ঈদের পরের দিন পাড়ার ছেলেদের সাথে একটু ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগyesterday

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৯-০৬-২০২৪)

IMG_20240619_162353.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ঈদের পরের দিন পাড়ার ছেলেদের সাথে একটু ঘোরাঘুরি। আসলে ঈদের দিন বেশ ব্যস্ত সময় পার করেছিলাম তাই কোথাও ঘোরাঘুরি করতে যাওয়া হয়নি। তবে ঈদের পরের দিন পাড়ার ছেলেরা মিলে ঘোরাঘুরি করতে গিয়েছিলাম আমাদের পাশের গ্রামে একটি পার্কে। সেখানে প্রত্যেক বছর ঈদে অনেক মানুষ ঘোরাঘুরি করতে আসে। মনোরম পরিবেশে প্রকৃতির মাঝে সময় কাটাতে আমার কাছেও বেশ ভালো লাগে। আমরা অনেকেই সেখানে ঘোরাঘুরি করতে গিয়েছিলাম তার মধ্যে থেকে আমি কয়েকটি ছবি আপনাদের মাঝে একত্রিত করে শেয়ার করেছি। ঈদের কিছুদিন আগে শারীরিক অবস্থা খুবই খারাপ ছিল তাই ভেবেছিলাম কোথাও ঘোরাঘুরি করতে যাব না পরে পাড়ার ছেলেদের আবদারে ঘোরাঘুরি করতে গিয়েছিলাম। তবে চলুন আপনাদের মাঝে আজকের পোস্ট শেয়ার করা যাক.......

IMG_5046.JPG

প্রথমে আমি আমার পাড়ার ছেলেদের সকলের ছবি তুলেছিলাম ডিএসএলআর ক্যামেরা দিয়ে। আসলে সকলের আবদার রাখার জন্যই আমি মূলত ছবি তুলতে গিয়েছিলাম। আপনারা উপরের ছবির দিকে যেই ছেলেটাকে দেখতে পারছেন এই ছেলেটার নাম হচ্ছে ইয়াসিন। আসলে বয়সে আমাদের অনেক ছোট কিন্তু সব সময় আমাদের সাথে ঘোরাফেরা করে। আমরা মূলত ছবি তোলার জন্য গিয়েছিলাম জুগীরগোফা বঙ্গ এগ্রোর কমপ্লেক্স পার্কে। সেখানে আমরা নিরিবিলি পরিবেশে প্রকৃতির মাঝে বেশ দারুন সময় কাটিয়েছিলাম।

IMG_5072.JPG

IMG20240618174218.jpg

এবার আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে দুইটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটি হচ্ছে আমার মামা গালিব হোসেন এবং দ্বিতীয় ছবিটি হচ্ছে আমার কাকা জনি আহমেদ। আসলে সকলেই বাইরে থাকে ঈদ উপলক্ষে গ্রামে বেড়াতে এসেছে তাই সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছিলাম ঘোরাঘুরির মাধ্যমে। পার্কের মধ্যে বসে আমরা বেশ কিছু সময় বাদাম খেয়েছিলাম সকলে মিলে এবং আইসক্রিম খেয়েছিলাম। দুপুর দুইটা থেকে আমরা প্রায় সন্ধ্যা ৫ টা পর্যন্ত পার্কের মধ্যেই ঘোরাঘুরি করেছিলাম।

IMG_20240619_154355.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো আপনাদের মাঝে অনেক সুন্দর একটি ছবি শেয়ার করেছি। ছবিটিতে আপনারা যাকে দেখতে পারছেন আমার বান্ধবী আয়েশা। আসলে পার্কের মধ্যে আমি যখন পাড়ার ছেলেদের নিয়ে ছবি তুলতে ছিলাম তখন হঠাৎ আমার বান্ধবীর সাথে আমার দেখা। বান্ধবী আমাকে বলেছিল বন্ধু কিছু ছবি তুলে দাও। তাই বান্ধবীকে বেশ কয়েকটি ছবি তুলে দিয়েছিলাম ডিএসএলআর ক্যামেরা দিয়ে। সেখানে আমার বান্ধবী বেশ কিছু স্টাইলে ছবি তুলেছিল আমার কাছে দেখতে বেশ ভালো লেগেছিল।

IMG_5023.JPG

সবার শেষে আপনারা লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি ছবি তুলে শেয়ার করেছি। যেহেতু ডিএসএলআর ক্যামেরা আমি শুট করতে ছিলাম তাই নিজের ছবি আর তোলা হয়নি। পার্কে যখন আমরা ঘোরাঘুরি শেষ করে বাড়ির পথে রওনা দিয়েছিলাম তার কিছু সময় আগে দেখি সেখানে একটা রুমের গ্লাস লাগানো আছে। সেই গ্লাসে আমার নিজের ছবি দেখা যাচ্ছিল তাই গ্লাসের সামনে দাঁড়িয়ে অনেক সুন্দর একটি ছবি তুলেছিলাম আমি ডিএসএলআর ক্যামেরা দিয়ে। আশা করি আজকের লেখা পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য শুভকামনা রইল।


পোস্ট তৈরির বিবরণ
শ্রেণীজুগীরগোফা বঙ্গ এগ্রোর কমপ্লেক্স
ডিভাইসoppo f21s pro / ডিএসএলআর
লেখক@kibreay001
লোকেশনজুগীরগোফা বঙ্গ এগ্রোর কমপ্লেক্স


✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 yesterday 

বঙ্গ এগ্রোর কমপ্লেক্স পার্কে বেশ দারুন সময় কাটালেন। বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার মজাটাই আলাদা। সবারই ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। এমন একটি পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 yesterday 

ঠিক বলেছেন ভাই আপনি বন্ধু দের সাথে আড্ডা দেওয়ার মজাটাই বেশ আলাদা।

 yesterday 

ঈদ পরবর্তী সময়ে বন্ধুদের সাথে পার্ক ভ্রমণ করে খুবই সুন্দর সময় অতিবাহিত করেছেন যা আপনার বর্ণনা এবং ফটোগ্রাফি দেখে বুঝতে পারলাম।
আসলে সবাই বাড়ি থাকলে একসাথে যে কোন জায়গায় ভ্রমণ করতে গেলে অনেক মজা হয়।
অনাকাঙ্খিতভাবে বান্ধবীর সাথে দেখা সব মিলে মনে হচ্ছে খুব ভালো সময় অতিবাহিত করেছেন

 yesterday 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে অনাকাঙ্ক্ষিত ভাবে বান্ধবীর সাথে দেখা হয়ে গিয়েছিল, সব মিলিয়ে বেশ দারুন সময় কাটিয়েছিলাম।

 yesterday 

পার্কের মধ্যে পাড়ার ছেলেদের সাথে ঘুরতে ঘুরতে বান্ধবীদের সাথে দেখা হয়ে যায়। আপনার বান্ধবী আয়েশা তার কিছু ছবি তুলে দিতে বলে। আর সেখান থেকে অনেক সুন্দর একটি ছবি আমাদের সাথে শেয়ার করছেন। তাছাড়াও অনেকগুলো ছবি তুলেছেন প্রতিটি মানুষকে আমি চিনি। খুবই ভালো লাগলো আপনার ঘোরাঘুরি পোস্ট দেখে।

 yesterday 

ধন্যবাদ পোস্টটি পড়ে আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 yesterday 

আজ আপনি আমাদের মাঝে ঈদের পরের দিন খুব সুন্দর একটি সময় অতিবাহিত করার অনুভূতি শেয়ার করেছেন। আসলে শরীর খারাপ থাকলে সকলের সাথে আনন্দের সময় কাটালে মনটা ভালো লাগে। আপনি মামা কাকা ও বান্ধবীর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মুহূর্ত কাটানোর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 yesterday 

চেষ্টা করেছি আপু আপনাদের মাঝে প্রত্যেকটি ফটোগ্রাফি দারুণভাবে ফুটিয়ে তোলার জন্য। অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 yesterday 

সত্যি আপনার মুহূর্তটি পড়ে বেশ ভালো কাটলো। ঈদ এর পরের দিন বন্ধুদের সাথে পাড়া ছেলেদের সাথে ঘোরাঘুরি করলেন এবং ফটোগ্রাফি গুলো নিলেন। আর আপনার বান্ধবী আয়েশার ফটোগ্রাফি গুলো চমৎকারভাবে ক্যাপচার করতে পারলেন। আপনার অনুভূতি গুলো পড়ে অনেক ভালো লাগলো।

 yesterday 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান কাঙ্ক্ষিত গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 yesterday 

আপনি প্রত্যেকটি ফটোগ্রাফি দারুণভাবে ফুটিয়ে তুলেছেন, বঙ্গ এগ্রোর কমপ্লেক্স পার্কে বেশ দারুন সময় কাটালেন ও বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন। বিশেষ করে আপনার বান্ধবী আয়েশার ফটোগ্রাফি ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আপনার অনুভূতি গুলো পড়ে অনেক ভালো লাগলো ভাই। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

 16 hours ago 

ঈদের পরের দিন পাড়ার ছেলেদের সাথে ঘোরাঘুরি করে বেশ ভালো সময় অতিবাহিত করেছিলেন আশাকরি। তার পাশাপাশি সবার খুব সুন্দর ভাবে ফটো ক্যাপচার করে দিয়েছেন। আসলে একটা সময় ছিলো আমার ক্যামারা দিয়ে ফটোশুট করতে অনেক বেশি ভালো লাগতো। আপনার পোস্টটি পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 14 hours ago 

ঈদের পরে সবাই গ্রামের বাড়িতে যাই। এলাকার কিছু ছোট ভাইদের সাথে পার্কে গিয়ে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন। নিজের ডিএসএলআর ক্যামেরা থাকার কারণে সবাইকে খুব সুন্দর করে ছবি তুলে দিলেন।প্রত্যেকটা ছবি অনেক সুন্দর হয়েছে। আপনি ক্যামেরা কিনে খুব সুন্দর ফটোগ্রাফি করার স্টাইল বুঝে গেছেন। আপনার অনুভূতি ও ফটোগ্রাফি দারুন হয়েছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36