ঈদের দিন বিকেল বেলা একটু ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ23 days ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000037799.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ঈদের দিন বিকেলবেলা ঘোরাঘুরি মূলক একটি পোস্ট। আজ সকাল থেকে কিছুটা ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের নাস্তা সেরে অনেকক্ষণ পুকুর পাড়ে হাঁটাহাঁটি করেছিলাম। তারপর বাড়িতে এসে ভাইয়া বলল তার কিছু কাগজপত্র বাজারে দিয়ে আসতে। যখন আমি আমার বাইক নিয়ে বাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাজারে গিয়ে ভাইয়াকে কাগজপত্র দিয়ে আবার বাড়ির চলে এসেছিলাম। তারপর কলেজে ভর্তি হওয়ার জন্য কলেজের উদ্দেশ্যে রওনা দিয়েছে। কলেজে জেয়ে স্যার বলল ভর্তি শুরু হবে ১৫ ই জুলাই থেকে। তখন কলেজে কিছুক্ষণ ঘোরাঘুরি করে আবার বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাড়িতে এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে বাগানে দিকে একটু ঘোরাঘুরির জন্য গিয়েছিলাম। তখনই আমার বন্ধু বলল আজ নাকি বড় একটি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। তখন বাড়িতে এসে বাইক নিয়ে খেলা দেখার জন্য রওনা হয়েছিলাম। খেলা দেখা শেষ করে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম।তবে চলুন আজকের পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করা যাক।

1000037540.jpg

1000037545.jpg

আপনারা উপর দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দরভাবে দুটি ছবি শেয়ার করেছি। আমি যখন ঈদের নামাজ পড়ার জন্য ঈদগাহ ময়দানে গিয়েছিলাম তখন এই একটি ঈদগাহ ময়দানের ছবিএবং একটি সেলফি তুলেছিলাম। আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে আমাদের ঈদগাহ ময়দানের কাজ এখনো শেষ হয়নি তাই ঈদগাহ দেখতে খুব একটা সুন্দর লাগছিল না। ঈদের দিনে সকাল সকাল গোসল করে নামাজ পড়ার মজাই আলাদা। প্রতিবছর আমরা এই দিনটির জন্য অপেক্ষা করে থাকি। উপরে দেওয়া দুটি ছবি নামাজের কিছুক্ষণ আগের মুহূর্তে আমি আমার ফোন দিয়ে তুলেছিলাম।

1000037804.jpg

1000037685.jpg

আপনারা আবারও উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দরভাবে দুটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটি হল আমরা যেই ব্রিজে ঘুরতে গিয়েছিলাম সেই ব্রিজের পাশে অনেক বড় একটি মেলা বসেছিল। মেলায় অনেক ফুচকা, চটপটি, চপ ,সিঙ্গারা আরো অনেক কিছুই বিক্রেতা বিক্রি করছিল। আসলে মেলাটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল। আপনার আবার দ্বিতীয় ছবিটির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন অনেক মানুষ ঘোরাঘুরির জন্য ব্রিজের কাছে এসেছিল। আসলে এই দৃশ্যটি দেখে আমার কাছে বেশ ভালো লেগেছিল। প্রথমে আমি ভেবেছিলাম যে ব্রিজের কাছে খুব একটা বেশি মানুষ ঘুরতে আসে না। কিন্তু যখন আমি ব্রিজের কাছে গিয়েছিলাম তখন অনেক মানুষ দেখে আমার কাছে বেশ ভালো লেগেছিল।

1000037687.jpg

আপনারা আবার উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দরভাবে একটি ছবি শেয়ার করেছি। এই ছবিটি আমি ব্রিজের উপর থেকে তুলেছিলাম। আসলে নদীর পাশে বাঁশ ঝাড়ের কারণে জায়গাটি দেখতে আরও বেশি ভালো লেগেছিল আমার কাছে। আবহাওয়া ভালো থাকায় ব্রিজের পাশের দৃশ্যটি দেখতে আমাদের কাছে বেশ ভালো লেগেছিল। অনেক মানুষ ব্রিজ থেকে নিচে এই জায়গায় ছবি তোলার জন্য গিয়েছিল। আবার অনেকে ব্রীজের উপর থেকে এই সৌন্দর্য উপভোগ করেছিল। আমি এবং আমার বন্ধুরাও এই সৌন্দর্য উপভোগ করেছিলাম।

1000037689.jpg

আপনারা ‌আবারো উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দরভাবে একটি ছবি শেয়ার করেছি। আমি যখন ঘোরাঘুরি শেষে যখন বাড়িতে আসার জন্য বাইকে উঠেছিলাম তখন দেখি রাস্তা দিয়ে টেডি বিয়ার যাচ্ছিল। তখন বাইক রেখে টেডির সাথে কিছুক্ষণ আড্ডা দিয়েছিলাম। তারপর আমি ডিএসএলআর ক্যামেরা দিয়ে টেডির অনেকগুলো ছবি তুলে দিয়েছিলামএবং তার সাথে আমি আর টেডি অনেকগুলো ছবি তুলেছিলাম। আসলে আমারও অনেক দিনের ইচ্ছা ছিল টেডির সাথে আড্ডা দিব, ছবি তুলব এই ইচ্ছাগুলো এবার পূরণ হয়ে গিয়েছিল। আশা করি আজকের পোস্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 23 days ago 

ঈদের দিন একটু ঘোরাঘুরি করলে অনেক বেশি ভালো লাগে আমার কাছে। আপনি দেখছি ঈদের দিন বিকাল বেলা বেশ কয়েকটি জায়গায় ঘোরাঘুরি করছেন।আর আপনি এই ঘোরাঘুরি করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন, বেশ ভালো লাগলো আমার কাছে।

 23 days ago 

ঈদের দিন বিকেল বেলায় বেশ আনন্দ করেছেন দেখছি। খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন আর সে মুহূর্তের বিস্তারিত আমাদের মাঝে উপস্থাপন করেছেন এই পোষ্টের মাঝে। ফটো আর বর্ণনা করার মধ্য দিয়ে বেশ অনেক কিছু জানার সুযোগ মিললো।

 22 days ago 

ঈদের দিন ঘুরাঘুরি করার আমার অনেক বেশি ইচ্ছা ছিল, কিন্তু ব্যস্ততার কারণে ঘোরাঘুরি করতে পারিনি। তবে আপনি দেখছি খুব ভালোই ঘুরাঘুরি করেছিলেন। এটা দেখে অনেক বেশি ভালো লেগেছে। এত সুন্দর একটা পরিবেশ দেখে সত্যি অনেক বেশি ভালো লেগেছে। ঈদের দিনের আনন্দ টা সব থেকে বেশি আলাদা হয়ে থাকে। যেহেতু ঈদের দিন ছিল, তাই অনেকেই জায়গাটাতে দেখছি ঘুরতে গিয়েছিল। এরকম সুন্দর জায়গায় এটার সৌন্দর্য তো উপভোগ করাই লাগে।

 22 days ago 

ঈদের দিন ঘুরাঘুরি করার মুহূর্তের পোস্টটি পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। এরকম ভাবে ঘুরাঘুরি করলে মনটা অনেক বেশি ভালো হয়ে যায়। আর যদি হয় ঈদের দিন তাহলে তো কোনো কথাই নেই। ঈদের আনন্দকে আরও বেশি উপভোগ করার জন্য ঘুরাঘুরি করা দরকার। ঘুরাঘুরি করলে ঈদের আনন্দ আরও অনেক বেশি বেড়ে যায়। আপনার কাটানো মুহূর্তটা আমি সম্পূর্ণ পোস্ট পড়ে ভালোভাবে উপভোগ করার চেষ্টা করেছি। ধন্যবাদ পুরোটা সবার মাঝে শেয়ার করার জন্য।

 22 days ago 

ঈদের পরের দিন ঘোরাঘুরির মজাটাই আলাদা। ঈদের দিন বিভিন্ন ব্যস্ততার কারণে ঘুরতে যাওয়া হয় না। কিন্তু ঈদের পরের দিন অসাধারণ একটি সময় সবাই মিলে ঘুরতে যাওয়ার। আপনি ঘুরতে গিয়ে দারুনভাবে একটি সময় উপভোগ করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি অনুভূতিময় পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56