টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ৬১ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

Modern Energy Logo, Leaf and Thunder Lightning logo template_20240619_075456_0000.png

Canva অ্যাপ দিয়ে তৈরি

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। আমার আজকের এই পোস্টটি হতে চলেছে মূলত পাওয়ার আপ নিয়ে। আসলে পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ,তাই চেষ্টা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করার।

আমার আইডিতে স্টিম ছিল ১০০ প্লাস এবং এসপি ছিল ৯৬৯ প্লাস। আজকে আমি ৬১ স্টিম পাওয়ার আপ করেছি,যার কারণে আমার আইডিতে বর্তমান স্টিম আছে ৩৯ প্লাস এবং এসপি হয়ে দাঁড়িয়েছে ১০৩০ প্লাস। আমি ডিসেম্বর মাসের মধ্যে টার্গেট নিয়েছিলাম অন্তত ২৫০০ এসপি করার। জানিনা টার্গেট পূরণ করতে পারব কিনা তবে ইনশা-আল্লাহ চেষ্টায় থাকবো প্রতিনিয়ত। চলুন তাহলে পাওয়ার আপ করার ধাপগুলো আপনাদের মাঝে শেয়ার করে নেওয়া যাক।

পূর্বের এস পি৯৬৯ প্লাস
পাওয়ার আপ৬১ এস পি
বর্তমান এস পি১০৩০ প্লাস

পাওয়ার আপ

প্রথমে আমি একটিভ কি দিয়ে স্টিম ওয়ালেট লগইন করে নিয়েছি।

Screenshot_20240619_072242-01.jpeg

এরপর পাওয়ার আপ করার জন্য স্টিম ড্রপডাউন বাটনে ক্লিক করে,পাওয়ার আপ বাটন কে সিলেক্ট করে নিয়েছি।

Screenshot_20240619_072332-01.jpeg

এরপর আমার কাছে পাওয়ার আপের অ্যামাউন্ট দেওয়ার জন্য একটি ফ্রম আসলো। আমি সেখানে অ্যামাউন্টের ঘরে ৬১ স্টিম বসিয়ে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

Screenshot_20240619_072345-01.jpeg

এরপর আমার কাছে কনফার্মেশন চাওয়া হলো এবং সেখান থেকে আমি ওকে বাটনে ক্লিক করে পাওয়ার আপ সম্পূর্ণ করলাম।

Screenshot_20240619_072353-01.jpeg

Screenshot_20240619_074952-01.jpeg

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পাওয়ার আপ পোস্ট। যাইহোক আবারো খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

নিজের পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে ৬১ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

আপনি কিন্তু আজ অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আপনার ৬১ স্টিম পাওয়ার আপ দেখে আমার কাছে তো অনেক বেশি ভালো লেগেছে। এভাবে যদি আপনি সবসময় পাওয়ার আপ করতে থাকেন, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যদি এভাবেই পাওয়ার আপ করতে থাকেন, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্য টা পূরণ করে নিতে পারবেন।

 2 months ago 

নিজের শক্তি বৃদ্ধি ও নিজেকে ক্ষমতাবান করতে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার জন্য খুব শুভকামনা রইল।

 2 months ago 

আপনার ৬১ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার কাছে যেমন ভালো লেগেছে, তেমনই আমি অনেক উৎসাহিত হয়েছি। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপের মাধ্যমেই আমরা নিজেদের স্থান অনেক বেশি শক্ত করতে পারবো। সক্ষমতা বৃদ্ধি করতে পারবো, এমনকি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পারবো। আপনি সবসময় পাওয়ার আপ করতে থাকলে তাড়াতাড়ি নিজের লক্ষ্য পূরণ করে ফেলতে পারবেন। দোয়া করি যেন তাড়াতাড়ি লক্ষ্য পূরণ হয় আপনার।

 2 months ago 

আপনি ৬১ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১,০৩০+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করবেন।

বর্তমান এস পি ১০৩৯ প্লাস

ভাই এখানে একটু ভুল রয়েছে। আশা করি ঠিক করে নিবেন।

 2 months ago 

ধন্যবাদ ভাই সবকিছু ঠিকমতো খেয়াল করে আমাকে জানানোর জন্য। এখন এডিট করে ঠিক করে নিয়েছি।

 2 months ago 

একাউন্টঃ @johir65
পাওয়ার বৃদ্ধিঃ = 7.22394%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60794.44
ETH 2623.30
USDT 1.00
SBD 2.62