টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ২০০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

হ্যালো.......
আছসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৭-০৩-২০২৪)

IMG-20240317-WA0003.jpg

✨ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আছসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ২০০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )। আজকে সকাল বেলায় ঘুম থেকে উঠে বেশ ব্যস্ত সময় পার করছিলাম। হাত মুখ ধুয়ে প্রথমেই কোচিং এর উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দিয়েছিলাম। কোচিং শেষ করে আজকে ইফতারি বেশ কিছু জিনিস কেনাকাটা করেছি তারপরে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছি। ইফতারির জিনিসের দাম বাজারে সত্যি আগের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে। আসলে আজকে আমাদের বাড়িতে ইফতারি দেবে এজন্য সব থেকে বেশি ব্যস্ত সময় পার করতে হচ্ছে। বাড়িতে এসে ইফতারির জিনিসগুলো অনেক সুন্দরভাবে বাড়িতে রাখার পরে কিছু সময় রেস্ট পেয়েছিলাম। ভাবলাম আজকে এই সময় পোস্ট শেয়ার করে ফেলি দুপুরবেলার পর থেকে আবারো ব্যস্ত সময় পার করতে হবে। তাই আপনাদের মাঝে চলে আসলাম পোস্ট শেয়ার করার জন্য। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......


টার্গেট ডিসেম্বর সিজন- ৪ সামনে রেখে প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার চেষ্টা করব। আসলে চলতি বছরে আমার একটা পরিকল্পনা আছে আমি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করব। তবে এই সপ্তাহে আমি ২০০ স্টিম পাওয়ার আপ করেছি। আশা করি চলতে এই বছরে আমি ৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারব। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন এই টার্গেট পূরণ করতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-03-17-12-44-01-40_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ২০৩.০৫৩। আমি সেখান থেকে ২০০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-03-17-12-44-15-11_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ২০০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চেষ্টা করছি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে অনেক দূরে এগিয়ে যেতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-03-17-12-44-24-12_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ২০০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ৩.০৫২। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আপনি তো আজকে অনেক বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন মামা। এভাবে যদি আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন তাহলে তো একসময় অনেক স্টিম হয়ে যাবে আপনার । এভাবে যেন আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারেন অনেক অনেক শুভকামনা রইল।

 5 months ago 

ঠিক বলেছেন আপনি আসলে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারলে প্রত্যেকে ইউজারের জন্য অনেক ভালো। ধন্যবাদ এত সুন্দর মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে বেশ বড় বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করে চলেছো। এই সপ্তাহে 200 স্টিম পাওয়ার আপ করা দেখে ভীষণ ভালো লাগলো। এ ধরনের পাওয়ার আপের মধ্য দিয়ে অনেকেই আরো বেশি পাওয়ার আপ করার জন্য উদ্বুদ্ধ হয়। ধারাবাহিকতায় বজায় রাখলে বেশ দূরে এগিয়ে যাবে। শুভকামনা রইল তোমার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠনমূলক মতামত প্রদান করে পাশে থাকার জন্য।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।আপনি ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। তবে আপনার পোষ্টের প্রথম ছবিতে লেখা ৩৫০ স্টিম পাওয়ার আপ এটা হয়তো ভুলবশত দিয়ে দিয়েছেন। শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে ভাই অনেকগুলো থাম্বেল তৈরি করা আছে কিন্তু কোন থাম্বেলটি দিয়েছিলাম খেয়াল করেনি পরবর্তীতে ঠিক করে দিয়েছি ধন্যবাদ ভাই মতামত দেওয়ার জন্য।

 5 months ago 

@kibreay001 ভাই আপনি পাওয়ার আপ করেছেন ২০০ স্টিম। কিন্তু কেনভা দিয়ে তৈরি করা ছবিটার মধ্যে ৩৫০ স্টিম লেখা রয়েছে। এটা আশা করছি দেখবেন।

আপনার ২০০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি খুব ভালো লেগেছে আর খুবই উৎসাহিত হয়েছি। আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। এভাবে যদি আপনি পাওয়ার আপ করেন তাহলে নিজের কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এমনকি সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন অনেক বেশি। আর আপনার প্রতিনিয়ত করা পাওয়ার আপ দেখলে সবাই খুবই উৎসাহিত হবে।

 5 months ago 

ভুলবশত ২০০ স্টিম এর জায়গায় ৩৫০ স্টিম লিখে ফেলেছিলাম আপু পরবর্তীতে ঠিক করে দিয়েছি ধন্যবাদ ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য।

 5 months ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। আপনি ২০০ স্টিমের বেশ বড় অ্যামাউন্টের একটি পাওয়ার আপ পোষ্ট উপহার দিয়েছেন। ৭০০০ এসপি অর্জনের লক্ষ্যমাত্রা নিয়ে আপনি এগিয়ে যাচ্ছেন। ইনশাল্লাহ খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

চেষ্টা করব ভাই নিজের লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছানোর জন্য ধন্যবাদ আপনার মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

বাহ্ আপনি আজকে বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন। পাওয়ার আপ পোস্ট গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 5 months ago 

চেষ্টা করব ভাই এখন থেকে প্রত্যেক সপ্তাহে এমন বড় বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করার জন্য।

 5 months ago 

আপনি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করার পরিকল্পনা করেছেন দেখে ভালো লাগলো। আজকে বেশ বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন। বেশ ভালো লাগলো আপনার আজকের পোস্টটি দেখে। শুভকামনা রইলো।

 5 months ago 

চেষ্টা করি আপু প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করার কিন্তু যদি স্টিমেট ওয়ালেটে বেশি স্টিম থাকে তাহলে সবগুলোই পাওয়ার আপ করতে বেশি ভালো লাগে।

 5 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা ও বৃদ্ধি করছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদিভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের ওসি নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৪ হাজার ৫৬৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 5 months ago 

চেষ্টা করব মামা প্রতিনিয়ত নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার জন্য।

 5 months ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করেছেন। আমাদের এভাবে যদি পাওয়ার বৃদ্ধি করা সম্ভব হয় তাহলে ভালো একটি অবস্থানে উপস্থিত হতে পারব এই প্লাটফর্মে। কারণ পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা বোঝায়। তাই বেশ ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে।

 5 months ago 

চেষ্টা করব মামা প্রত্যেক সপ্তাহে নিজের সক্ষমতা বজায় রেখে পাওয়ার আপ বৃদ্ধি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59