ফটোগ্রাফি পোস্ট//কয়েকটি রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ29 days ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000037532.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি কিছু রেনডম ফটোগ্রাফি পোস্ট। আজকে সকাল থেকে অনেক আনন্দের ভেতর দিয়ে দিন পার করছি। আসলে ঈদের দ্বিতীয় দিনে আমি সকাল থেকেই ঘোরাঘুরির মধ্যে দিয়ে পার করছি। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কিছুক্ষণ বসে ছিলাম তখনই বন্ধু ফোন করে বলল ঘুরতে যেতে হবে। তাই আমি আমার বাইক এবং ক্যামেরা নিয়ে ঘোরার জন্য রওনা দিয়েছিলাম। আমি এবং আমার দুই বন্ধু মিলে বাইকে করে সারাদিন ঘোরাঘুরি করেছে আজ। সারাদিন ঘোরাঘুরি খাওয়া-দাওয়া এবং অনেক ছবি তুলেছি সকলে মিলে। সারাদিন ঘোরাঘুরির পর সন্ধ্যার দিকে বাড়িতে এসেছিলাম। বাড়িতে এসে ফ্রেশ হয়ে কিছুক্ষণ বাড়ির সকলের সাথে আড্ডা দিয়েছিলাম। আড্ডা শেষে রাতের খাওয়া দাওয়া শেষ করে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গিয়েছিলাম।তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করে যাক।

1000005566.jpg

Device name//vivo v27e
What3words //
https://w3w.co/impress.bathhouses.quicksand

1000033549.jpg

Device name//vivo v27e
What3words //
https://w3w.co/reheated.entering.wands

আপনারা উপর দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দরভাবে দুটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। প্রথম ছবিটা হলো পেয়াজ ফুলের ছবি। আসলে এই ফুল গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লাগে। এই ফুলগুলো সাধারণত গোলাপি রঙের হয়ে থাকে। এই ফুলের গাছ কিছুটা রসুনের মত হওয়ায় আমাদের এই অঞ্চলে ফুলটি রসুন ফুল নামে পরিচিত। দ্বিতীয় ছবিটির দিকে লক্ষ্য করলে যেই ফুলটি দেখতে পারবেন তার নাম পেরিউইসঙ্কল বা সাদাবাহার। এই ফুলের গাছটিকে যদি ভালোভাবে যত্ন করা যায় তাহলে প্রায় ২০ বছর এই ফুলের গাছ বেঁচে থাকে। আসলে আমার কাছে এই ফুলগুলো বেশ ভালো লাগে।

1000033197.jpg

Device name// canon 700d

1000010071.jpg

Device name//vivo v27e
What3words //
https://w3w.co/sports.propping.repays

আপনারা আবারো উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দরভাবে দুটো ছবি শেয়ার করেছি প্রথম ছবিটি হল সূর্যের ছবি। এবং দ্বিতীয়টি হলো আকাশের সুন্দর একটি দৃশ্যের ছবি। সূর্য যখন পশ্চিম আকাশে ঢলে পড়ছিল তখন দৃশ্যটি আমার কাছে বেশ ভালো লেগেছিল তাই এই ছবিতে আমি আমার ডিএসএলআর ক্যামেরা দিয়ে তুলেছিলাম। আরো বেশি ভালো লেগেছিল দুটি তাল গাছের ভেতর থেকে সূর্যটি বেশ চমৎকার লেগেছিল আমার কাছে। এবং দ্বিতীয় ছবিটির আকাশের দৃশ্যটি দেখতেও আমার কাছে বেশ ভালো লেগেছিল। আসলে আকাশের সাদা সাদা মেঘের দৃশ্যটি দেখতে আমার কাছে বেশি ভালো লেগেছিল তাই এই ছবিটি আমি আমার ফোন দিয়ে তুলেছিলাম।

1000037531.jpg

1000008270.jpg

Device name// vivo v27e
What3words //
https://w3w.co/hulking.relationships.wants

আপনারা আবারও উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দরভাবে দুটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটি হল ঘাসের ফুলের ছবি। এবং দ্বিতীয় ছবিটি হলো আকাশের রং ধনুর ছবি। বাড়ির গরুর জন্য আমি যখন আমাদের জমিতে ঘাস কাটতে গিয়েছিলাম তখন দেখি অনেকগুলো ঘাসের ফুল ফুটেছে। সেখান থেকে আমি একটি ফুল ছিড়ে এই ছবিটা তুলেছিলাম। ঘাসের ফুলটি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। এবং রংধনুর ছবিটি আমি বিকেল বেলা আমাদের বাজার থেকে তুলেছিলাম। অনেকদিন পর পর রংধনু দেখা যায়। অনেকদিন পর রংধনুর দেখা পেয়ে আমার কাছে বেশ ভালো লেগেছিল। তবে রংধনু আকাশের বুকে অল্প কিছুক্ষণ দেখা গিয়েছি।

1000036826.jpg

Device name//canon 700d

What3words//
https://w3w.co/impress.bathhouses.quicksand

আপনারা আবারও উপরের দিকে লক্ষ্যে করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে একটি ছবি শেয়ার করেছি। এটি হলো একটি খরগোশের ছবি। এই খরগোশের বাচ্চাটি কিছুদিন আগে আমি বাজার থেকে কিনে এনেছিলাম। অল্পদিনেই খরগোশের বাচ্চাটির উপর আমার অনেক মায়া জন্মে গিয়েছে। প্রতিদিন সকালে এবং বিকেলে খরগোশটিকে ঘাস খাওয়ানোর জন্য বিলের ভেতরে ও পুকুরের পাড়ে বসে থাকি। খরগোশ আমার কাছে বেশ ভালো লাগে। অল্প কিছু দিনের ভিতরে খরগোশটিকে পোষ মানাতে পেরেছি আমি। এখন সবসময়ই খরগোশটি আমার কাছেই থাকে। আশা করি আজকে পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

অসাধারণ সুন্দর একটি ফটোগ্রাফি পর্ব দেখলাম প্রতিটা ফটোগ্রাফি চমৎকারভাবে ক্যাপচার করেছেন।তবে আকাশের এই সুন্দর দৃশ্যটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে যাইহোক ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 29 days ago 

আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আজকে সবার মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে দেখে। সবার উপরে থাকা গোলাপি কালারের এই ফুল দুইটার ফটোগ্রাফি দেখতে অনেক বেশি সুন্দর লেগেছে। দ্বিতীয় নাম্বারে যে ফুলটা রয়েছে ওটা তো নয়ন তারা ফুল। যাইহোক দুইটা ফটোগ্রাফি চমৎকার ছিল। আকাশের ফটোগ্রাফি, খরগোশের ফটোগ্রাফি সব কিছুই ভালো লেগেছে আমার কাছে দেখতে। সবসময় এরকম সুন্দর ফটোগ্রাফি আশা করছি শেয়ার করবেন

 29 days ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। স
ফুলের ফটোগ্রাফি গুলো দেখলে আমার ভালো লাগে। নয়নতারা ফুলের ফটোগ্রাফিকে আপনি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। অসাধারণ ছিল আজকের এই ফটোগ্রাফি গুলো।

 29 days ago 

অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। প্রথম গোলাপি রঙের ফুলের ফটোগ্রাফি বেশ ভালো লাগছে দেখতে। এই ফুলগুলো খুব সুন্দর। খরগোশের ফটোগ্রাফি তো দারুন হয়েছে। আকাশের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হলাম। ধন্যবাদ আপনাকে চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 29 days ago 

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনি আজকে একটা অ্যালবাম তৈরি করেছেন। যেটা দেখে আমি জাস্ট মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। আপনার সবগুলো ফটোগ্রাফি ছিল খুব দারুণ। যেগুলো দেখে চোখ ফেরাতে পারছিলাম না। অনেক কিউট একটা খরগোশের ফটোগ্রাফি করেছেন। খরগোশ আমার অনেক পছন্দের। যার কারণে খরগোশের ফটোগ্রাফিটা অসম্ভব ভালো লেগেছে। আর গোলাপি কালারের ফুল গুলোর ফটোগ্রাফি দেখে তো আরো ভালো লাগলো। সবগুলো ফটোগ্রাফির পাশাপাশি বর্ণনা শেয়ার করার জন্য ধন্যবাদ।

 29 days ago 

সুন্দর কোন ফুল কিংবা অন্যান্য সৌন্দর্য দেখলেই ফটোগ্রাফি করতে ইচ্ছে করে। আর এত সুন্দর করে আপনি এই ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন দেখে ভালো লাগলো। আপনি ফটোগ্রাফি করতে বেশ পারদর্শী। অসাধারণ সব ফটোগ্রাফি সবার মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 29 days ago 

ভাইয়া আপনার প্রথম শেয়ার করা রেইন লিলি ফুলের ফটোগ্রাফি টা দারুন হয়েছে। তাছাড়াও অনেকগুলো সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। তবে আমি এখন এটা ভাবছি যে এত সুন্দরভাবে খরগোশের ফটোগ্রাফিটি কিভাবে করলেন। খরগোশ হেঁটে যাচ্ছে দারুন হয়েছে ফটোগ্রাফিটি।

 29 days ago 

আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। নয়ন তারা ফুল গুলো দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। ঘাসের ফুলের সৌন্দর্য বেশ অসাধারণ। খরগোশের এর ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগলো। আকাশের প্রাকৃতিক সৌন্দর্য সত্যি দারুণ। এত চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63964.61
ETH 3433.73
USDT 1.00
SBD 2.55