টার্গেট ডিসেম্বর সিজন ৪ :- // পাওয়ার আপ ৫০ স্টিম //

in আমার বাংলা ব্লগ8 days ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবো তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারবো। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারবো। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ১৪৮ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি১৩৬১
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি১৪১১
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ১৩৬১ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240620_203756.jpg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240620_203814.jpg

★ এখন মোট এস.পি হলো ১৪১১ স্টিম।

IMG_20240620_203837.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ১৪১১ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ৫৮৯ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ৫৮৯ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  
 7 days ago 

প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে চলেছেন। আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু এগিয়ে যান।

 8 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করেছেন। এতে আপনি নিজের অবস্থান শক্ত করলেন।ধন্যবাদ আপনাকে এগিয়ে যান।

 8 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন ভীষণ ভালো লাগতেছে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে।

 8 days ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপু। আপনার এই ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমি অবাক হয়েছি। কারণ এখন তো এসবিডি নেই তারপরে আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রেখেছেন। যদি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারেন তাহলে অবশ্যই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 8 days ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যতো বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপনাকে।

 8 days ago 

আপনি প্রতি সপ্তাহের চেষ্টা করেন পাওয়ার আপ করে বেশ ভালো লাগে। কারণ এত বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করলে আপু। যা স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমি মনে করি পাওয়ার আপের মাধ্যমে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে একাউন্টের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো আপু। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। সক্ষমতা বৃদ্ধি করার জন্য, এমনকি নিজের কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আমাদের সবার উচিত প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করে যাওয়া। আপনার পাওয়ার আপ দেখলে কিন্তু অন্যরাও অনেক উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি।

 7 days ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আমাদের সবারই উচিত, প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাওয়া। তাহলে অন্যরার পাওয়ার আপের প্রতি উৎসাহিত হবে। আর আমরাও নিজের কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো। এমনকি নিজের একাউন্টের স্থানও অনেক বেশি বৃদ্ধি করতে পারবো।

 7 days ago 

বাহ আজকে তো আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আজকে আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি আপনার লক্ষ্যের দিকে একধাপ এগিয়ে গেলেন। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে খুব পছন্দ করি। যদি এই বছর আপনার টার্গেট হচ্ছে দুই হাজার এসপি পাওয়ার আপ পূর্ণ করা। আশা করি ডিসেম্বরের আগেই এই কাঙ্খিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60696.11
ETH 3379.76
USDT 1.00
SBD 2.52