টার্গেট ডিসেম্বর সিজন-৪(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ5 months ago

আজ -| ২২শে জ্যৈষ্ঠ|১৪৩১ বঙ্গাব্দ |বুধবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Screenshot_20240115_172202_Canva-01.jpeg

Canva দিয়ে তৈরি

শুভ রাত্রি সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২৩ সালের পর্ব শেষ করে ২০২৪ সালের পর্ব চালু করা হয়েছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন বছরে নতুন টার্গেট সামনে রেখে এগিয়ে চলা। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ২২তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু মাঝে কিছুদিন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছিল না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হয়নি। এখন আবার সেই সমস্যাটা অনেকটাই কেটে গিয়েছে তাই আবারও প্রতি সপ্তাহে ওয়ালেটে কিছু এসবিডি জমা হচ্ছে যার কারণে চাইলেই বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি।বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এখন SBD পে আউট শুরু হয়েছে তাইতো বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি। যদি পুরো ডিসেম্বর মাস পর্যন্ত এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে ধারাবাহিকভাবে বড়পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব আর তাহলেই আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৪ তে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো ইনশাআল্লাহ।

1000073029.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৫৩৩৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২১ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

1000073031.jpg

1000073033.jpg

1000073035.jpg

1000057985.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২১ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

1000073037.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৩৩৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৫৩৫৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৫৩৩৮
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৫৩৫৮

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে বাইক নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে খুবই ভালোবাসি। অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে ভালবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 5 months ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 5 months ago 

আসলেই ভাই এসবিডি চালু থাকলে আমরা সকলেই ভালোভাবে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আপনিও প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এরই পদ্ধতি আপনি ৫৩৯৮ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 4 months ago 

সুন্দর মন্তব্য আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে মেলে ধরতে হলে পাওয়ার আপ এর বৃদ্ধির কোনো বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 4 months ago 

হ্যাঁ নিজেরে ধারাবাহিকতা ধরে রেখে সামনের দিকে এগিয়ে চলার চেষ্টা করছি।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগল।আপনার জন্য শুভ কামনা রইলো এভাবেই এগিয়ে যান।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 4 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে দেখে আজকে ২০ স্টিম পাওয়ার আপ করলেন। পাওয়ার আপ করা সত্যিই অনেক জরুরি আমাদের জন্য। আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

চেষ্টা করছি যেন দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারি মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 5 months ago 

বন্ধু তুমি দেখছি ঝড়ের গতিতে পাওয়ার আপ করছো প্রতি সপ্তাহে। যাইহোক টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ডাবল ডলফিন যদি হতে পারো তাহলে অবশ্যই আমাদেরকে মিষ্টি খাওয়াবা। আজকে বি সিস্টেম পাওয়ার আপ করে তোমার লক্ষ্যের আরেকটু কাছে পৌঁছে গেলে। অসংখ্য ধন্যবাদ তোমার জন্য অনেক শুভকামনা রইলো।

 4 months ago 

আসলে ঝড়ের গতিতে বলতে ধারাবাহিকতা ধরে রেখেছি। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

প্রতি সপ্তাহেই তো দেখছি আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আর ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করায় আপনি অনেক দূর এগিয়েও গিয়েছেন। আশা করবো এমন করে পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

হ্যাঁ আপু প্রতি সপ্তাহেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করি।

 5 months ago 

আপনার কুড়ি স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামী দিনেও এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার একাউন্ট আরও বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 4 months ago 

সুন্দর মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72