অনলাইন কেনাকাটা|| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ20 hours ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@kazi-raihan বাংলাদেশের নাগরিক।

আজ - ১৪ই শ্রাবণ | ১৪৩১ বঙ্গাব্দ | সোমবার | বর্ষা-কাল|


আমি কাজী রায়হান,আমার ইউজার নাম @kazi-raihan।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।



1000081942.png

Canva দিয়ে তৈরি



এ বিষয়টা নিয়ে কালকে পোস্ট শেয়ার করতে চেয়েছিলাম কিন্তু সকালের দিকে আর সময় হয়ে ওঠেনি সারাদিন কাজ শেষে যখন রাতের বেলায় পোস্ট শেয়ার করতে যাব তখন অনেক ভুগতে হয়েছে। আমি বারবার ছবি আপলোড দিতে গিয়েছি কিন্তু মোটেও কোন ছবি আপলোড হয়নি। অনেক রাত পর্যন্ত চেষ্টা করার পরে সব চেষ্টাই বিফলে গেল তাই কালকে আর কোন পোস্ট শেয়ার করা হয়নি। ঘুম থেকে উঠেই আবার চেষ্টা করলাম যদি এখন ছবি আপলোড নেয় তো সকালে যখন ছবি আপলোড করার চেষ্টা করলাম তখন মোটামুটি ছবিগুলো আপলোড নিয়েছে তাই বিষয়টা নিয়ে পোস্ট শেয়ার করার জন্য উপস্থিত হলাম।

বাংলাদেশে ছাত্র আন্দোলন শুরু হওয়ার পূর্বে যখন facebook সহ ইন্টারনেট ঠিকঠাক চলছিল সেই সময়ে ফেসবুকে একটি ওয়েবসাইটে এয়ারবার্ট দেখেছিলাম। অনেকদিন ধরেই চিন্তা করছিলাম একটা এয়ারবার্ট নিব কিন্তু সিদ্ধান্তহীনতায় ছিলাম আসলে কোন ব্র্যান্ড বেশি ভালো হবে। আবার মাঝে মাঝে চিন্তা করছিলাম যদি বিদেশ থেকে কারো মাধ্যমে আনাতে পারি তাহলে সেটা বোধহয় বেশি ভালো হবে। যাইহোক ফেসবুকে বাংলাদেশের অন্যতম ক্লথিং পেইজ বা শপিং সেন্টার বলেন সেখানে দেখলাম বেশ কিছু এয়ারবার্ট এর ছবি দেওয়া আছে সেই সাথে ডিটেইলস উল্লেখ করা হয়েছে। যারা ঢাকায় থাকেন তারা সবাই অবশ্য সারা লাইফস্টাইল সম্পর্কে জানেন। তাদের সবকিছুর কোয়ালিটি বেশ ভালো বলতে গেলে নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান। যেহেতু সেখানে আরো একটু ডিসকাউন্ট ছিল তাই নিঃসন্দেহে সেখান থেকে অর্ডার করার সিদ্ধান্ত নিলাম।



20240716_140221.jpg

20240716_141610.jpg

20240716_140913.jpg

20240716_141625.jpg



তাদের পেইজে প্রবেশ করে বিস্তারিত দেখে আমি অর্ডার করলাম। অর্ডার করার এক ঘন্টা পরে একটা অফিসিয়াল নাম্বার থেকে আমার ফোনে ফোন আসলো যেখানে জিজ্ঞেস করা হয়েছিল কনফার্ম করবে কিনা অর্থাৎ একজন স্টাফ ফোন করে আমাকে জিজ্ঞাসা করছিল আপনি ছাড়া লাইফ স্টাইল থেকে একটি অনলাইন প্রোডাক্ট অর্ডার করেছেন সেটা কনফার্ম করবে কিনা?? তার সাথে কথা বলে বেশ ভালো লাগলো আমি তাকে বললাম অর্ডারটা কনফার্ম করেন অর্ডার কনফার্ম শেষে তিনি আমাকে বললেন ৫ দিনের মধ্যে আপনার বাসায় কুরিয়ারের মাধ্যমে পার্সেলটা পৌঁছে যাবে। আর আমি যেহেতু ক্যাশ অন ডেলিভারি দিয়েছিলাম তাই প্রোডাক্টটা হাতে পাওয়ার পরে পেমেন্ট করতে পারব এটা একটা বাড়তি সুবিধা।



চার দিনের মাথায় আমার মোবাইলে একটি এসএমএসে উল্লেখ করা হয়েছিল আমি যে অনলাইন প্রোডাক্টটি অর্ডার করেছি সেটা আমাদের নিজ জেলায় চলে এসেছে অর্থাৎ পাঠাও কুরিয়ার সার্ভিসের কুষ্টিয়া শাখায় চলে এসেছে আমি চাইলে তাদের ট্রেকিং লিংক থেকে প্রোডাক্ট দেখতে পারতাম তবে সেই সময়ে পুরোপুরি ছাত্র আন্দোলন চলছিল তাই ইন্টারনেট খুব একটা ভালো ছিল না আর সবকিছু দেখে সেরকম মন মানসিকতাও ছিল না তাই আর বিস্তারিত কিছুই দেখা হয়নি। পাঁচ দিনের মাথায় সকালবেলা ফোনে এসএমএস আসলো আপনার পার্সেলটি ডেলিভারির জন্য প্রস্তুত হয়ে গিয়েছে তো বুঝতে পারলাম আজকে হয়তো ডেলিভারি পাব।



20240716_140923.jpg

20240716_140935.jpg

20240716_140942.jpg

20240716_140931.jpg

20240716_140831.jpg



দুপুরবেলায় একটা অপরিচিত নম্বর থেকে ফোনে ফোন আসলো রিসিভ করে কথা বলতেই তার পরিচয় বুঝতে পারলাম আমার অনলাইনে অর্ডার করা প্রোডাক্ট ডেলিভারি দিতে আসবে। আমাদের বাড়ির লোকেশন টা ফোনের মাধ্যমে সিওর হয়ে নিল। দুপুর গড়িয়ে যখন দুইটা বাজে তখন আমাকে আবার ফোন দেয়া হলো ফোন রিসিভ করতেই বুঝতে পারলাম সকালে যে ব্যক্তি আমার সাথে যোগাযোগ করেছে তিনি আমাকে ফোন দিয়েছে আমার নির্দিষ্ট লোকেশন তাকে দিয়ে দেওয়ার ৫ মিনিটের মধ্যেই আমার সামনে চলে আসলো। এসেই আমাকে সালাম দিয়ে বলল ভাইয়া আপনাকে তো আমি চিনি এর আগেও আপনাকে বেশ কয়েকটি পার্সেল দিয়েছে তখন তাকে দেখে হেসে ফেললাম।



খুলে দেখলাম বেশ ভালো লাগলো প্রোডাক্ট মোটামুটি ভালো কোয়ালিটি ছিল তাই আরো মন খুশি লাগছিল যাইহোক প্রোডাক্ট দেখে তাকে পেমেন্ট করে দিলাম আর ডেলিভারি ম্যান আমাকে আগে থেকেই বলে দিল ভাইয়া পুরোপুরি আনবক্স করার আগে ভালো করে একটা ভিডিও করে নিলে বেশি ভালো হয়। যদিও এই প্রোডাক্ট এর আঠারো মাসের ওয়ারেন্টি আছে সে ক্ষেত্রে ছোট খাটো কোন সমস্যা হলে তারা সমস্যার সমাধান করে দিবে সে ক্ষেত্রে একটু বাড়তি সুবিধা আছে বলা চলে ১৮ মাসের ওয়ারেন্টি থাকার কারণেই এই প্রোডাক্টটি আমি অনলাইন থেকে অর্ডার করেছি যাই হোক পরবর্তীতে যখন আনবক্সিং করে প্রোডাক্টটি দেখলাম বেশ ভালো লাগলো তাছাড়া পুরোপুরি প্রোডাক্টটি আমার মন মতই ছিল। বেশ ভালো উপভোগ করা যায়।



⬇️📥⬇️📥
ডিভাইসSamsung galaxy A52
ফটোগ্রাফার@kazi-raihan
লোকেশন
সময়জুলাই,২০২৪



🔚সমাপ্তি🔚




এই ছিল আমার আজকের আয়োজনে।
ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
ভালো থাকবেন সবাই , আল্লাহ হাফেজ👋।

সবাই ভালোবাসা নিবেন 💚🌹
ইতি,
@kazi-raihan



আমার পরিচয়


20231103_120723-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও বাইক নিয়ে ঘুরতে খুবই ভালোবাসি। মনের অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে পছন্দ করি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



break .png

Banner.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 19 hours ago 

ভাইয়া নেটের অবস্থা অনেক খারাপ,কাজ করতে গেলে মহা ঝামেলায় পড়তে হয়। যাইহোক ভাইয়া অনলাইন এর জিনিস গুলো এখন অনেক ভালো। তারপর আর একটা সুবিধা হলো জিনিস গুলো হাতের পাওয়া পরে টাকা পেমেন্ট করতে হয়।যাইহোক জিনিস টা ভালো হয়েছে এটাই অনেক। ধন্যবাদ আপনাকে।

 17 hours ago (edited)

হ্যাঁ ভাইয়া নেটের অবস্থা প্রচন্ড খারাপ ছবিগুলো সহজে আপলোড হচ্ছে না। আজ আপনার অনলাইন থেকে এয়ারবার্টগুলো মনে হচ্ছ ভালো হয়েছে। আমি অনেকদিন ধরে ভাবছি এয়ারবার্ট কিনব বাট কোথা থেকে কিনব বুঝতে পারছিলাম না। কারণ এর আগে একবার কিনে ঠকেছি। আপনার অনলাইন লাইফস্টাইল পেইজ এর প্রোডাক্ট ভালই মনে হচ্ছে। ১৮ মাসের গ্যারান্টি কিন্তু প্রাইসটা কত নিয়েছে সেটা তো বললেন না।

 16 hours ago 

মাঝেমধ্যে এরকম অনলাইন কেনাকাটা করতে কিন্তু বেশ ভালোই লাগে। এই এয়ারবার্ট দেখে তো মনে হচ্ছে বেশ ভালো মানেরই হবে। খুব কম সময়ের মধ্যেই তাহলে আপনি ডেলিভারি পেয়ে গিয়েছেন এটা। এটার গ্যারান্টি দেখছি ১৮ মাসের। এই বিষয়টা কিন্তু আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। কিন্তু এটার দাম কত নিয়েছে এটা তো বললেনই না। সবকিছু ভালোভাবে জেনে একটু ভালো মানের গুলো কেনা উচিত। কারণ অনেকেই অনেক সময় ঠকে যায় এই বিষয়গুলোতে। ভালো লাগলো আপনার পোস্টটা।

 6 hours ago 

আপনার অনলাইন থেকে প্রোডাক্টটি আমার কাছেও ভীষণ ভালো লেগেছে।আমি অনলাইনে তেমন কোন কিছু অর্ডার করি না। কারণ অনলাইনে অর্ডার করতে গিয়ে খুবই ভয় লাগে। তবে যেগুলো অর্ডার ডেলিভারি দেওয়ার পর পেমেন্ট নেই সেটা খুব ভালো লাগে। যাইহোক আপনি খুব সুন্দর একটি প্রোডাক্ট নিয়েছেন এটা দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74