স্বপ্ন পূরণ ৫০০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো.........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১০-০৪-২০২৪)

Pink Blue Powerful Sunrise Over the Sea Quote Instagram Post_20240410_155730_0000.png

💞 কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি স্বপ্ন পূরণ ৫০০০ স্টিম পাওয়ার আপ । আজকে সকাল বেলা থেকেই বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠেই প্রথমেই বাড়ির কাজের উদ্দেশ্যে বাইরে বের হয়েছিলাম। আসলে আমার আব্বু প্রত্যেক বছর আমাদের এলাকাতে কিছু গরীব দুঃখী মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করে থাকে এবারও সেই ধারাবাহিকতা বজায় রেখেছে। সকালবেলায় আত্মীয়দের মাঝে আমি ঘুম থেকে উঠেই অনেক জিনিস দিতে গিয়েছিলাম। সেগুলো দিয়ে বাড়িতে আসে ছিলাম প্রায় এগারোটার দিকে। বাড়িতে আসার পরে বাড়িতে কোন মিষ্টি মিঠাই নেই তাই আবারও বাজারে গিয়েছিলাম মিষ্টি দই কেনার উদ্দেশ্যে যেহেতু কালকে ঈদ তাই এগুলো আর হয়তো বাজারে পাওয়া যাবে না। বাজার থেকে আবারও বাড়িতে এসে কয়েকজনের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করেছি। তারপরে গোসল শেষ করে রুমে আসার পরে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করার জন্য বসে গেলাম। তবে চলন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.........


আমি স্টিমেটে জার্নি শুরু করেছি মূলত ২০২২ সালের জানুয়ারি মাসের ৫ তারিখ থেকে। আসলে স্টিমেট কি এই সম্পর্কে আমার কোন ধারণা ছিল না। প্রথমে কয়েকদিন মুস্তাফিজুর মামা বেশ ভালোভাবে এই সম্পর্কে আমাকে ধারণা দিয়েছিল। তারপরে মামা নিজের হাতে আমার আইডি খুলে দিয়েছিল এবং আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমাকে জয়েন করেতে অনেক হেল্প করেছিল। আসলে আমি যখন আমার বাংলা ব্লগ এবিবি স্কুল লেভেলের ক্লাস গুলো করতাম তখন সকল এডমিন মডারেটর দের কাছ থেকে বেশ ভালোভাবেই ক্লাস থেকে শিক্ষা নিয়েছি। সেখান থেকে আমি মূলত আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার হয়ে উঠেছে। আমি আমার বাংলা ব্লগে প্রায় দুই বছর অতিক্রম করেছি আসলে এখানে একে অপরের প্রতি সম্মান বজায় রেখে আমরা সব সময় কাজ করার চেষ্টা করি।


আমি যখন আমার বাংলা ব্লগে প্রথম কাজ শুরু করেছিলাম তখন বুঝতাম না যে স্টিম পাওয়ার কি এতটুকু সম্পর্কেও আমার ধারণা ছিল না। তারপর থেকে আমি সকল এডমিন মডারেটর দের কাছ থেকে বেশ ভালো ধারণা পেয়েছিলাম। তখন থেকে আমার প্রথম স্বপ্ন ছিল আমি একদিন ডলফিন হব। আসলে এই স্বপ্নটি হয়তো আমি আরো অনেক দিন আগে পূরণ করতে পারতাম। কিন্তু আমি একদিন অনেক বড় একটি বিপদে পড়েছিলাম সেই কারণে আমি একবার পাওয়ার ডাউন দিয়েছিলাম এই কারণে আমার অনেক লেট হয়ে গেল ডলফিন হতে। তাও আজকে ডলফিন হতে পেরেছি বেশ ভালো লাগছে।


সর্বপ্রথম আমি ধন্যবাদ জানাতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme দাদার। আসলে দাদার কারণে আমরা সকলেই এত সুন্দর একটি কমিউনিটি পেয়েছি বলেই এখানে সবাই মিলে মিশে কাজ করতে পারছি। আসলে আমার স্বপ্ন পূরণের পিছনে দাদার অবদান অনেক। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন @rex-sumon ভাই আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজারকে পাওয়ার আপ এর প্রতি বেশ উদ্বুদ্ধ করেছে। আমিও সুমন ভাইয়ের দেখানো পথ অনুসরণ করে পাওয়ার আপ বৃদ্ধি করতে শুরু করেছিলাম। ধন্যবাদ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন মডারেটর ও সদস্যকে এত সুন্দর একটি কমিউনিটিতে আমরা সকলেই কাজ করতে পেরে সত্যি বেশ আনন্দিত।

IMG_20240410_154505.jpg

গতকালকে আমি পাঁচ হাজার স্টিম পাওয়ার পূরণ করেছি । আসলে স্টিম পাওয়ার পূরণ করার পরে সত্যি নিজের কাছে বেশ ভালো লাগছে। আমি ডলফিন হওয়ার পরে অনেক সুন্দর ভাবে একটি আমার স্টিমেট ওয়ালেট স্ক্রিনশট মেরেছি তারপরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আশা করি আমি এখন থেকে সামনের দিকে প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধি করে এগিয়ে যেতে পারবো। আশা করি এই বছরে আমি আমার লক্ষ্য অতিক্রম করে ডাবল ডলফিন হতে পারব। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন সকলে আমার পাশে থাকবেন। আপনাদের সকলের জন্য আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি প্রথম ডলফিন অর্জন করার জন্য। এই অনুভূতিটা আসলেই অন্য রকম। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

ধন্যবাদ ভাই আপনার গঠনমূলক মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। এই প্রথম আপনি ডলফিন হয়েছেন জেনে খুবই খুশি হলাম। গতকালকে আপনি ৫ হাজার স্টিম পূরণ করেছেন। আপনার আনন্দটা কতটা খানি সেটা আপনার পোস্ট পড়ে কিছুটা বুঝলাম। দোয়া করি আপনি যেন অতি দ্রুত সামনে এগিয়ে যেতে পারেন এবং পরবর্তীতে দ্বিতীয় ডলফিন খুব সহজেই হতে পারেন।

 last month 

চেষ্টা করব প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আসলে প্রথম ডলফিন হতে পেরে সত্যিই নিজের কাছে বেশ ভালো লাগছিল।

 last month 

৫০০০ স্টিম পাওয়ার পূরণ করেছেন দেখে খুব ভালো লাগলো। সফলতার প্রথম পর্যায়ে অতিক্রম করলেন নিশ্চয়ই ভাই। স্বপ্ন পূরণ হয়েছে বেশ খুশি হলাম শুনে। আপনি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আরো সামনের দিকে এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে ভাই। শুভ কামনা রইলো আপনার জন্য ‌ ।

 last month 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠন মতামত শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য।

 last month 

অনেক ভালো লাগলো মামা তোমার ৫ হাজার পাওয়ার বৃদ্ধি হয়েছে দেখে। আমারও ইচ্ছে রয়েছে খুব দ্রুত পাওয়ার বৃদ্ধি করার। কিন্তু সব সময় তো সম্ভব হয়ে ওঠে না তারপরও চেষ্টায় রয়েছি সুযোগ বুঝে পাওয়ার বৃদ্ধি করার। আশা করি এভাবে আরও সামনে এগিয়ে যাবে।

 last month 

চেষ্টা করব মামা নিজেকে প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 last month 

অভিনন্দন ভাই🎉
পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। দাদার সাপোর্ট এর মাধ্যমে আমরা প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছি। আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। দেখতে দেখতে অনেক পাওয়ারের মালিক হয়ে গেলেন। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last month 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করে উৎসাহ দেওয়ার জন্য।

 last month 

পাওয়ার আপের গুরুত্ব বুঝে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আজ ৫ হাজার স্টিম পাওয়ার আপে পৌঁছে গেলেন। অনেক অভিনন্দন জানাই আপনাকে।এভাবেই এগিয়ে যাবেন আশাকরি।

Posted using SteemPro Mobile

 last month 

চেষ্টা করব আপু নিজেকে এভাবে প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 last month 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের একাউন্টের সক্ষমতা অর্জন করা সম্ভব। আপনি প্রথম ডলফিন অর্জন করলেন দেখে বেশ ভালো লাগলো। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল আশা করি আপনি আরও অনেক দূরে এগিয়ে যেতে পারবেন।

 last month 

ঠিক বলেছেন আপু আপনি আসলে স্টিমেটে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।

 last month 

ঈদ মোবারক ভাই আপনাকে। গতকাল বেশ ব‍্যস্ত ছিলেন দেখছি। আমাদের সবারই স্বপ্ন থাকে ডলফিন ক্লাবে যোগ দেওয়া। নিজের একাউন্টে হেলদি একটা পাওয়ার করা। আপনার এই ইচ্ছা টা পূরণ হয়েছে। দেখেই ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা ভাই। ধন্যবাদ আপনাকে।।

Posted using SteemPro Mobile

 last month 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে আমাদের প্রত্যেক ইউজারের স্বপ্ন থাকে ডলফিন ক্লাবে যোগ দেওয়া তবে এই স্বপ্ন পূরণ করতে পেরে সত্যিই আমি বেশ আনন্দিত।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71297.37
ETH 3698.84
USDT 1.00
SBD 3.75