টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000026706.jpg

ছবিটি পিকসার্ট দিয়ে তৈরি করা হয়েছে

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ১০ স্টিম পাওয়ার আপ মূলক একটি পোস্ট।সকাল থেকে অনেক ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের নাস্তা সেরে কিছুক্ষণ ঘরে বসে ছিলাম। তখনই দেখি হালকা হালকা বৃষ্টি হচ্ছিল। আসলে অনেকদিন পর বৃষ্টির দেখা পেয়ে অনেক খুশি লাগছিল। হঠাৎ মনে পড়ল বৃষ্টির দিনে নুডুলস রান্না করে খেলে মন্দ হয় না। যেই ভাবা সেই কাজ , তখন আর দেরি না করে নুডুস রান্নার জন্য বসে গিয়েছিলাম। নুডুলস রান্না শেষে অনেক মজা করে খেয়েছিলাম। তারপর দেখি বৃষ্টি পড়া অনেকটা কমে গিয়েছিল। বৃষ্টি থামার পর গোসল করে দুপুরের নাস্তা খেয়ে বন্ধুদের সাথে ঘোরার জন্য বাইক নিয়ে চলে গিয়েছিলাম। তারপর সারাদিন ঘোরাঘুরি করে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে সন্ধ্যার পর বাড়ি চলে এসেছিলাম। বাড়িতে এসে রাত্রের খাবার খেয়ে কিছুক্ষণ বসে ছিলাম। তখনই আবার আমার কাকা বলল একটু বাজারে যেতে। তারপর বাজার থেকে কিছু জিনিসপত্র কিনে বাড়ি চলে এসেছিলাম। বাড়িতে এসে কিছুক্ষণ ভাইয়া ,ভাবি এবং ভাইয়ার ছেলের সাথে কিছুক্ষণ আড্ডা দিয়েছিলাম। হাড্ডা শেষ করে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক..

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট
ওয়ালেটের স্ক্রিন শার্ট

1000033590.jpg

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট ওয়ালেটের একটি স্ক্রিনশট আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা ওপরে ছবিটির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমার স্টিমিট ওয়ালেটে স্টিম আছে ১৩.১০৯। আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

1000033591.jpg

আপনারা ওপরে দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো আপনাদের মাঝে একটি স্ক্রিনশর্ট‌‌ এর ছবি শেয়ার করেছি। আমি যখন ১০ স্টিম পাওয়ার আপ করেছিলাম তখন এই স্ক্রিনশর্ট দিয়ে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করবো বলে।

1000033592.jpg
আপনারা আবারো উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমিট ওয়ালেটের স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ৩.১০৯। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে এভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগছে। নতুন অবস্থায় আমরা যত পাওয়ার আপ করব ধারাবাহিকতা বজায় রেখে তবে আমরা আমাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমরা পাওয়ার আপকে ভালবাসি

 3 months ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 3 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি এভাবেই নিয়মিত কাজ করার মধ্য দিয়ে স্টিম উপার্জন করে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবে। একই সাথে আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন।

 3 months ago 

আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৫ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিন পাওয়ার বৃদ্ধি করে খুবই দারুন একটি কাজ করেছেন।এভাবেই এগিয়ে যান সেই কামনা করি। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 months ago 

আপনাদের দোয়ায় এবং ভালোবাসায় সামনের দিকে এগিয়ে যাবো ইনশাল্লাহ।

 3 months ago 

ওয়াও ভাই আপনি নিউ মেম্বার হয়েও যে, পাওয়ার আপ করছেন এটা দেখে অনেক বেশি ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে চলুন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা বেশ দারুন ব্যাপার। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 months ago 

আপনার মূল্যবান মতামত কমেন্ট বক্সে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39