জেনারেল রেটিং // অনলাইনে ল্যাপটপ কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৬-০৮-২০২৪)

IMG-20240726-WA0003.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি জেনারেল রেটিং // অনলাইনে ল্যাপটপ কেনার অনুভূতি। আজকে সকাল বেলা থেকেই বেশ ব্যস্ত সময় পার করছিলাম। গতকালকে আবারো নতুন পরীক্ষার রুটিন দিয়েছে তাই পরীক্ষা সামনে বেশ টেনশনে আছি। সকাল বেলায় ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে প্রথমে বেশ কিছু সময় লেখাপড়ার জন্য বসে ছিলাম। তারপরে আমরা একটা কম্পিউটার কোর্সে ভর্তি হয়েছি সেখানে গিয়েছিলাম বেলা দশটার দিকে। কম্পিউটার ক্লাস শেষ করে বাড়িতে এসে গোসল শেষ করে জুম্মার নামাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। নামাজ শেষ করে বাড়িতে এসে খাওয়া দাওয়া শেষ করে বেশ কিছু সময় রেস্ট নিয়েছিলাম। তারপরে পোস্ট লেখার জন্য বসে গেলাম। মোবাইলের গ্যালারিতে ঢুকতেই দেখি কিছুদিন আগে ল্যাপটপ কিনেছিলাম কিছু ছবি আছে তাই ভাবলাম আপনাদের মাঝে পোস্ট শেয়ার করি। তবে চলুন আজকের পোস্ট শেয়ার করা যাক.......

IMG_20240816_145718.jpg

আমার প্রথম থেকে একটা পরিকল্পনা ছিল পরীক্ষার পরে একটা ল্যাপটপ কিনব। পরীক্ষাগুলো শেষ হওয়ার আগেই দেশের পরিস্থিতি খারাপ এইজন্য পরীক্ষা স্থগিত হয়ে গিয়েছিল। তাই ভাবলাম এখনই ল্যাপটপ কিনে ফেলবো। ল্যাপটপ কেনার জন্য ঢাকাতে যাওয়া প্রয়োজন ছিল কিন্তু দেশের অবস্থার কারণে ঢাকাতে যাওয়া হয়নি। তাই ইউটিউবে বেশ কিছু ভিডিও দেখেছিলাম ল্যাপটপ কেনার জন্য। তারপরে হঠাৎ একটি নাম্বার সহ তাদের ভিডিও দেখতে পেলাম। হোয়াটসঅ্যাপে সরাসরি ফোন দিয়ে তাদের সাথে যোগাযোগ করেছিলাম। তারপরে আমার যে ল্যাপটপটি পছন্দ ছিল তাদের কাছে আছে কিনা জানতে চাইলাম। এ সকল বিষয় নিয়ে তাদের সাথে আমার অনেক কথা হয়েছিল। আমি যে ল্যাপটপে নিব ল্যাপটপে আমাকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভিডিও কলে দেখানো হয়েছিল। এবং তারা অনেক সুন্দরভাবে একটি ভিডিও করে আমাকে পাঠিয়েছিল। আমার পছন্দ ছিল **Lenovo thinkpad x390** এই মডেলের ল্যাপটপটি। পছন্দমত ল্যাপটপ পেয়ে যাওয়ার পরেই আমি অনলাইনের মাধ্যমে ল্যাপটপ অর্ডার করেছিলাম। মাত্র একদিন পরেই ল্যাপটপ আমাদের মেহেরপুর জেলার কুরিয়ার সার্ভিসে চলে এসেছিল সেখান থেকে আমি ল্যাপটপটি নগদ টাকা দিয়ে সংগ্রহ করেছিলাম।

IMG_20240815_231836.jpg

আমি যখন ল্যাপটপটি অর্ডার কনফার্ম করেছিলাম। অর্ডার কনফার্ম করার আগে আমাকে ৫১০ বিকাশে অগ্রিম সেন্ড মানি করা লাগছিল। তারপরে আমার অর্ডার কনফার্ম হয়ে গিয়েছিল। দোকান থেকে যখন ল্যাপটপটি সুন্দরবন কুরিয়ার সার্ভিসের গাড়িতে তুলে দেয়া হয় তখন আমার মোবাইল নাম্বার একটি মেসেজ এসেছিল। তখন আমি সেই মেসেজ ধরে আমার পণ্যটিকে আমি ট্যাক করতে পেরেছিলাম। যেহেতু একটা ল্যাপটপ কিনছি তাই ল্যাপটপ অর্ডার করার পরের রাতে আমার সত্যিই ঘুম আসছিল না নতুন জিনিস হাতে আসবে অনুভূতিটাই ছিল অন্যরকম। রাতে বেশ কয়েকবার ঘুম ভাঙতে আমি আমার মোবাইল ফোন দিয়ে ট্যাক করছিলাম বারবার। অবশেষে সকাল দশটার পরে আমাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে ফোন দিয়ে বলেছিল আপনার পণ্যটি আপনি এসে নিয়ে যান। অবশেষে আমি বাড়ি থেকে বের হয়ে পড়লাম ল্যাপটপটি সংগ্রহ করার জন্য।

IMG20240727123848.jpg

IMG_20240815_231620.jpg

প্রথমে আমি সুন্দরবন কুরিয়ার সার্ভিসে চলে গিয়েছিলাম। আমাদের বাড়ি থেকে প্রায় ১৭ কিলোমিটার দূরে সুন্দরবন কুরিয়ার সার্ভিস। সেখানে যাওয়ার পরে আমি আমার মোবাইল নাম্বার দিয়েছিলাম এবং আমার পণ্যটি আমার হাতে বুঝিয়ে দিয়েছিল। কিন্তু পণ্যটি আমাকে খুলে দেখতে দিয়েছিল না টাকা পেড না করা পর্যন্ত। অবশেষে আমি নগদ টাকা সেখানে পেড করে সেখান থেকেই ল্যাপটপের বক্স খুলে দেখে নিয়ে এসেছিলাম। আসলে এই মডেলের ল্যাপটপটি আমার অনেক দিনের পছন্দ ছিল অবশেষে কিনতে পেরে সত্যি নিজের কাছে বেশ ভালো লাগছিল। বাড়িতে নিয়ে এসে ল্যাপটপ সবকিছু নতুনভাবে সেটআপ দিয়েছিলাম নিজে নিজেই। যেহেতু এর আগে একটা ল্যাপটপ ছিল তাই ছোটখাটো বিষয়গুলো আমার জানা ছিল। ল্যাপটপ কেনা বেশ কিছুদিন হয়ে গেছে আলহামদুলিল্লাহ ল্যাপটপের পারফরম্যান্স ভালো।

IMG-20240726-WA0003.jpg

আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন ল্যাপটপের ছবি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে এই ছবিটা দিয়ে আমাকে হোয়াটসঅ্যাপে প্রথমে ল্যাপটপ দেখাইছিল। এরপরে আমি নিজে থেকে ল্যাপটপের মডেল এবং সবকিছু জানতে চেয়েছিলাম। এই ল্যাপটপের রেম ১৬ জিবি এসএসডি ২৫৬। ল্যাপটপের সাথে আমাকে অনেক সুন্দর একটি ব্যাগ দিয়েছিল। ল্যাপটপের সাথে আরো একটি মাউস দিয়েছিল। আশা করি আজকের লেখা পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

banner-abb_New.png

Banner.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

✨💞আমার লেখা পোস্টটি সকলকে ভিজিট করার জন্য ধন্যবাদ💞✨

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 
 2 months ago 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে দারুন একটি অনুভূতি শেয়ার করেছ। তুমি আজকে আমাদের মাঝে শেয়ার করেছ অনলাইনের মাধ্যমে ল্যাপটপ কেনার দারুন একটা অনুভূতি। আসলে তুমি আমার কাছে বলেছিলে যে তুমি একটা ল্যাপটপ কিনবে । তো শেষমেষে সেটা কিনে ফেললে বেশ ভালো কথা। এতে তুমি অনেক খুশি যা তোমার পোস্ট পরে জানতে পারলাম । অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি অনুভূতি শেয়ার করার জন্য।

 last month 

সত্যি বন্ধু ল্যাপটপটি কেনার পরে আমি বেশ খুশি। আসলে যে কোন খুশির অনুভূতি পোস্টের মাধ্যমে লিখে প্রকাশ করা যায়।

 2 months ago 

টাকা পেইড না করে পর্যন্ত পণ্য খুলতে দেয়নি ,এটা একটা মার্কেটিং পলিসি।অনেকেই আছে যে প্রোডাক্ট দেখে আর নিতে চায়না।তারপরেও আপনার প্রোডাক্ট টি ভালো সার্ভিস দিক এমনটাই প্রত্যাশা।অনলাইন এর প্রোডাক্ট ভালো এবং খারাপ দুই হওয়ার সম্ভবনা আছে।এটা ইউজ করতে করতে বোঝা যাবে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন আপু আসলে টাকা সম্পূর্ণ প্যাড না করা পর্যন্ত প্রোডাক্টটি আমাকে খুলে দেখতে দিয়েছিল না। ধন্যবাদ মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার।

 2 months ago 

বেশ ভালো হলো ভাই ল্যাপটপ কিনেছেন। আপনার অনলাইনে ল্যাপটপ কেনার অনুভূতি পড়ে ভালো লাগলো। অনলাইন থেকে যেকোনো জিনিস কিনতে বেশ বুঝে শুনে কিনার প্রয়োজন। কারণ এতে জিনিস খারাপ থাকার সম্ভাবনা বেশি থাকে। যাহোক পরিশেষে ল্যাপটপ কিনেছেন শুনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাই।

 last month 

আসলে ভাই অনলাইনে একটু রিক্স থাকে জিনিস খারাপ হওয়ার তবে পেজের রিভিউ যদি দেখে নেওয়া যায় তেমন একটা প্রবলেম হয় না। ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

 last month 

আসলে আমি অনলাইন থেকে অনেক কিছুই ক্রয় করে থাকি এবং ইলেকট্রনিক্স জিনিসগুলো ক্রয় করতে একটু ভয় লাগে৷ কারণ এই জিনিসগুলো অনেক রিস্ক নিয়ে কিনতে হয় ৷ কারন এগুলো যদি নষ্ট হয়ে যায় তাহলে আর কোন কিছুই করার থাকেনা৷ তবে আপনি অনলাইন থেকে ল্যাপটপ কিনেছেন শুনে খুব ভালো লাগছে৷ আশা করি এটি অনেক ভালোই হবে৷ ধন্যবাদ এই সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62926.06
ETH 2580.90
USDT 1.00
SBD 2.78