টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৫০০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৪-০৫-২০২৪)

IMG-20240514-WA0003.jpg

✨ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৫০০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )। আজকে সকালবেলা থেকে ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে বাইক নিয়ে প্রাইভেটের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। প্রাইভেট শেষ করে হোটেলে হালকা একটু নাস্তা খেয়েছিলাম। তারপরে সেখানে একটি দোকানে হালখাতা করার জন্য আমি এবং আমার বন্ধু গিয়েছিলাম। দোকানে হালখাতা শেষ করে কলেজে গিয়েছিলাম একটু প্রাকটিক্যাল খাতা দেওয়ার কথা ছিল আজকে। কলেজে যাওয়ার পরে জানতে পারি স্যার আজকে আসবে না তাই অন্যদের প্রাকটিক্যাল খাতা দিবে। বাড়িতে এসে বেশ কিছু সময় রেস্ট নেওয়ার পরে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.......


টার্গেট ডিসেম্বর সিজন- ৪ সামনে রেখে প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার চেষ্টা করব। আসলে চলতি বছরে আমার একটা পরিকল্পনা আছে আমি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করব। তবে এই সপ্তাহে আমি ৫০০ স্টিম পাওয়ার আপ করেছি। আশা করি চলতে এই বছরে আমি ৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারব। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন এই টার্গেট পূরণ করতে পারি।


পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-05-14-12-41-18-24_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমিট ওয়ালেট এর স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমিট ওয়ালেটে স্টিম রয়েছে ৫০১.২৭৮। আমি সেখান থেকে ৫০০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমিট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-05-14-12-41-28-00_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ৫০০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চেষ্টা করছি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে অনেক দূরে এগিয়ে যেতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমিট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-05-14-12-41-38-76_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমিট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ৫০০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ১.২৭৮। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। আপনাদের সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বেশ বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি যা দেখে আমার কাছে খুব ভালোই লেগেছে। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ঠিক বলেছেন আপু আপনি আসলে পাওয়ার আপ আমাদের প্রত্যেক ইউজারের জন্য বেশ গুরুত্বপূর্ণ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

প্রথমেই অভিনন্দন জানাই ৫০০ স্টীম পাওয়ার আপ করার জন্য। বেশ বিশাল একটা এমাউন্টের পাওয়ার আপ করেছো ভাই, দেখে সত্যিই আমার ভীষণ ভালো লাগছে। আমি আশাবাদী খুব তাড়াতাড়ি তুমি তোমার লক্ষ্যে পৌঁছাতে পারবে। দোয়া অবিরাম।

 2 months ago 

চেষ্টা করব ভাই নিজের ধারাবাহিকতা বজায় রেখে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 2 months ago 

আসলেই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আজকে আপনি হিউজ বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার কাজের প্রতি অনুপ্রেরণা দিবে । আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে নেওয়ার চেষ্টা করছি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান। আপনার লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি।

 2 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে এই প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।

 2 months ago 

অবশ্যই ভাই আমি আশা করছি আপনি এই বছরে ৭০০০ স্টিম পূরণ করতে পারবেন। আপনি আজকে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করলেন দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

চেষ্টা করব ভাই নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 2 months ago 

আপনি আজকে ৫০০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে ভালো লাগলো। লং টাইম এখানে কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক বেশি প্রয়োজন।যাই হোক আশা করি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে নিজের ক্ষমতা আরো বৃদ্ধি করতে পারবেন।

 2 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত প্রয়োজন।

 2 months ago 

৫০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আজকে আপনি ৫০০ স্টিম অনেক বড় অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন ভাই। স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান বৃদ্ধি করতে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আশাকরি আপনি ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 2 months ago 

ধন্যবাদ ভাই মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

এক সপ্তাহে ৫০০ স্টিম পাওয়ার আপ আসলেই একটা বড় এমাউন্ট। ভেরি গুড জব ভাই।

শুভকামনা রইল যেন আপনি আপনার টার্গেট পূরণ করতে পারেন!

 2 months ago 

চেষ্টা করব ভাই নিজের টার্গেট পূরণ করার জন্য। ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

ভাইয়া ৫০০ স্টিম এক সাথে পাওয়ার আপ মানে অনেক বড় কিছু। এটা বড় একটি এমাউন্ট। আপনার তো অলরেডি ছয় হাজার প্লাস হয়ে গেছে। এই বছর সাত হাজার অনায়েসে হয়ে যাবে। এমনকি দশ হাজার হতে পারে। ধন্যবাদ।

 2 months ago 

চেষ্টা করো ভাই ৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ হলে সামনের দিকে আরো এগিয়ে যাওয়ার জন্য।

 2 months ago 

বাহ আপনার ৫০০ স্টিম পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো । আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই দোয়া করি। ভালো থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ঠিক বলেছেন আপু আপনি আসলে আমাদের প্রত্যেক ইউজারের উচিত পাওয়ার আপ করা। ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠন মূলক মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71