অনেকদিন পর আবারো আপুদের আগমন।

in আমার বাংলা ব্লগ3 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

Pink & Blue Watercolor Painted Canvas Quote Instagram Post_20240601_232940_0000.png

Canva অ্যাপ দিয়ে তৈরি

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। আজকের পোস্টে আমি আপনাদের মাঝে শেয়ার করব অনেকদিন পর আপুদের আগমনের অনুভূতি নিয়ে। সেই বেশ কিছু মাস আগে একবার আপুরা এসেছিল। তারপরে আর আপুরাও আমাদের বাড়িতে আসেনি আবার আমরাও আপুদের বাড়িতে যাইনি। কিছুদিন আগে জানতে পেরেছিলাম আপুরা এবারের ঈদুল আযহা তে বাড়িতে আসবে। যখন শুনেছিলাম আপু বাড়িতে আসবে তখন থেকেই আলাদা একটা অনুভূতি কাজ করছিল।

আর এবারে দুলাভাইয়ের এক মাসের ছুটি হয়েছে যার কারনে বেশ কিছুদিন এখানে এসে থাকতে পারবে। তবে আপুদের বাড়িতে আশা নিয়েও কিছু বাঁধা বিপত্তি সৃষ্টি হয়েছিল কিন্তু সবশেষে তাঁরা আসতে পেয়েছে এটাই অনেক। শুক্রবার রাতে আপুদের বেরোনোর কথা ছিল। সেই মোতাবেক গতকালকে আপুরা রওনা দিয়েছিল বাড়ির উদ্দেশ্যে। যেহেতু রাতে রওনা দিয়েছিল তাই সকালবেলায় পৌঁছানোর কথা ছিলো। ভেবেছিলাম সকালে উঠে আপুদেরকে রিসিভ করতে যাব। কিন্তু দুঃখজনক বিষয় হলো আমার ঘুম ভাঙার আগেই দেখি ভাগ্নেরা এসে দরজা ধাক্কা দিছে এবং বলছে। মামা ওঠো মামা ওঠো।

ওদের ডাক শুনেই দরজা খুললাম এবং দেখলাম সবাই এসে হাজির। এরপর আপুদের ব্যাগ পত্র ঘরের ভিতর নিয়ে আসা হলো। তারপর কোলে নিলাম আমার ছোট ভাগ্নে টাকে। আমি যখন প্রথম এই প্ল্যাটফর্মে যুক্ত হয়েছিলাম তার কিছুদিন পরেই মূলত আমার ভাগ্নে হয়েছিল। আর তার জন্য বেশ কিছুদিন আপুদের বাড়িতে থাকা হয়েছিল, আর সেই‌ সময় আপনাদের মাঝে বেশ কিছু পোস্টও শেয়ার করেছিলাম। যাই হোক সেই আপুর বাড়ি থেকে আসার পর আর শুধুমাত্র একবারই ওর সাথে দেখা হয়েছিল। বেশ কয়েকদিন পর আবারও ওর সাথে দেখা হলো।

এর আগের বার যখন আমাদের বাড়িতে এসেছিল তখন অনেকটা ছোট ছিল তবে এবার কিছুটা বড় হয়ে গিয়েছে। এখন মোটামুটি ভালোভাবেই হাঁটতে পারে আর হালকা হালকা এটা সেটা বলতেও পারে। যদিওবা এখনো কথা স্পষ্ট বের হয় না। তারপরেও ওর সাথে খেলা খেলতে বেশ ভালই লাগছে। যদিওবা এখনও খুব বেশি খেলার সুযোগ পায়নি কারণ যেহেতু আমাকে চেনে না তাই আমার কাছেও আসছে না। আবার সারাদিন দোকানে ছিলাম তাই দিনের বেলা দেখা হওয়ারও সুযোগ নেই।

তারপরও যেহেতু অনেকদিন থাকবে আশা করি আস্তে আস্তে চিনে যাবে। যাই হোক আজকে বাড়ি ফেরার জন্য আলাদা একটি টান কাজ করছিল,আর এটার কারণ নিশ্চয়ই বুঝতে পারছেন। আর বাড়িতে এসে আলাদা রকমের ভালো লাগা কাজ করছে কারণ অন্য সময় বাড়িটা ফাঁকা হয়ে থাকে আর এখন ভর্তি বলা চলে।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। আজকের পোস্টের মাঝে আমি আপনাদের মাঝে আমার আপুদের আগমন নিয়ে কিছু অনুভূতি শেয়ার করেছি। আশা করি আপনাদের কাছে ভালই লাগবে। তো যাই হোক আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

বাড়িতে নিজের বোনরা আসলে তখন ভালই লাগে । ঠিকই বলেছেন তখন বাড়িতে ফেরার তারা থাকে আর অন্যরকম একটা ভালো লাগা কাজ করে । আর সাথে ছোট বাচ্চা নিয়ে আসলে তো আরো বেশি ভালো লাগে ।বাচ্চারা প্রথম প্রথম কাছে আসতে চায় না তবে বাড়িতে থাকতে থাকতে কিছুটা পরিচিত হলে তখন দেখবেন আপনার কাছে আসবে । ভালো লাগলো ভাইয়া আপনার পোস্টটি পড়ে ।

 3 months ago 

জি ঠিক বলেছেন,বাচ্চারা প্রথমে বাঁচতে চায় না। আমার ভাগ্নে ও তাই করেছিল প্রথম প্রথম আমার কাছে তেমন একটা আসছিল না কিন্তু পরবর্তীতে আসছিল।

 3 months ago 

যখন ভাই বোন সবাই থাকে একঘরে তখন খুব ভালো লাগে। যখন বোনদেরকে বিয়ে দেওয়া হয় ঘর একদম ফাঁকা হয়ে যায়। যাক আপনার জন্য অনেক খুশির খবর আপনার আপু দুলাভাই এসেছে সে সাথে ভাগ্নিরা এসেছে। আশা করি এই কয়দিন বেশ ভালো সময় কাটাবেন। অনেক ভালো লাগলো আপনার আনন্দ দেখে আমারও বেশ ভালো লাগতেছে।

 3 months ago 

জি ঠিক বলেছেন,আপুদের সাথে কখটানো সময় গুলো বেশ ভালই কাটছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65