টার্গেট ডিসেম্বর সিজন-৪(৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ28 days ago

আজ -| ১৯শে আষাঢ় |১৪৩১ বঙ্গাব্দ |বুধবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Screenshot_20240213_135652_Canva-01.jpeg

Canva দিয়ে তৈরি

শুভ রাত্রি সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২৩ সালের পর্ব শেষ করে ২০২৪ সালের পর্ব চালু করা হয়েছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন বছরে নতুন টার্গেট সামনে রেখে এগিয়ে চলা। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ২৬তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু মাঝে কিছুদিন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছিল না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হয়নি। এখন আবার সেই সমস্যাটা অনেকটাই কেটে গিয়েছে তাই আবারও প্রতি সপ্তাহে ওয়ালেটে কিছু এসবিডি জমা হচ্ছে যার কারণে চাইলেই বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি।বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এখন আমিSBD পে আউট শুরু হয়েছে তাইতো বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি। যদি পুরো ডিসেম্বর মাস পর্যন্ত এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে ধারাবাহিকভাবে বড়পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব আর তাহলেই আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৪ তে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো ইনশাআল্লাহ।

1000077618.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৫৭১১ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫১ সেখান থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।

1000077620.jpg

1000077622.jpg

1000077624.jpg

1000073985.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৫১ থেকে ৫০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

1000077626.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৭১১ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৫৭৬১ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৫৭১১
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি৫৭৬১

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে বাইক নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে খুবই ভালোবাসি। অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে ভালবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 28 days ago 

ভাইয়া পাওয়ার আপের তিনটা ধাপ দিলে পোস্ট টা দেখতে সুন্দর লাগতো অনেক গুলো অগোছালো ছবি যুক্ত করেছেন। হিজিবিজি লাগছে।ধন্যবাদ এগিয়ে যান এভাবেই।

 14 days ago 

তবুও অসংখ্য ধন্যবাদ 🥱

 28 days ago 

আপনি অনেক সুন্দর একটি পোস্ট করেছেন কারণ কোন কাজ করতে গেলে নিজের শিকড়কে শক্ত করতে হয়। আর সেই কঠিন কাজটিকে আপনি অনেক সুন্দরভাবে সম্পূর্ণ করেছে। এজন্য আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

 14 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 28 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 14 days ago 

আসলে ভাই নিজের শক্তি বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই এই জন্যই নিজের পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করছি।

 28 days ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.875503%

 27 days ago 

যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত জরুরী। আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 14 days ago 

সব সময় চেষ্টা করি বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে তবে মার্কেট এলোমেলো থাকার কারণে সেটা সম্ভব হয় না। যাইহোক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 14 days ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন কথাটা।

 27 days ago 

বাহ্ ভাইয়া আপনি তো দেখছি টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার আপ করার লক্ষ্য মাত্রা নিয়ে এক ধাপ এক ধাপ করে এগিয়ে যাচ্ছেন। যার জন্য আজ আপনি বেশ দূর চলে এসেছেন। এমন করেই এগিয়ে যান ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 14 days ago 

হ্যাঁ আমার টার্গেটের কাছাকাছি চলে এসেছি খুব দ্রুতই নিজের টার্গেট পূরণ করে নিতে পারব ইনশাল্লাহ দোয়া করবেন।

 27 days ago 

নিজেকে শক্তিশালী ক্ষমতাবান করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ।৫০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি আপনার লক্ষ্য দিকে এগিয়ে গেলেন শুভকামনা রইল।

 14 days ago 

একটু বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা দ্রুত বৃদ্ধি করা যায় এজন্যই চেষ্টা করে চলেছি ধন্যবাদ।

 27 days ago 

আজকে আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। পাওয়ার আপ বৃদ্ধি করলে আমাদের নিজের জন্য অনেক সুবিধা হয়। তবে আপনার টার্গেট হচ্ছে এই বছর ৬০০০ এসপি পাওয়ার আপ পূর্ণ করা। তবে আপনি আপনার লক্ষ্যের খুব কাছে চলে আসলেন। খুব সহজে এই লক্ষ্য পূরণ করতে পারবেন।

 14 days ago 

আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 66254.46
ETH 3319.59
USDT 1.00
SBD 2.69