লাইফ স্টাইল // স্টিমেট এর টাকায় প্রথম স্বপ্ন পূরণ করলাম

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো.......
আছসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৫-০৩-২০২৪)

IMG20240312152534.jpg

আছসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি স্টিমেট এর টাকায় প্রথম স্বপ্ন পূরণ করলাম। আজকে সকাল বেলা থেকেই বেশ ফ্রি সময় পার করছি কিন্তু তাও আপনাদের মাঝে যুক্ত হতে পারেনি। ভোররাতে সেহরি খেয়ে ফজরের নামাজ শেষ করে এসে আবারো ঘুমিয়ে ছিলাম। আসলে রোজার মাসে ফ্রি সময় পার করলেও শরীর বেশ ক্লান্ত মনে হয়। তাও চেষ্টা করে আপনাদের মাঝে নিয়মিত যুক্ত হওয়ার জন্য। সকালবেলা ঘুম থেকে উঠেছিলাম বেলা দশটার দিকে। তারপরে হাতমুখ ধুয়ে একটু দোকানে বসে ছিলাম। তারপরে ছাগলের জন্য মাঠে একটু ঘাস আনার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। সেখান থেকে এসে ঘাস গুলো অনেক সুন্দরভাবে চুরিয়ে ছাগলকে খাইয়ে ছিলাম। তারপরে আমি গোসল শেষ করে জুম্মার নামাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। জুম্মার নামাজ শেষ করে বাড়িতে এসে কিছু সময় ফোন টেপার পরে আবারো বসে গেলাম আপনাদের মাঝে পোস্ট শেয়ার করার জন্য। পোস্ট লিখতে লিখতে ঘুমিয়ে পড়ছিলাম আসরের নামাজ শেষে আবারো পোস্ট লেখা সম্পূর্ণ করেছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে বিস্তারিত শেয়ার করা যাক......

IMG20240312130613.jpg

IMG20240312130618.jpg

গত কয়েকদিন আগে আমি আমার চাচা এবং আমার বাড়ির পাশের একটি ভাই আমরা তিনজন মিলে ডিএসএলআর ক্যামেরা কেনার জন্য কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। আসলে আমরা তিনজন ক্যামেরা কেনার জন্য বাড়ি থেকে বের হয়েছিলাম এগারোটার দিকে। আমরা ক্যামেরাটি কিনেছিলাম প্রথম রোজার দিন। প্রথম রোজার দিন গাড়িতে জার্নি করা সত্যি আমাদের তিনজনের জন্য একটু কষ্ট হয়েছিল। কিন্তু প্রথম নিজের টাকায় নিজে স্বপ্ন পূরণ করব বলে সত্যিই সেই দিন বেশ ভালই লাগছিল। আমরা তিনজন কুষ্টিয়াতে যাওয়ার পর একটি ক্যামেরার দোকানে গিয়েছিলাম। সেখানে যাওয়ার পরে আমি অনেক সুন্দর ভাবে দোকানদারের একটি ছবি তুলেছিলাম সেটি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি। তারপর দোকানদার আমাদের বেশ কিছু ক্যামেরা দেখিয়েছিল আসলে ক্যামেরাগুলো দেখতেও আমার কাছে অত্যন্ত ভালো লেগেছিল। কিন্তু আমাদের নির্দিষ্ট একটি ক্যামেরা পছন্দ ছিল তাই আমরা সেই ক্যামেরাটি কিনব ভেবেছিলাম।

IMG20240312130629.jpg

IMG20240312130710.jpg

অবশেষে আমরা আমাদের নির্দিষ্ট ক্যামেরার নাম দোকানদারকে জানালাম তারপরে দোকানদার আমাদেরকে অনেক সুন্দর ভাবে ক্যামেরাটি বের করে দিল। আমাদের পছন্দের ক্যামেরা ছিল canon 700d । আসলে এই ক্যামেরাটি বর্তমানে বাংলাদেশ থেকে অনেক আগেই মার্কেট আউট হয়ে গেছে তাই সেকেন্ড হ্যান্ড ক্যামেরা কিনতে হয়েছে আমার। তবে এই ক্যামেরাটি বাংলাদেশের মানুষের কাছে বেশ পপুলার ছিল। তাই অনেক আগে থেকে আমি এই ক্যামেরাটি পছন্দ করেছিলাম। তারপর আমরা ক্যামেরার জুম লেন্স দেখেছিলাম ৫৫-২৫০। জুম লেন্স ক্যামেরায় বডিতে লাগানোর পরে আমরা বেশ কয়েকটি ছবি তুলে দেখেছিলাম সেখান থেকে আসলে ছবিগুলো বেশ দারুন এসেছিল। কিন্তু এর আগে আমাদের কয়েকটি ক্যামেরা দেখেছিল সেগুলাতে হালকা ছবি তোলার পরে শ্যাডো আসছিল তাই সেই ক্যামেরাগুলো আমরা সব রিজেক্ট করেছিলাম। সেখান থেকে আমরা এই ক্যামেরাটি বেছে নিয়েছিলাম।

IMG20240312130639.jpg

IMG20240312152511.jpg

আপনারা এবার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন ক্যামেরা কেনা শেষে দোকানের মধ্যে অনেক সুন্দর ভাবে আমি একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে ক্যামেরাটি কেনার জন্য আমি অনেকদিন থেকে অল্প কিছু স্টিম Binance জমিয়ে রেখেছিলাম। আসলে আমি প্রথম থেকেই ভাবতাম এতগুলো টাকা একবারে কারো পক্ষে দেওয়া সম্ভব না তাই অল্প অল্প করে Binance প্রথম থেকে আমি জমিয়ে রাখতাম। তারপরেও কিছু টাকায় কম পড়েছিল তাই সেই টাকাটি আমার ছোট চাচা আমাকে দিয়েছিল। আশা করি টাকা অল্প কিছু দিনের মধ্যে ফেরত দিতে পারব। আমার এই ক্যামেরার দাম নিয়েছে মাত্র ৩২০০০ টাকা। দাদা সহ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটা কমিউনিটিতে আমাদের কাজ করার সুযোগ দেওয়ার জন্য। আই লাভ স্টিমেট । হয়তো এখানে কাজ না করলে আমি আমার স্বপ্ন কখনো পূরণ করতে পারতাম না। আশা করি আজকের লেখা পোস্টে আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

স্টিমের টাকায় আপনার প্রথম স্বপ্ন পূরণ পূরণ হওয়ার গল্প পড়ে আমার বেশ ভালো লাগলো। এভাবেই নতুন নতুন গল্প আরো তৈরি হোক এটাই প্রত্যাশা করছি।

 3 months ago 

চেষ্টা করব আপু স্টিম এর টাকায় আরো নতুন কিছু স্বপ্ন পূরণ করে আপনাদের মাঝে নতুন গল্প শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

অভিনন্দন ভাই আপনাকে আসলে মনের স্বপ্ন গুলো বাস্তবে পরিণতি হলে অনেক ভালো লাগে ৷ আর সত্যি বলতে আমরাও অনেক দিনের স্বপ্ন একটা ক্যামরা নিব ৷ তবে ও যে টাকা ৷ যা হোক ক্যামরা কিনতে সর্বমোট ৩২ হাজার লেগেছে ৷ না কি বডি লেন্স আলাদা বলবেন

 3 months ago 

আপনার স্বপ্ন রয়েছে আপনি একদিন ক্যামেরা কিনবেন জানতে পেরে বেশ ভালো লাগলো। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে স্বপ্ন পূরণ করতে পারবেন ভাই।

 3 months ago 

এটা সত্যিই খুব আনন্দের বিষয়। স্টিমিট প্লাটফর্ম থেকে টাকা ইনকাম করে, সেই টাকা দিয়ে নিজের পছন্দ মতো একটি ক্যামেরা কিনেছেন, এটা জেনে ভীষণ ভালো লাগলো ভাই। আশা করি এভাবেই একের পর এক নিজের স্বপ্ন পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল। যাইহোক সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করে উৎসাহ দেওয়ার জন্য।

 3 months ago 

তাহলে বেশ ভালোই হলো অনেকদিন পরে আপনার স্বপ্ন পূরণ হলো। আমার তো বেশ ভালোই লাগলো আপনার ক্যামেরাটি দেখে। যেহেতু আপনি সেকেন্ড হ্যান্ড নিলেন ৩২ হাজার টাকা মানে অনেক টাকা। তারপরও আপনার স্বপ্নটা পূরণ হয়ে গেল। চেষ্টা করলে সব কিছু সম্ভব আপনি অল্প অল্প টাকা জমিয়ে অবশেষে ক্যামেরাটা নিয়ে ফেললেন। আশা করি আমরা বেশ সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পাবো আপনার ক্যামেরার মাধ্যমে।

 3 months ago 

সত্যি আপু নিজের স্বপ্ন নিজের অর্জিত টাকায় পূরণ করতে পেরে অনেক ভালো লাগছে ধন্যবাদ।

 3 months ago 

আসলে এস্টিমেট এর মাধ্যমে আপনার স্বপ্ন পূরণ হলো জানতে পেরে খুবই ভালো লাগছে। আপনি আস্তে আস্তে বাইনাসে স্টিম জমিয়েছিলেন। সেখান থেকে আপনি ৩২ হাজার টাকা দিয়ে এই ক্যামেরাটি কিনলেন। এই ক্যামেরাটি দেখে আমারও ইচ্ছে হলো কেনা জন্য, কারণ আমারও একটি স্বপ্ন রয়েছে dslr ক্যামেরা কিনবো।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আশা করি ভাই আপনিও খুব দ্রুত একটি ডিএসএলআর ক্যামেরা কিনে আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন।

 3 months ago 

নিজের টাকা স্বপ্ন পূরণ করার মধ্যে আলাদা একটি মজা আছে। আসলে এখনকার যুগে ক্যামেরা থাকলে অনেক বেশি ভালো লাগে। আপনি দারুন একটি ক্যামেরা কিনেছেন সাথে লেন্সটাও পারফেক্ট। আশা করি পরবর্তী সময়ে দারুন দারুন ছবি দেখতে পাবো আপনার কাছ থেকে।

Posted using SteemPro Mobile

 3 months ago 

চেষ্টা করেছি ভাই সবকিছু নিজের সাধ্যের মধ্যে রেখে ভালো মানের ক্যামেরা এবং লেন্স নেওয়ার জন্য। চেষ্টা করব ভাই পরবর্তীতে আপনাদের মাঝে দারুন কিছু ছবি উপহার দেওয়ার জন্য।

 3 months ago 

আপনার ছোট একটি সফলতা দেখে আমার অনেক বেশি ভালো লাগতেছে। আপনি স্টিমিট প্লাটফর্মের টাকা দিয়ে ক্যামেরা কিনেছেন, দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। রমজান মাসের মধ্যে এতো সুন্দর একটি অর্জন দেখতে পেরে বেশ ভালো লাগলো আমার। আসলে ডি এস এল আর ক্যামেরা প্রত্যেক ছেলেদের একটা স্বপ্ন। আমরা এখন প্রতিনিয়ত আপনার ক্যামেরায় খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফী দেখতে পারবো।

 3 months ago 

ঠিক বলেছেন ভাই প্রত্যেকটা ছেলের ডিএসএলআর ক্যামেরা কেনা কমবেশি স্বপ্ন হয়েছে।

 3 months ago 

নিজের টাকায় স্বপ্ন পূরণ করার আনন্দই অন্য রকম। আপনি নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন জেনে অনেক ভালো লাগলো। সত্যি এই ক্ষেতে দাদাকে অনেক অনেক ধন্যবাদ। আসলে দাদা আমাদের সুন্দর একটি কমিউনিটি দিয়েছেন। এই কমিউনিটির মাধ্যমে আমরা আমাদের মাতৃভাষাকে জাগিয়ে তুলতে পারব।ধন্যবাদ ভাইয়া সুন্দর লিখেছেন।

 3 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি আমাদের এই স্বপ্ন পূরণের পিছনে সব থেকে বড় অবদান হচ্ছে আমাদের দাদার।

 3 months ago 

আপনি তো বেশ সুন্দর একটা ক্যামেরা কিনেছেন দেখছি। তা যাই হোক বড় কথা হলো স্টিমিটের অর্জিত টাকায় আপনি আপনার স্বপ্ন পূরণ করেছেন। আমার ছোট ভাইও কিছুদিন আগে একটা মোবাইল ফোন কিনেছিল তার নিজের অর্জিত টাকা দিয়ে। আর সে আমার বাংলা ব্লগ থেকে কিন্তু কাজ করে যাচ্ছে। আসলে এখানে যারা কাজ করে তাদের সবার মাঝে কিন্তু আত্মতৃপ্তি রয়েছে। কারণ তারা নিজেই অনেকটা স্বাবলম্বী এবং অনেক সুন্দর একটা প্লাটফর্ম পেয়েছে তারা। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল। আশা করি এবার থেকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন।

 3 months ago 

আপনার ছোট ভাই এখান থেকে আমার বাংলা ব্লগের সাথে কাজ করে মোবাইল ফোন কিনেছে নিজের অর্জিত টাকা দিয়ে জেনে বেশ ভালো লাগলো আপু।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66228.07
ETH 3559.90
USDT 1.00
SBD 3.01