টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000038700.jpg

ছবিটি পিকসার্ট দিয়ে তৈরি করা হয়েছে

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ১০ স্টিম পাওয়ার আপ মূলক একটি পোস্ট। আজকে সকাল থেকেই কিছুটা ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালে নাস্তা করে কিছুক্ষণ বসে ছিলাম। তখনই আব্বু বলল অফিসে রেখে আসতে। তখন আমার বাইক নিয়ে আব্বুকে নিয়ে আব্বুর অফিসে রওনা হয়েছিলাম। আব্বুকে অফিসে রেখে আবারো বাড়িতে চলে এসেছিলাম। বাড়িতে এসে আম্মু বলল একটু বাজারে যেতে। তখন আমি আবারো বাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাজার থেকে রান্না করার জন্য কিছু জিনিসপত্র কেনাকাটা করে বাড়িতে চলে এসেছিলাম। বাড়িতে এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে কিছুক্ষণ ঘুমিয়ে গিয়েছিলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কিছুক্ষণ বন্ধুদের সাথে আড্ডা দিয়েছিলাম। আড্ডা শেষে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গিয়েছিলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক....

1000038697.jpg

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট ওয়ালেটের একটি স্ক্রিনশট আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা ওপরে ছবিটির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমার স্টিমিট ওয়ালেটে স্টিম আছে ১০.৫৪০। আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

1000038698.jpg

আপনারা ওপরে দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো আপনাদের মাঝে একটি স্ক্রিনশর্ট‌‌ এর ছবি শেয়ার করেছি। আমি যখন ১০ স্টিম পাওয়ার আপ করেছিলাম তখন এই স্ক্রিনশর্ট দিয়ে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করবো বলে।

1000038699.jpg

আপনারা আবারো উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমিট ওয়ালেটের স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ০.৫৪০। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে অনেক ভালো লাগলো ভাই। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। যেভাবে পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য অনেক ভালো হবে। আশা করব আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন।

 2 months ago (edited)

জী আপু প্রতি সপ্তাহেই অল্প কিছু পরিমাণে পাওয়ার আফ করার চেষ্টা করি।

 2 months ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার আপ আমাদের জন্য খুবই প্রয়োজনীয় কাজ।আপনি এই পাওয়ার আপ ধারাবাহিক ভাবে বজায় রাখুন ভালো কিছু হবে।

 2 months ago 

জি ভাইয়া আমি চেষ্টা করি প্রতিনিয়তই অল্প অল্প করে পাওয়ার আপ বৃদ্ধি করার।

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন হাই। নতুন ইউজার হিসেবে আপনি যদি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকেন অবশ্যই দেখবেন একজন খুব সহজে ভালো পাওয়ার বৃদ্ধির পর্যায়ে পৌঁছে যাবেন এবং অনেক পাওয়ারের অধিকারী হবেন। আর সেই পাওয়ারের বলে বেশ সুন্দর উপার্জন করতে পারবেন।

 2 months ago 

জি ভাইয়া
প্রতিনিয়ত চেষ্টা করি সাধ্য অনুযায়ী অল্প অল্প করে পাওয়ার আপ বৃদ্ধি করার এবং ভবিষ্যতেও পাওয়ার আপ বৃদ্ধি করতে থাকবো ইনশাল্লাহ।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করছেন।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 months ago 

প্রতিনিয়তই অল্প অল্প করে সাধ্য অনুযায়ী পাওয়ার আপ বৃদ্ধি করব ইনশাল্লাহ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59926.69
ETH 2622.88
USDT 1.00
SBD 2.38