ফটোগ্রাফি পোস্ট//কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000038676.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি একটি ফটোগ্রাফি পোস্ট। আজ বাড়িতে একটি অনুষ্ঠান থাকার কারণে সকাল সকাল ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের নাস্তা করে বাড়ির ছোটখাটো কাজগুলো করেছিলাম। যেহেতু আজকে বাড়িতে একটি অনুষ্ঠান তাই সারাদিন অনেক কাজ করতে হয়েছিল। সারাদিন কাজ করার পর সন্ধ্যার দিকে অনেক ক্লান্তি লাগছিল। তাই মাগরিবের নামাজ পড়ে কিছুক্ষণ ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে কিছুক্ষণ ছাদে বসেছিলাম। তারপর কিছুক্ষণ বাড়ির সকলের সাথে আড্ডা দিয়ে আপনাদের মাঝে পোস্টে লেখার জন্য বসে গেলাম।তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যায়।

1000038305.jpg

1000038296.jpg

Device name// canon 700d
What3words //
https://w3w.co/analysts.farms.plan

আপনারা উপরে দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দরভাবে দুটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটি হলো একটি ময়ূর ফুলের ছবি। আসলে এই ফুলটির নাম প্রথমে আমি জানতাম না। তারপর গুগল থেকে জানতে পারলাম এই ফুলটির নাম ময়ূর ফুল। ময়ূর ফুল দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল। উপরে শেয়ার করা দ্বিতীয় ছবিটি হলো ক্রেপ মার্টেল ফুলের ছবি। এই ফুল গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল। তাছাড়াও আমার কাছে গোলাপি রং এর ফুলগুলো দেখতে বেশি ভালো লাগে। আমার তোলা ফটোগ্রাফির ভিতরে আমার কাছে সব থেকে ক্রেপ মার্টেল ফুলের ছবিটি সবথেকে বেশি ভালো লেগেছিল।

1000038299.jpg

1000038369.jpg

Device name// canon 700d
What3words //
https://w3w.co/analysts.farms.plan

আপনারা আবারও উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দরভাবে দুটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটির ফুলের নামটি আমার জানা নেই। এই ফুলটি হালকা হলুদ রঙের হাওয়ায় আমার কাছে বেশ ভালো লেগেছিল। দ্বিতীয় ছবিটির ফুলটির নাম হলো হলুদ বড়। প্রথমত এই ফুলটির নাম আমি জানতাম না। তখন গুগল এ সার্চ দিয়ে দেখলাম এই ফুলটির নাম হলুদ বড়। প্রথমে ফুলটির নাম শুনে আমার কাছে বেশ মজাদার লেগেছিল। তারপর এই ফুলটির ছবি আমার আম্মুকে দেখালে আম্মু বলেছিলে যে ফুলটি হলুদ রংএর হয় বলে এই ফুলটির নাম হলুদ বড়।

1000038367.jpg

1000038295.jpg

What3words //
https://w3w.co/analysts.farms.plan

আপনারা উপর দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো আপনাদের মাঝে সুন্দরভাবে দুটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটির ফুলের নামটি আমার জানা নেই। ফুলগুলো সাদা রঙের হওয়াই আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছিল। এবং দ্বিতীয় ছবিটি হলো একটি কসমস সালফিউরিয়াস ফুলের ছবি। কিন্তু আমাদের অঞ্চলে এই ফুলটি গাধা ফুল নামে বেশি পরিচিত। এই ফুলটির আরো অনেক রঙের হয়ে থাকে। তবে আমার কাছে হলুদ রঙের ফুলটি দেখতে বেশি ভালো লাগে। সব ছবিগুলো সন্ধ্যার বেলা তোলার কারণে ছবিগুলো আমার কাছে বেশ ভালো লেগেছিল। আশা করি আজকের পোস্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার করা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর লাগছে দেখতে। খুব নিখুঁত ভাবে করেছেন ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last month 

খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার প্রত্যেকটা ফুল আমার কাছে বেশ ভালো লেগেছে। এক কথায় বলতে গেলে অসাধারণ ছিল প্রতিটা ফুলের ফটোগ্রাফি। আশা করব এভাবে সুন্দর সুন্দর ফটো ধারণ করে শেয়ার করবেন।

 last month 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আমার কাছে খুবই ভালো লেগেছে প্রত্যেকটা ফুলের ফটো দেখে। মনে হল যেন একটি ফুলের বাগানের মধ্যে প্রবেশ করেছি। যেখানে বিভিন্ন প্রকার ফুল দেখতে পারলাম। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

খুবই বৈচিত্র্যময় ফুলের চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। আসলে ফুল সৌন্দর্যের প্রতীক। ফুলের সৌরভ এবং সৌন্দর্য সবসময় আমাদেরকে মুগ্ধ করে। ময়ূর ফুল দেখতে খুবই সুন্দর লাগছে। আসলে হলুদ ফুলের সৌন্দর্য বেশ দারুণ। সাদা রঙের ফুল দেখতে খুব অসাধারণ লাগছে। এতো চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

ফুলের ফটোগ্রাফি বরাবরই ভীষণ ভালো। আপনি অনেক সুন্দর ভাবে প্রতিটি ফটোগ্রাফি ধারন করেছেন। ভিন্ন ভিন্ন ফুলের সৌন্দর্য দেখে সত্যি ভীষণ মুগ্ধ হয়ে গেলাম। এক কথায় প্রত্যেকটা ফটোগ্রাফি দারুন ছিলো। ধন্যবাদ সবমিলিয়ে এতো সুন্দর কিছু ফটোগ্ৰাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

বাহ আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন।রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার শেয়ার করা প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ফটোগ্রাফির সাথে বেশ সুন্দর বর্ণনা শেয়ার করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60676.09
ETH 2903.83
USDT 1.00
SBD 2.46