ভ্রমণ পোস্ট // সিলেট ভ্রমণের ২০ তম পর্ব

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৬-০৫-২০২৪)

_MG_5045.JPG

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি সিলেট ভ্রমণের ২০ তম পর্ব। আজকে সকাল বেলা থেকেই বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরে বেশ কিছু সময় লেখাপড়া করেছিলাম। তারপরে আমি মাছের পুকুরে খাবার দেওয়ার জন্য বাড়ি থেকে এক বস্তা খাবার নিয়ে বের হয়েছিলাম। আসলে আব্বু বাড়িতে না থাকলে মাছের খাবার আমাকে দেওয়া লাগে। সকাল বেলায় মাছের খাবার দিতে গিয়ে আসার পথে বেশ বড় একটি দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছে। বাড়িতে এসে গোসল শেষ করে হালকা একটু নাস্তা খেয়ে কোচিং এর উদ্দেশ্যে বের হয়েছিলাম। কোচিং শেষ করে এসে বাইক সারানোর জন্য আবারও বাজারে এসেছি। বাজারে আসার পরে ভাবলাম আপনাদের মাঝে একটা পোস্ট করা দরকার। তাই এক জায়গায় বসে পোস্ট লেখা শুরু করে দিলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......


প্রথমে আপনারা দেখতে পারছেন আমি এবং আমার বন্ধু পারভেজ দুজন একই সাথে ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। কলেজ লাইফে আমার সবথেকে কাছের বন্ধু হচ্ছে পারভেজ। আসলে কলেজে তেমন একটা যাওয়া হয় না তবে সপ্তাহে তিন থেকে চারদিন যদি কলেজে যায় দুজন একসাথে যাই আবারো একসাথে কলেজে বেশ কিছু সময় ঘোরাফেরা করে বাড়িতে আসি। সত্যি কলেজ লাইফে আমি পারভেজ এর মত একজন বন্ধু পেয়ে নিজেকে বেশ লাকি মনে করি।

IMG20231026114915.jpg

IMG20231026114954.jpg

প্রথমে আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে আমাদের গোসল করার দুটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে সিলেট ভ্রমণের বেশ কয়েকটি স্পটে আমরা গোসল করেছিলাম। যেখানে গোসল করেছিলাম সেখানেই বেশ মজা করেছিলাম আমরা বন্ধুরা সকলে। এই ছবিগুলো মাধবকুণ্ড ইকোপার্কের মধ্য থেকে তোলা হয়েছিল। আসলে এখানে গোসল করার জন্য একটি নির্দিষ্ট জায়গা তৈরি করা হয়েছিল এখানে সকলেই বেশ মজা করে গোসল করেছিলাম।

IMG20231024083057.jpg

_MG_4985.JPG

আপনারা এবার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দর ভাবে সিলেট ভ্রমণের আরো দুইটা ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। এই ছবি দুটি জাফলং থেকে তোলা হয়েছিল। সিলেট জাফলং একটি ঝর্ণা ছিল সেখানে ঝর্ণায় পানি খুবই কম পরিমাণ ছিল তাই পানির গতিবেগ আমরা দেখতে পেয়েছিলাম না। তবে ঝর্না দেখতে যাওয়ার জন্য নৌকায় পথ পাড়ি দিতে হয়েছিল। নৌকায় যাওয়ার সময় আমার বন্ধু হাসানের বেশ দারুন একটি ছবি তুলেছিলাম নৌকার উপরে। সব মিলিয়ে সিলেট ভ্রমণে বন্ধুবান্ধব মিলে অনেক মজা করেছিলাম।

_MG_4940.JPG

IMG_2699.JPG

ঝর্না দেখা শেষ করে এসে আমরা বন্ধুরা মিলে অনেক সুন্দর ভাবে আবারো জাফলং নদীতে গোসল করার জন্য নেমেছিলাম। গোসল করার আগ মুহূর্তে আমরা একটি ডিএসএলআর ক্যামেরা ভাড়া করেছিলাম সেখান থেকে। গোসলের সময় সবাই মিলে বেশ দারুণ কিছু ফটোশুট করেছিলাম আমরা। প্রত্যেকটি ফটোর জন্য আমরা তিন টাকা পিস দিয়েছিলাম ডিএসএলআর ক্যামেরা ম্যানকে। সেদিন থেকে আমার মনের মধ্যে একটা ভালো লাগা কাজ করছিল ডিএসএলআর ক্যামেরার প্রতি। তারপরে বাড়িতে এসে কয়েক মাস পরেই ডিএসএলআর ক্যামেরা কিনেছিলাম। গোসল শেষ করে আবারো ড্রেস চেঞ্জ করে দুপুরে নাস্তা করার জন্য জাফলং এ বিজিবি ক্যাম্পের উপরে উঠেছিলাম। সেখানেও বেশ কিছু ফটোশুট করেছিলাম। সবগুলোই আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব।

IMG20231024173807.jpg

IMG20231024151419.jpg

IMG20231025003119.jpg

সন্ধ্যার কিছু আগ মুহূর্তে আমরা বন্ধুরা মিলে আবারো নৌকায় চড়ে নদীর মধ্যে ঘোরাঘুরি করেছিলাম। আসলে আমরা যখন সিলেট ভ্রমণে গিয়েছিলাম তখন সিলেট নদীতে আগের তুলনায় পানি অনেক কম ছিল তাও বেশ মজা করে ঘোরাঘুরি করেছিলাম। তারপর রাতে আমরা আবারো সবাই একটি হোটেলে চলে এসেছিলাম রাত্রি জাপানের জন্য। সেখানে এসে হাতমুখ ধুয়ে ফ্রেশ হওয়ার পরে খাওয়া-দাওয়ার জন্য বাইরে গিয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করেই আমাদের এক বন্ধু চেয়ার নিয়ে সেখানে ঘুমিয়ে পড়েছিল সত্যি সকলে দেখে বেশ মজা করেছিলাম আমরা। খাওয়া-দাওয়া শেষে আবারও রাতে চা খাওয়ার জন্য দুই বন্ধু গিয়েছিলাম। সব মিলিয়ে সিলেট ভ্রমণ বেশ দারুন মজা করেছিলাম। আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।


পোস্ট তৈরির বিবরণ
শ্রেণীসিলেট ভ্রমণ
ডিভাইসoppo f21s pro / ডিএসএলআর
লেখক@kibreay001
লোকেশনসিলেট


✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

জাফলং নদীতে গোসল করার মজাই আলাদা। আমি প্রায় অনেক দিন আগে গিয়েছিলাম। বন্ধুদের সাথে এমন ভ্রমন করতে সব সময়ই ভালো লাগে। চমৎকার একটি পোস্ট উপহার দিয়েছেন। ফটোগ্রাফির মাধ্যমে আপনাদের আনন্দের মুহূর্তে গুলো দেখতে পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাই।

 last month 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে জাফলং নদীতে গোসল করার মজাই বেশ আলাদা।

 last month 

বন্ধু তুমি শেয়ার করেছ সিলেট ভ্রমণের কুড়ি তম পর্ব। তোমার এর আগের পর্বগুলো আমি দেখেছি তাই এই পর্বটি দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। সন্ধ্যার কিছু আগ মুহূর্তে বন্ধুদের সাথে নৌকায় ঘোরাঘুরি করেছ বিষয় টা সত্যি বেশ আনন্দদায়ক। অসংখ্য ধন্যবাদ তোমাকে এত সুন্দর একটি আনন্দঘন মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য। তোমার পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

 last month 

আসলে সিলেট ভ্রমণের প্রত্যেকটা বিষয়ে আমার কাছে বেশ আনন্দদায়ক ছিল। ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

আপনি একের পর এক সিলেট ভ্রমনের পর্বগুলো আমাদের মাঝে শেয়ার করে আসছেন৷ আজকে এর ২০ তম পর্ব থেকে খুবই ভালো লাগছে৷ এই পর্বে আপনি খুব সুন্দরভাবে সবকিছু ফুটিয়ে তুলেছেন৷ আশা করি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কিছু পর্ব দেখতে পাবো৷

 last month 

চেষ্টা করেছি ভাই সিলেট ভ্রমণের প্রত্যেকটি পোস্ট আপনাদের মাঝে সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য। ধন্যবাদ আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66131.28
ETH 3598.17
USDT 1.00
SBD 2.46