেক সুন্দর সুন্দর রেনডম ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার রেনডম ফটোগ্রাফি গুলো দেখে সত্যি আমার কাছে অনেক ভালো লাগলো। বিশেষ করে গোলাপ ফুল ও কসমস ফুলের ফটোগ্রাফি দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। এবং সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি চমৎকার হয়েছে। সবগুলো ফটোগ্রাফি সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনি আমার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি দেখে তা ধরে তাকিয়ে রয়ে ছিলেন জানতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাই মতামত শেয়ার করার জন্য।

 last month 

আপনাদের দিকে আলু বস্তার বস্তা করে ফার্মের মধ্যে রেখে যাচ্ছে। কেউ খাচ্ছে না। আমাদের দিকে আলুর দাম দিনকে দিন বেড়েই যাচ্ছে। সিন্ডিকেট না করে বাজারে আলু ছাড়লেই দাম কমে যেতো। যায়হোক ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। ধন্যবাদ।

 last month 

আসলে ভাই এই আলু গুলো আমাদের এলাকার কৃষকরা পরবর্তীতে আবারও মাঠের জমিতে লাগাবে বলেই এখন অনেক সুন্দর হবে ফার্মের মধ্যেই রেখে দিচ্ছে। প্রয়োজন ব্যতীত সব আলু কৃষকরা বাজারে ছেড়ে দিয়েছে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 70191.58
ETH 3817.91
USDT 1.00
SBD 3.78